এ সপ্তাহের রাশিফল

২৬ জুন পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2020, 10:53 AM
Updated : 20 June 2020, 10:53 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুটা ভাইবোন প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পাওয়া যথাযথ সময়। ব্যক্তিগত সমস্যা বন্ধুর কল্যাণে সমাধান হতে পারে। সপ্তাহের মাঝদিকে অনলাইনে পড়াশোনার জন্য ছাত্রছাত্রীদের ভালো সুযোগ আসতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা ভালোবাসেন সেটা ‍বুঝতে পারবেন। সপ্তাহের শেষদিকে শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ হারাতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে নতুন উদ্যোগগুলো লাভজনক হবে। না চাইতেই পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা আছে। আপনার সঙ্গী সহায়ক হবে। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধু ধৈর্য্য-শক্তির পরীক্ষা নিতে পারে। কাছের বন্ধু ও পরিবারের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন। প্রেমিক-প্রেমিকারা নিজের মধ্যে সম্পর্ক ভালো রাখতে ফোনে যোগাযোগ রাখুন। প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে নিজের উদ্ভাবনী শক্তি ও চিন্তার কল্যাণে বাড়তি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কাজের প্রতি মনযোগ বাড়াতে হবে। এমন পরিস্থিতির সম্মুখীন হবেন যে তা আপনাকে সামাজিক মর্যাদা ও আর্থিক মুনাফা এনে দেবে। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর মন জয় করতে সক্ষম হবেন। ফলে নিজেকে সুখী মনে হবে। সপ্তাহের শেষদিকে কারও অসুস্থতার জন্য পরিবারে চাপ থাকতে পারে। প্রতিটি সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া জরুরি।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। কারও প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। দুশ্চিন্তা ঝেড়ে ফেলে নিজের কাজে মনোনিবেশ করুন, সহজেই সাফল্যের মুখ দেখতে পাবেন। সপ্তাহের মাঝদিকে অর্থভাগ্য মোটের উপর ভালো যাবে, দীর্ঘস্থায়ী সম্ভাবনাময় বিনিয়োগ করা প্রয়োজন। সপ্তাহের শেষদিকে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসবে, পুরানো ভুল ধারণাগুলো দূর হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাগুলোকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রম করলে দুর্দান্ত ফলাফল পাবেন। মনে রাখবেন, মানুষের সেবায় মেলে মানসিক শক্তি। রহস্যবিদ্যার জন্য চিন্তাভাবনা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার লক্ষ্যের দিকে নীরবে কাজ করে যান, সাফল্যে পৌছাতে পারবেন। সম্পর্কের ক্ষেত্রে বাঁধ ভাঙা জোয়ার বইতে পারে। সপ্তাহের শেষদিকে আর্থিক কোনো সমস্যার সমাধান হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা কিংবা গুরুজনদের সহযোগিতায় কর্মক্ষেত্রে আশানুরুপ সুফল পেতে পারেন। ভাগ্যের বরপুত্র কিংব বরকন্যা আপনি, ইচ্ছাশক্তির মাধ্যমে সকল বাধাবিঘ্ন দূর করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, স্বাস্থ্যবিধি মানতে হবে আরও কঠোরভাবে। সপ্তাহের শেষদিকে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত। আপনার নম্রতা অনেক খুশির মুহুর্ত বয়ে আনবে।

তুলা রাশি (২৩ সেপটেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে যারা বিদেশে থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা আছে। রাজনীতিবিদ কারও কর্মকাণ্ড দেশ-বিদেশে প্রশংসিত হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে, কারও সাহায্যে পদোন্নতির সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে দূরে থাকা কোনো প্রিয়জনের কাছ থেকে অপ্রত্যাশিত কোনো সংবাদ পুরো পরিবারের জন্য আনন্দ বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকে মন বিষণ্ন থাকতে পারে, দুশ্চিন্তা কাটাতে ধর্মকর্মে মনযোগ দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে শরীরের কোনো অংশে আঘাত লাগার সম্ভাবনা আছে। চলাফেরায় সাবধান হতে হবে। কোনো বিদেশি উৎস থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের চাপ দ্বিগুন বেড়ে যেতে পারে, ফলে কর্মজীবনে উন্নতি আসতে পারে। সপ্তাহের শেষদিকে দীর্ঘদিনের কোনো আসা পূরণ হতে পারে, প্রিয় সান্নিধ্যে আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেশ্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায়ীদের জন্য ভালো সময়। আকস্মিক ও অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। প্রিয়জনকে সময় দিলে নিজেদের সম্পর্ক আরও ভালো হবে। রাস্তাঘাটে চলাফেরায় বিপদে পড়া সম্ভাবনা আছে, বাড়তি সতর্কতা আবশ্যক। সপ্তাহের মাঝদিকে আর্থিক ও সামাজিক জীবনে পরিবর্তন আসবে, ধর্মকর্মে মনযোগ বাড়ালে ভালো করবেন। সপ্তাহের শেষদিকে কৌশল আর ক্ষমতা বাড়বে। চাকুরিজীবীদের কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব মিলবে। ব্যবসায়িদের ব্যবসার ক্ষেত্র সম্প্রসারিত হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সতর্ক না থাকলে কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। শরীরচর্চার প্রতি মনযোগ বাড়াতে হবে। ব্যবসায় লাভের অংক বাড়তে পারে, পারিবারিক জীবন মধুর হবে। সপ্তাহের মাঝদিকে লক্ষ্য আর আকাঙ্ক্ষা বিচার করা এবং তা বাস্তবায়নের পরিকল্পনা করা উচিত। স্বাস্থ্যের দিকে থেকে বাড়তি সাবধান থাকা ভালো। সপ্তাহের শেষদিকে ছাত্রছাত্রীদের বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়জনের কোনো শুভবার্তা আপনাকে আনন্দ দিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমের আকাশের কালোমেঘ দূর হতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে থাকবেন। স্বাস্থ্যের কিছু উত্থান পতন হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে, প্রয়োজনে নতুন বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত সাবধান থাকতে হবে কারণ শারীরিক আঘাতের সম্ভাবনা প্রবল। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে জমি বা অন্য সম্পদের বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। হয়রানির শিকার হতে পারেন, তাই তা এড়ানোর জন্য সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষদিকে স্ত্রীর কথায় বিরক্ত হতে পারেন, আবার তিনিই আপনার জন্য ভালো কিছু করবেন। ব্যবসায়িরা ব্যবসায় ভালো খবর পাবেন।

আরও পড়ুন