এ সপ্তাহের রাশিফল

১৭ এপ্রিল পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2020, 11:50 AM
Updated : 11 April 2020, 11:52 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি: সপ্তাহের শুরুতে চলাফেরায় সর্তক থাকা আবশ্যক। বাবার শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে আলোচনার মাধ্যমে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে, ফলে কাজের চাপ বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে পুরনো কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আর্থিক উন্নতির প্রবল সম্ভাবনা আছে।

বৃষ রাশি: সপ্তাহের শুরুতে প্রিয়জনের সান্নিধ্য সুন্দর মুহূর্ত উপায় দিতে পারে। শারীরিক সমস্যার কারণে কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে দুর থেকে পাওয়া অর্থ কিংবা সংবাদ পরিবারে খুশির জোয়ার বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকে ফ্যাশন শিল্পের সঙ্গে সংশ্লিষ্টদের কোনো সুখবর পাওয়া সম্ভাবনা আছে।

মিথুন রাশি: সপ্তাহের শুরুতে প্রতিযোগিতায় বিজয় অর্জন করতে পারেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। ব্যবসায় বাড়তি অর্থলাভের যোগ আছে, বাড়তে পারে সঞ্চয়। তবে অংশীদারী ব্যবসার প্রস্তাব এড়িয়ে চলাই ভালো হবে। সপ্তাহের মাঝদিকে রাস্তাঘাটে বিপদের আশঙ্কা আছে, তাই সাবধান থাকা উচিত। ঘরেই সুখ শান্তি প্রাচুর্য অপেক্ষা করছে। সপ্তাহের শেষদিকে দেশের বাইরের কোনো যোগাযোগ আপনার ব্যবসায় উন্নতি বয়ে আনতে পারে। কারও উচ্চশিক্ষার সুযোগ সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি: সপ্তাহের শুরুতে আপনার প্রিয়জন অপরিমেয় সুখ বয়ে আনতে পারে। স্বাস্থ্যহানি ঘটার সম্ভাবনা আছে, তাই নিজের শরীরের যত্ন নিতে হবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের ক্ষেতে অভিজ্ঞ কারও পরামর্শ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রত্যাশার চেয়েও অধিক অর্থলাভ হতে পারে।

সিংহ রাশি: সপ্তাহের শুরুতে পুরানো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় আর্থিকভাবে লাভবান হতে পারেন। পরিবারের সদস্যদের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করতে হবে। কারও উচ্চশিক্ষার ভালো সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই ভালো। পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে বিশেষভাবে নজর দেওয়া আপনার জন্য জরুরি। সপ্তাহের শেষদিকে বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে মনযোগী ও সতর্ক হলে তা ভবিষ্যত সমৃদ্ধি বয়ে আনতে পারে।

কন্যা রাশি: সপ্তাহের শুরুতে ভাইবোন কিংবা প্রতিবেশির কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পেতে পারেন। জমি কেনাবেচার সঙ্গে জড়িতদের আর্থিকভাবে লাভবান হওয়ার বিশেষ যোগ রয়েছে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাবা উচিত। সপ্তাহের শেষদিকে কাউকে বিশ্বাস করে ক্ষতিগ্রস্ত হওয়া না হওয়ার সম্ভাবনা প্রবল।

তুলা রাশি: সপ্তাহের শুরুতে আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব মানুষের মন জয় করতে পারে। পাওনা টাকা আশাতীতভাবে আদায় হতে পারে। প্রতিবেশীরা আপনার সহযোগিতায় সুনাম কুড়াতে পারে। সপ্তাহের মাঝদিকে কথাবার্তায় সতর্ক হতে হবে, বাড়তি কথা জনমনে অশান্তি ডেকে আনতে পারে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনদের কাছ থেকে সুখের সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি: কোনো ভালো কাজের জন্য সম্মান ও সামাজিক মর্যাদা বাড়তে পারে। আর্থিক উন্নতি অনেকটাই নিশ্চিত। সপ্তাহের মাঝদিকে ভাইবোন আত্মীয়-স্বজনের সহযোগিতায় কোনো পরিকল্পনা বাস্তবায়ন হতে পারে। এতে মানসিক প্রশান্তি বাড়বে। সপ্তাহের শেষদিকে গৃহ সুখে আপনি ধন্য হতে পারেন। আপনজনদের সঙ্গে সময় কাটানোয় আশাতীত সুখ শান্তি আসতে পারে।

ধনু রাশি: সপ্তাহের শুরুতে আর্থিক দুশ্চিন্তায় ভুগতে পারেন, মন বিষণ্ন থাকতে পারে। নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আর্থিক দুরাবস্থা কাটাতে সহায়ক হবে। সপ্তাহের মাঝদিকে প্রত্যাশা অনুযায়ী উপার্যন হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রতিবেশীর জন্য সুনাম কুড়াতে পারেন। ক্ষেত্রবিশেষে কারও আবেগ অনুভূতির আকাশে নতুন সূর্য ‍উদিত হতে পারে।

মকর রাশি: সপ্তাহের শুরুতে পুরানো বিনিয়োগ থেকে আর্থিকভাবে লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সঞ্চয়ের প্রতি মনযোগী হওয়া উচিত হবে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝদিকে বুদ্ধির সঠিক প্রয়োগে মাধ্যমে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে যে অর্থ সঞ্চয় করবেন, তা ভবিষ্যতে বড় ধরনের সমস্যা থেকে মুক্তির পথ দেখাতে পারে।

কুম্ভ রাশি: সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কর্মকর্তাদের জন্য থেমে থাকা কাজের সমাপ্তি ঘটতে পারে। দূরদেশের আত্মীয় স্বজনের কাছ থেকে অপ্রত্যাশিত অর্থলাভ হতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সময় কাটানো মাত্রা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে দুশ্চিন্তা পরিহার করতে হবে, অন্যথায় মানসিক শান্তি নষ্ট হবে। সপ্তাহের শেষদিকে প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্যে আপনার মর্যাদা বাড়তে পারে।

মীন রাশি: সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে অতীতের কোনো প্রিয় স্মৃতি আপনাকে নাড়া দিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে দক্ষতা প্রসংশনীয় হতে পারে। সপ্তাহের মাঝদিকে অপ্রত্যাশীত অর্থপ্রাপ্তি এবং দীর্ঘদিনের আশা পূরণ হওয়ার যোগ আছে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। দুশ্চিন্তা কাটাতে সংগীতে মনোনিবেশ করতে পারেন।

আরও পড়ুন