এ সপ্তাহের রাশিফল

৩১ জুলাই পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2020, 07:35 AM
Updated : 25 July 2020, 07:35 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) ব্যবসায় ভালো খবর পেতে পারেন। জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখতে হবে। সপ্তাহের মাঝদিকে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কারও সঙ্গে অশান্তি করবেন না, ব্যাপারটা আইন প্রয়োগকারী সংস্থা পর্যন্ত গড়াতে পারে। সপ্তাহের শেষদিকে দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে না এগোনোই ভালো। সপ্তাহের মাঝদিকে পারিবারিক শান্তি থাকবে। ব্যবসায় নতুন বিনিয়োগ শুভ। সপ্তাহের শেষদিকে রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান। শুভকাজে বাধা আসতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়াতে পারেন। সন্তানের সঙ্গে সময় কাটিয়ে বিবাহিতদের মনে হতে পারে জীবনের মূল্যবান কোনো সময় হারিয়ে ফেলেছেন আগেই। আপনার সৃজনশীলতা প্রসংশা পাবে। সপ্তাহের মাঝদিকে শারীরিক ক্ষমতা বুঝে কাজ করতে হবে, সংক্রমণ থেকে দূর্ভোগের আশঙ্কা আছে। সপ্তাহের শেষদিকে বিনিয়োগের ক্ষেত্রে আরও মনযোগী ও সতর্ক হতে হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের আরও উন্নতি হবে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে যারা সম্পদ কেনাবেচায় জড়িত তারা ভালো ফল পেতে পারেন। মাতৃস্থানীয় কারও শারীরিক অবস্থা নিয়ে ব্যস্ত সময় পার হতে পারে। সপ্তাহের মাঝদিকটা শিক্ষার্থীদের জন্য শুভ, পড়াশোনায় অগ্রগতি হবে। সপ্তাহের শেষদিকে শারীরিক ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়ামে মননিবেশ করতে পারেন। ধর্মীয় কাজে সময় বাড়াতে হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে ভাইবোন কিংবা প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। সপ্তাহের মাঝদিকে পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায়িক ক্ষেত্রে উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমিক-প্রেমিকাদের ফোনে ব্যস্ততা বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে অকল্পনীয় সুখ পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে হাতে অর্থ আসবে, সঙ্গে মানসিক প্রশান্তিও। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর কল্যাণে সুনাম অর্জন হতে পারে। নিকটতম যোগাযোগে লাভবান হবেন, যা অনলাইনেও হতে পারে। সপ্তাহের শেষদিকে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করতে হবে। তবে অবসর সময়টা পরিবারের সঙ্গে কাটানোই ভালো হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বুদ্ধি খাটিয়ে পরিশ্রম করতে হবে, ভালো ফল হয়ত হাতের কাছেই আছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। ‍সপ্তাহের মাঝদিকে যা সঞ্চয় করবেন, তা ভবিষ্যতে বড় বিপদের হাত থেকে বাঁচাতে পারে। না চাইতেই পাওনা টাকা আদায় হতে পারে। সপ্তাহের শেষদিকে সঙ্গীর হৃদয় জয় করায় সফল হবেন। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আমদানি-রপ্তানী ব্যবসায় জড়িতদের ভালো কিছু ঘটতে যাচ্ছে। বিদেশি সংগঠনে কর্মরতদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। সপ্তাহের মাঝদিকে জীবনে ভালো কোনো পরিবর্তন ঘটতে পারে। নিজের বুদ্ধিতেই চলা ভালো। কোনো ভালো কাজের জন্য সম্মানিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে মিষ্টি ব্যবহার দিয়ে মানুষের মন জয় করতে পারবেন। আর্থিকভাবে লাভবান হতে পারেন নতুন পরিস্থিতির প্রেক্ষিতে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ইচ্ছাশক্তির মাধ্যমে জীবনে নানা বাধাবিপত্তি অতিক্রম করে লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সামাজিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো নারীর সহযোগিতায় মানসিক প্রশান্তি আসতে পারে। সপ্তাহের মাঝদিকে ধৈর্যশীল হতে হবে যেকোনো সিদ্ধান্তে। শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আইন বহির্ভূত কোনো কাজে জড়াবেন না। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা কিংবা কোনো গুরুজনের সাহায্য পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুর দিকটা কাজের জন্য শুভ, নতুন কাজের যোগাযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে দূর সম্পর্কের কোনো আত্নীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত আসতে পারে, যা পরিবারে আনন্দ বয়ে আনবে। আপনার উচ্চ মানসিকতা জীবনে অগ্রজ করে তুলতে পারে। সপ্তাহের শেষ দিকে বেহিসাবি খরচ হতে পারে, মন বিষন্ন থাকতে পারে। মানবসেবায় মনযোগী হতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে। বাবার সঙ্গে মতবিরোধ পরিহার করুন। সপ্তাহের মাঝদিকে উচ্চপদস্থ কারও বরাত দিয়ে গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। কাজের দায়িত্ব বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে পরিশ্রম করলে দারুণ কিছু ঘটতে পারে জীবনে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে জীবনের লক্ষ্য বাস্তবায়নের বাস্তবিক পরিকল্পনা করুন। স্বাস্থ্য ঝুঁকি আছে, তাই সতর্ক থাকতে হবে। পানি পানের পরিমাণ বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে পরিকল্পনা আর কৌশলের আশ্রয়ে সমস্যার সমাধান খুঁজে পাবেন। দূর থেকে পাওয়া কোনো তথ্য মনে আশা জাগাতে পারে। সপ্তাহের শেষদিকে গঠনমূলক কাজের মাধ্যমে উন্নতি লাভ করবেন। কর্মজীবনে নতুন উচ্চতায় পৌঁছাতে পারেন।

আরও পড়ুন