এ সপ্তাহের রাশিফল

১০ জুলাই পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2020, 12:18 PM
Updated : 4 July 2020, 12:18 PM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুটা আশাবাদী হওয়ার সময়। কাজে মনোযোগ বাড়াতে হবে। চাকরিজীবীদের নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে আপনার আশা আকাঙ্ক্ষাগুলো উজ্জ্বল ফুলের মতো প্রস্ফুটিত হবে। ভাগ্যের কল্যাণে আর্থিক অবস্থার উন্নয়নের যথেষ্ট সুযোগ আসবে। প্রিয় মানুষটির সান্নিধ্য আপনাকে আনন্দ দেবে। সপ্তাহের শেষ দিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আইন বহির্ভুত কোনো কাজে জড়ানো উচিত হবে না। নিয়মিত শরীরচর্চা করতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে কারও বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার যে কোনো কাজে সফলতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে গঠনমূলক কাজের জন্য কর্মজীবনে উন্নতি করবেন। অতীতে যারা বিনিয়োগ করেছিলেন সপ্তাহের শেষদিকে তারা সেই বিনিয়োগ দ্বারা উপকৃত হবেন। মন প্রেমময় থাকবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। অতিরিক্ত সাবধানে থাকতে হবে কারণ শারীরিক আঘাতের সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে দূরে থাকা কোনো আত্মীয়ের সঙ্গে যোগযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে। বিশেষত, নারীদের চাকরির জন্য সময়টা শুভ। কর্মরতদের কাজের দায়িত্ব দ্বিগুন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলতে পারে। ব্যবসায় চাপ বাড়ার সঙ্গে মুনাফাও বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকতে হবে, কাজে বাধা আসতে পারে। সঠিক স্বাস্থ্যসেবা ও যত্ন নিলে রোগ থেকে সুরক্ষিত থাকতে পারবেন। সপ্তাহের শেষদিকে যারা বিদেশে থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সন্তানের ভবিষ্যতের কথা ভেবে কিছু করার এখনই উপযুক্ত সময়।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যার কারণে মানসিক অবস্থা চড়াই উতরাইয়ের মধ্য দিয়ে যেতে পারে। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য ব্যয়াম করতে হবে। সপ্তাহের মাঝদিকে আপনার ব্যবসায় নতুন কিছু ঘটতে যাচ্ছে। স্ত্রীর সঙ্গে কোনো আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে শরীরের কোনো অংশে আঘাত পাওয়া আশঙ্কা আছে, সাবধান থাকতে হবে। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না, বড় ধরনের ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের ‍শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা ভালোবাসেন তা বুঝতে পারবেন। প্রিয় মানুষটিকে খুশি রাখতে ফোনে সময় দিন। সপ্তাহের মাঝদিকে ঋণ নিয়ে আলোচনার অগ্রগতি হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অন্যথায় অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। সপ্তাহের শেষদিকে ভুল বোঝাবুঝির কারণে প্রিয় মানুষটির সঙ্গে খারাপ সময় পার করতে হতে পারে। তবে পারস্পারিক ভালোবাসার জোরে পরিস্থিতি আবার স্বাভাবিক হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) সপ্তাহের শুরুটা নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার জন্য ভালো সময়। অভিভাবকদের পরামর্শকে আমলে নিন। সপ্তাহের মাঝদিকে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে সংক্রমণের কারণে দুর্ভোগের আশঙ্কা আছে। কাজের মধ্যে অতিরিক্ত না জড়িয়ে বিশ্রাম নিন, মানুষের সঙ্গে সাক্ষাতের মাত্রা কমান।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রতিবেশির জন্য সামাজিক মর্যাদা বাড়তে পারে। মানুষের প্রসংশার পাত্র হবেন। সপ্তাহের মাঝদিকে বাড়িতে কোনো সুখবর আসতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাতে স্বচ্ছন্দ বোধ করবেন। সপ্তাহের শেষদিকে প্রেমের ক্ষেত্রে আনন্দ বাড়বে। বিবাহিতরা স্ত্রীর কাছ চমৎকার কিছু পেতে পারেন। হাতে নগদ অর্থ আসার সম্ভাবনা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে উন্নতি হতে পারে, বিনিয়োগে মনযোগী হতে হবে। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর হৃদয় জয় করতে পারবেন। ভাইবোন, প্রতিবেশির কাছ থেকে সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষদিকে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার পাশাপাশি নিজেকেও একান্ত কিছু সময় দিতে চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে, অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে অর্থভাগ্য মোটের ওপর ভালো। দীর্ঘদিনের পাওনা টাকা উদ্ধার হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের জন্য মঙ্গল বয়ে আনে এমন কাজে সচেষ্ট হতে হবে। আবেগ অনুভূতির ক্ষেত্র বাড়তে পারে।

কুম্ভ রাশি (২২ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে বিদেশি সংগঠনে কর্মরতদের জীবনে ভালো কিছু ঘটতে পারে। খরচ বাড়ার সম্ভাবনা প্রবল, নিয়ন্ত্রণে রাখা জরুরি। আধ্যাতিক ও পরোপকারী কাজে মনোযোগ বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। বিশেষ করে মায়ের সাহায্য আপনার সাহস বাড়াবে। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে সমস্যা সৃষ্টি হতে পারে। তবে আয়ও হবে যথেষ্ট, সঞ্চয়ের চিন্তাও করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাকে প্রশয় দিন, তা অর্জনের জন্য পরিশ্রম করুন, সাফল্যের সম্ভাবনা উজ্জল। সপ্তাহের মাঝদিকে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। চিকিৎসার পেছনে মোটা অংকের অর্থ খরচ হতে পারে। সপ্তাহের শেষদিকে মহৎ কোনো ব্যক্তি আপনার উপকার করতে পারে। নিজের সৃজনশীল প্রতিভার সঠিক ব্যবহার করতে পারলে তা লাভজনক হবে।

আরও পড়ুন