এ সপ্তাহের রাশিফল

১২ জুন পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2020, 06:35 AM
Updated : 6 June 2020, 06:35 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝ দিকে আবেগে আপ্লুত হতে পারেন। হাতে নগদ অর্থ আসার প্রবল সম্ভাবনা। সামাজিক অবস্থায় যথেষ্ট উন্নতির আশা করা যায়। সপ্তাহের শেষদিকে বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখলে ভালো করবেন, অন্যথায় অপদস্থ হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। স্ত্রী ভাগ্যে অর্থপ্রাপ্তি হতে পারে কিংবা কারও বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে মনযোগ বাড়বে, ফলে কর্মকর্তা কাজ দেখে খুশি হবেন। সপ্তাহের শেষদিকে প্রবল ইচ্ছাশক্তির প্রয়োগে জীবনের সকল বাধা-বিপত্তি অতিক্রম করে আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে সফল হতে পারেন। প্রিয় সান্নিধ্যে আনন্দলাভ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে দেখবেন জীবনসঙ্গী আরও যত্নশীল হয়ে উঠেছেন। ব্যবসায় নতুন বিনিয়োগের জন্য শুভ সময়, বাড়তি মুনাফা ও সঞ্চয় হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। আগুন থেকে সাবধান। বিমানে ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক ব্যবসায় বিশেষত, অনলাইনে যারা ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। সপ্তাহের শেষদিকে সৃষ্টিশীল কাজের ক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে, কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে শত্রুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আরেকবার ভাবতে হবে। ব্যবসায় উন্নতির সুযোগ, তাই নতুন বিনিয়োগের জন্য এখনই শুভক্ষণ। সপ্তাহের মাঝদিকে রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকতে হবে, চলাফেরায় বাড়তি সতর্কতা মানতে হবে। সপ্তাহের শেষদিকে দূরে থাকা কোনো প্রিয়জনের সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করার পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে পড়াশোনার ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। কেউ কেউ নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করতে পারেন। সপ্তাহের মাঝদিকে ব্যবসার ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখতে হবে, কথাবার্তা বলতে হবে বুঝেশুনে। ব্যবসায় চাপ বাড়তে পারে, সঙ্গে মুনাফাও। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত পরিশ্রমের কারণে রক্তচাপ বাড়তে পারে। শরীরের কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে, বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বন্ধুর সহযোগিতায় ব্যক্তিগত কোনো ঝামেলার সমাধান হতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা উপলব্ধি করেন তা এসময় বুঝতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। কোনো ভালো জিনিস আপনার হাতে নষ্ট হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি জীবনের সবচেয়ে সুন্দর সময় হয়ে উঠতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রতিবেশির কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। সামাজিক সুনাম পেতে পারেন। বিশেষত, আপনি যদি রাজনীতিবিদ হন। জমি কিংবা অন্য কোনো সম্পদে বিনিয়োগ লাভজনক হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমে সম্পর্কে আনন্দ বাড়বে। ছাত্রছাত্রীদের জন্য সময়টা ভালো, অনলাইনে পড়াশোনার অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজেকে অতিরিক্ত কাজে না জড়িয়ে বিশ্রামে থাকুন, সাক্ষাৎসুচিকে পুনরায় নির্ধারণ করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে উন্নতি অনেকটা নিশ্চিত, পাওনা টাকা আদায় হতে পারে। প্রতিবেশিদের কাছ থেকে প্রশংসা মিলবে। সপ্তাহের মাঝদিকে যারা সম্পদ কেনাবেচা করেন, তারা ভালো অর্থ উপার্জন করতে পারবেন। সপ্তাহের শেষদিকে নিঃসঙ্গতা কেটে যাবে, প্রেমের সম্পর্কের জট খুলে যাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে, অর্থভাগ্য মোটের উপর ভালো যাবে। দীর্ঘস্থায়ী সম্ভাবনাময় বিনিয়োগের দিকে মনযোগ দিতে হবে। সপ্তাহের মাঝদিকে কাছাকাছি ভ্রমণের যোগ রয়েছে, সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন। নিরাপত্তার বিষয়ে সতর্ক থাকুন। সপ্তাহের শেষদিকে মানসিক শান্তির জন্য বন্ধুর সহযোগীতা দারুণ কার্যকর হবে। অভিভাবকদের পরামর্শ আপনার জন্য বেশ কার্যকর হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। আয়ের তুলনায় বেশি ব্যয়ের ইচ্ছা জাগতে পারে। আকস্মিক কোনো সিদ্ধান্তে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে আপনার মিষ্টি ব্যবহারে দিয়ে মানুষের মন জয় করতে পারবেন, আর্থিক ভাগ্যও ক্রমেই সুপ্রসন্ন হবে। সপ্তাহের শেষদিকে শুভাকাঙ্ক্ষিদের কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। সকলের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে দূরের কোনো আত্মীয়ের কাছ থেকে আসা সংবাদ পুরো পরিবারে খুশির জোয়ার বয়ে আনতে পারে। কুচিন্তা আপনার কাজে বাধা হয়ে দাঁড়াতে পারে, সেগুলো কাটাতে কোনো কাজে ব্যস্ত থাকা ভালো। সপ্তাহের মাঝদিকে নিজের কাজে মনযোগ দিন, সহজেই সাফল্যের দেখা মিলবে। সপ্তাহের শেষদিকে অর্থপ্রাপ্তি প্রবল সম্ভাবনা, সঙ্গে বাড়বে মানসিক প্রশান্তিও।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুর দিকটা আশাবাদি হওয়ার সময়। মনকে কাজে ব্যস্ত রাখুন, বিভিন্ন পরিকল্পনায় জড়ান, আত্মবিশ্বাস বাড়ান। অতীত বিনিয়োগ থেকে উপকৃত হবেন। সপ্তাহের মাঝদিকে হৃদয়ঘটিত ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। অতিরিক্ত দুশ্চিন্তা মানসিক শান্তি নষ্ট করতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের পরিবারের কাছ থেকে সাহায্য পাবেন। সামাজিক সমৃদ্ধি আরও উন্নত হতে পারে।

আরও পড়ুন