এ সপ্তাহের রাশিফল

৫ জুন পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2020, 02:17 PM
Updated : 30 May 2020, 02:17 PM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি ( ২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কিছুটা উত্থান-পতন হতে পারে, শরীরের ক্ষমতা বুঝে কাজ করুন। অতঃপর কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পেতে পারে, তবে অর্থপ্রাপ্তির শুভ সম্ভাবনা। প্রিয়জনকে সময় দিলে সম্পর্কের উন্নতি হবে। সপ্তাহের মাঝদিকে কারো সঙ্গে বিরোধ জড়াবেন না, বিষয়টি আইন প্রয়োগকারী সংস্থা পর্যন্ত গড়াতে পারে। সপ্তাহের শেষদিকে ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার যেকোনো প্রচেষ্টা সফল হতে পারে, বিশেষ করে অনলাইনে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে প্রেমের যোগ ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে হাত না বাড়ানোই ভালো। সপ্তাহের মাঝদিকে প্রিয়সঙ্গ আনন্দ বাড়াতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে কোনো সুন্দর স্বপ্নপূরণের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত সাবধানে থাকতে হবে, শরীরের কোনো অংশে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১মে-২০জুন) সপ্তাহের শুরুতে বন্ধুরা বেশ সহায়ক হবে। জমি-জমায় বিনিয়োগ লাভজনক হবে। প্রেমের স্ফূটনের মাধ্যমে প্রেমের উচ্চতর অভিজ্ঞতা লাভ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে সতর্কতা অবলম্বন করা দরকার, অন্যথায় ঝামেলায় পড়তে পারেন। সপ্তাহের শেষদিক ব্যবসায়ীদের জন্য ভালো সময়। অপ্রত্যাশীত অর্থলাভ ও নগদ অর্থ হাতে আসার প্রবল সম্ভাবনা। কাজের ফাঁকে সঙ্গীকে সময় দিলে সম্পর্কের উন্নতি হবে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে ভাইবোন ও প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। যারা সম্পদ কেনাবেচা করেন তারা আশাতীত ভালো ফলাফল পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে, প্রেমের গভীরতা উপলব্ধি করতে পারেন। পাওনা টাকা আদায় হওয়ার সমূহ সম্ভাবনা। সপ্তাহের শেষদিকে সংক্রমন থেকে দূর্ভোগের আশঙ্কা, স্বাস্থ্যবিধি মানতে হবে আরও নিবিঢ়ভাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে ‍উন্নতি হতে পারে, যা দীর্ঘস্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা উচিত। প্রতিবেশীরা আপনার সাহায্যে সুনাম অর্জন করবে। সপ্তাহের মাঝদিকে ব্যক্তিগত ঝামেলা বন্ধুর সাহায্যে সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ফোনালাপ বাড়তে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বুদ্ধিমত্তার যথাযথ প্রয়োগের মাধ্যমে আশাতীত সাফল্য, সম্মান ও সামাজিক সমৃদ্ধি অর্জন করবেন। আর্থিক সমস্যাগুলো মোকাবেলায় সফল হবেন, হাতে অর্থ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্খীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজার রাখলে তাদের মন জয় করতে পারবেন, বিপদের দিনে তারাই আপনার সহায় হবেন। সপ্তাহের শেষদিকটা কারও জন্য নতুন বাড়ি তৈরি করার জন্য শুভ সময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে, আয়-ব্যয়ের সমন্বয় করা কঠিন হতে পারে। রাজনীতিবিদ কেউ নিজের মুল দায়িত্বে সততার সঙ্গে মনোনিবেশ করে সহজেই সাফল্য ও সম্মান অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে অর্থপ্রাপ্তির যোগ আছে, প্রিয়জনের সান্নিধ্যের মিলবে মানসিক শান্তিও। সপ্তাহের শেষদিকে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন ও পরিবর্ধণ আসবে, ভুল বোঝাবুঝির অবসান হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আশা-আকাঙ্খাগুলো উজ্জল ফুলের মতো প্রস্ফুটিত হবে। কাজের চাপ বাড়ার কারণে শারীরিক ও মানসিকভাবে ক্লান্তি অনুভব করবেন। সপ্তাহের মাঝদিকে বিভিন্ন মাধ্যমে কাজের অগ্রগতি হতে পারে, যা জীবনে ডেকে আনতে পারে শুভ কোনো পরিবর্তন। সপ্তাহের শেষদিকে আয় বাড়বে, কাজকর্মে সাফল্য আসবে, পারিবারিক উন্নতির প্রচেষ্টা সফল হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কাজের জড়িত হয়ে নিজের আত্নবিশ্বাস বাড়ান, আপনার চেষ্টা সফলতার মুখ দেখার শুভ সময় এখনই। ভাগ্যের কল্যানে কারও বিদেশে ব্যবসা বিস্তারের সুযোগ আসতে পারে যা বৈদেশিক মূদ্রা অর্জনের মাধ্যমে সাফল্যের নতুন দূয়ার খুলে দেবে। সপ্তাহের মাঝদিকে খরচ বৃদ্ধি পাওয়ার কারণে মন বিচলিত থাকতে পারে। ঘরের পরিবেশ মনপূত নাও হতে পারে। সপ্তাহের শেষদিকে নগদ টাকা হাতে আসায় মানসিক প্রশান্তি মিলবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) সপ্তাহের সন্তানের প্রগতি দেখে আপনার মনে খুশির বন্যা বয়ে যেতে পারে। চাকুরিজীবিদের কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা, ব্যবসায়ীদের ব্যবসার ক্ষেত্র সম্প্রসারীত হতে পারে। সপ্তাহের মাঝদিকে বন্ধু কিংবা জীবনসঙ্গী সহযোগীতায় জীবনের বিভিন্ন সমস্য সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আইন অমান্য করে এমন কোনো কাজের সঙ্গে যাতে জড়িয়ে না পড়েন সেদিকে লক্ষ্য রাখতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ যত্নবান হতে হবে। আর্থিক ও সামাজিক জীবনে পরিবর্তন আসতে পারে। ধর্ম কর্মে মনযোগী হলে মানসিক প্রশান্তি পাওয়া সম্ভব। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে, আসতে পারে আর্থিক উন্নতি। সপ্তাহের শেষদিকে প্রেমের আকাশের কালো মেঘ কেটে যাবে, দীর্ঘদিনের আশাপূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে ব্যবসায় বাড়তি অর্থপ্রাপ্তি হতে পারে, বাড়াতে হবে সঞ্চয়ও। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। যানবাহন চালানো কিংবা চড়ায় বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। কারো বিদেশি উৎস থেকে টাকা আসতে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তার জন্য আটকে থাকা কোনো কাজ উদ্ধার হতে পারে। সরকারি কর্মচারি ও কর্মকর্তাদের দক্ষতার সীমা ছাড়ানোর সুযোগ প্রবল।

আরও পড়ুন