এ সপ্তাহের রাশিফল

৮ মে পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2020, 10:54 AM
Updated : 2 May 2020, 10:54 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে মোবাইল কিংবা টিভি দেখে অতিরিক্ত সময় পেরিয়ে যেতে পারে। অন্যদের সঙ্গে মতবিরোধগুলোকে বিচক্ষণতার সঙ্গে মোকাবেলা করতে হবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় ভালো খবর পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দঘন সময় পার হবে। হাতে টাকা পয়সা আসার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত সাবধান থাকতে হবে, আহত হওয়া আশঙ্কা আছে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের ‍শুরুতে শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করতে হবে। ব্যবসা কিংবা কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। পাশাপাশি উপার্জনও বাড়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে বাতজনিত সমস্যায় কষ্ট পেতে পারেন। শরীর ও স্বাস্থ্যের সঠিক যত্ন নিতে হবে। সপ্তাহের শেষ দিকে সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে কিছু একটা করার পরিকল্পনা করা উচিত হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে প্রতিবেশীদের সামলাতে কৌশল অবলম্বনের প্রয়োজন হতে পারে। বন্ধুরা সহায়ক হবে, আপনাকে খুশি রাখবে। জমি-জমায় বিনিয়োগে অর্থলাভের যোগ আছে। সপ্তাহের মাঝদিকে প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করতে পারেন। আর্থিক সুবিধা অর্জনের যথেষ্ট সম্ভাবনা। সপ্তাহের শেষ দিকে ব্যক্তিগত সম্পর্কগুলো ঝুঁকিপূর্ণ হতে পারে। শরীরচর্চা ও যোগব্যায়ামের দিকে মনযোগ দিতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে আর্থিক কোনো সমস্যা সমাধান হতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে প্রসংশা পেতে পারেন, যা আপনার বহুদিনের প্রত্যাশা ছিল। সপ্তাহের মাঝদিকে বাড়িতে কোনো ভালো খবর আসতে পারে। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে প্রিয়জনকে খুশি রাখতে তার সঙ্গে আলাপের পরিমাণ বাড়ান। শিক্ষার্থীদের জন্য পড়াশুনার ভালো সুযোগ আসতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে জীবনের লক্ষ্যের দিকে নীরবে কাজ করে যান, সাফল্যে পৌঁছাতে সক্ষম হবেন। আর্থিক লেনদেন বৃদ্ধির মাধ্যমে অনেকের সঞ্চয় বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন, বাস্তবে তারাই আপনার প্রকৃত সহযোগী হবে। নতুন কোনো যোগাযোগের মাধ্যমে মনের আশা পূরণ হতে পারে। সপ্তাহের শেষদিকে বন্ধু এবং অপরিচিত মানুষের সঙ্গে চলাফেরা সতর্ক হতে হবে। জমি-জমায় বিনিয়োগ লাভজনক হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যা আপনার গঠনমুলক চিন্তায় বাধা হয়ে দাঁড়াতে পারে। গণমাধ্যমে কর্মীরা সামাজিক কর্মকাণ্ডে অগ্রগামী হয়ে নিজেকে জনসম্মুখে তুলে ধরতে পারেন। সপ্তাহের মাঝদিকে কোনো নতুন আর্থিক সমঝোতার মাধ্যমে হাতে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে মনের মানুষটির হৃদয় জয় করতে সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে সযত্নে লালিত স্বপ্ন সত্য হতে পারে। জনকল্যাণে নিয়োজিত হলে আপনার রাজনৈতিক প্রভাব বাড়বে, সমাজ নিয়ে দুঃশ্চিন্তাও লাঘব হবে। সপ্তাহের মাঝদিকে লক্ষ্যস্থির করে কাজে ঝাপিয়ে পড়তে হবে, কোনো মহৎব্যক্তি নিজের ইচ্ছায় এসে আপনার উপকার করতে পারে। সপ্তাহের শেষদিকে সঞ্চয়ে জোর দিতে হবে, যা ভবিষ্যতে বড় বিপদের হাত থেকে রক্ষা করবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে নতুন কাজের সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে মন দেওয়া-নেওয়া হতে পারে। ‍উচ্চাভিলাসী মানসিকতা আপনাকে অগ্রগামী করে তুলতে পারে, মনের আশা পূরণ হতে পারে। নিজের ব্যক্তিত্বের স্বতন্ত্রতার কারণে নিঃসঙ্গ সময় পার করতে পারেন সপ্তাহের মাঝদিকে। সপ্তাহের শেষদিকে আপনার উদ্ভাবনী চিন্তার জোরে বাড়তি উপার্জন হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বিদেশের সঙ্গে ব্যবসায় কারও চুক্তি সম্পাদন হতে পারে, ফলে নতুন সম্ভাবনার দুয়ার খুলবে। কর্মক্ষেত্রে তৈরি হওয়া সমস্যাগুলো কৌশলে সামলাতে হবে। সপ্তাহের মাঝদিকে কঠোর পরিশ্রমের মাধ্যমে উচ্চাকাঙ্ক্ষাও বাস্তবে পরিণত করে ফেলতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ধর্মীয় কাজে মনযোগ দিলে সুন্দর সময় কাটাতে পারবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) সপ্তাহের শুরুতে চলাফেরায় সতর্ক হতে হবে, অন্যথায় দুর্ঘটনার কবলে পড়ার আশঙ্কা প্রবল। গুরুজনদের সঙ্গে মতবিরোধ পরিহার করুন। সপ্তাহের মাঝদিকে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে, বিশেষ করে নারীদের চাকরির ক্ষেত্রে শুভ সময়। সপ্তাহের শেষদিকে দূরে থাকা কোনো আত্মীয়ের কাছ থেকে আসা সুসংবাদ পুরো পরিবারে খুশির বন্যা বইয়ে দিতে পারে।

কুম্ভ রাশি (২২ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে জীবনসঙ্গীর কথায় বিরক্ত হতে পারেন, তবে তিনি সত্যিই আপনার জন্য দারুণ কিছু করতে পারেন। কেউ অন্যকে বিশ্বাস করে ঠকতে পারেন, কেউ আবার অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে দূরের কোনো আত্মীয়ের সুবাদে ব্যবসা কিংবা কর্মক্ষেত্রে নতুন সম্ভাবনা দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীতে যারা আছেন তাদের কাজের দক্ষতার কারণে পদন্নতির সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগ কাজে লাগানোর চেষ্টা থেকে বিরত থাকতে হবে। মনস্থির করে সংসারের দায়িত্ব পালন করুন, জীবনসঙ্গীর ভালোবাসা দারুণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষদিকে দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। ধর্মীয় কাজে মনে প্রশান্তি বাড়বে।

আরও পড়ুন