‘ঈদ এবার আসবে বাড়ি’ ক্যাম্পেইন

ঈদ উপলক্ষ্যে স্যামসাং সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের বাসায় পৌঁছে দেবে তাদের পণ্য।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2020, 10:55 AM
Updated : 19 May 2020, 10:55 AM

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে দূরত্ব মেনে চলা ও ঘরে থাকার যে পরামর্শ দেওয়া হচ্ছে। সেকারণে স্যামসাং এই ক্যাম্পেইন-এর আয়োজন করেছে।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ক্যাম্পেইন চলাকালীন, নির্ধারিত মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, রেসিডেন্সিয়াল এয়ার-কন্ডিশনার (আরএসি), ওয়াশিং মেশিন, ড্রায়ার ও মাইক্রোওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ২ লাখ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

আরও রয়েছে একটি পণ্যের সঙ্গে অন্য একটি পণ্য ক্রয়ে (কম্বো পার্চেজ) ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়। টেলিভিশনের (সর্বনিম্ন ৫০ ইঞ্চি) সঙ্গে সাউন্ড বার ক্রয়ে বিশেষ ছাড়।

এছাড়াও, বান্ডল অফারের আওতায় আপরাইট ফ্রিজ এবং ফিজ্রার, মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনলে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

এক্সচেঞ্জ অফারে স্যামসাং ক্রেতাদের দেবে সর্বোচ্চ ২৪ হাজার টাকা। এক্সচেঞ্জ অফারের আওতায়, ক্রেতারা যেকোন ব্র্যান্ডের যেকোনো অবস্থার টেলিভিশন কিংবা রেফ্রিজারেটর এক্সচেঞ্জ মূল্যের নিরিখে পণ্য বিনিময় (এক্সচেঞ্জ) করতে পারবেন। এছাড়াও, যেকোন আবাসিক এয়ার কন্ডিশনার ক্রয়ের ক্ষেত্রে লংকাবাংলার কার্ডধারীরা অতিরিক্ত ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ঈদের আনন্দ বাড়িয়ে দিতে আমরা এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতাদের জন্য বিভিন্ন পণ্য নিয়ে আসছি। এ সময়ে আমরা সবাইকে বাসায় থেকে সঠিক সামাজিক দূরত্ব বজায় রাখতে উৎসাহিত করছি। কেননা এই বিষয়গুলো মেনে চলার মাধ্যমেই আমরা কোভিড-১৯ কে পরাজিত করতে পারবো।”

ক্যাম্পেইনটি ইতিমধ্যে শুরু হয়েছে, যা চলবে আগামী ২৩ মে পর্যন্ত।