এ সপ্তাহের রাশিফল

৩ এপ্রিল পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2020, 11:07 AM
Updated : 28 March 2020, 11:07 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি: সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যার সমাধান হতে পারে। উচ্চ ক্যালরির খাবার এড়িয়ে চলতে হবে। ভালো ব্যবহারের কারণে যোগাযোগের পরিধি সম্প্রসারিত হতে পারে। পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে নজর রাখলে স্বাস্থ্য সমস্যা এড়াতে পারবেন। সপ্তাহের মাঝদিকে বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কোনো পরিকল্পনা করে ভালো সময় উপহার দিতে পারে। সপ্তাহের শেষ দিনটি প্রেমের জন্য বিশেষ শুভ।

বৃষ রাশি: সপ্তাহের শুরুতে বহুদিনের পুরানো স্বপ্ন বাস্তবায়িত হওয়ায় উত্তেজনায় দিন কাটতে পারে। বাড়তি উত্তেজনা যাতে সমস্যা ডেকে না আনে সেদিকে খেয়াল রাখতে হবে। আর্থিক লেনদেন বৃদ্ধির সুবাদে সঞ্চয় বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে ভাইবোন কিংবা প্রতিবেশির সহযোগিতা মানসিক শান্তি বয়ে আনতে পারে। ব্যক্তিগত পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে বিশেষ নজর দিতে হবে। সপ্তাহের শেষদিন প্রেমজনীত জটিলতা নিয়ে পরিবারে বিবাদ বাঁধতে পারে।

মিথুন রাশি: সপ্তাহের শুরুতে কুচিন্তা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। দুশ্চিন্তা দূর করতে ধর্মীয় কাজে মনযোগী হতে পারেন। জীবনের লক্ষ্যের অভিমুখে কাজ করে যান, এসপ্তাহে সাফল্যের মুখ দেখা যথেষ্ট সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সুবিধাগুলো হাতে আসা প্রায় নিশ্চিত। সপ্তাহের শেষ দিকে বাড়িতে ভাইবোনের অসুস্থতার কারণে খরচ বাড়তে পারে।

কর্কট রাশি: সপ্তাহের শুরুতে দূর থেকে আসা কোনো তথ্য আপনার আয় ও সঞ্চয় দুটোই বাড়াতে পারে। কারও ক্ষেত্রে গবেষণায় সাফল্য আসতে পারে। আয়ের তুলনায় ব্যয় বাড়তে পারে, তাই খরচে হিসেবি হওয়া জরুরি। নিঃসঙ্গ সময় কাটাতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে মন-মানসিকতা ভালো থাকবে, ফলে কাজকর্ম এগিয়ে যাবে, তবে মনে ব্যাকুলতা অনুভূত হতে পারে। সপ্তাহের শেষদিকে ঘনিষ্ঠ কারও সহায়তায় ব্যবসায় আর্থিক লাভের প্রকট সম্ভাবনা বিদ্যমান।

সিংহ রাশি: সপ্তাহের শুরুতে কাজের দায়িত্ব দ্বিগুন বেড়ে যেতে পারে। ব্যাংকের চাকরিজীবীরা সুখবর পেতে পারেন। আয় ও সঞ্চয় বাড়তে পারে। বয়োজেষ্ঠ্য কারও সান্নিধ্যে প্রানবন্ত অনুভব করতে পারেন। শারীরিক অসুস্থতা থেকে বাঁচতে সচেতন থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এক্ষেত্রে উপকারী হবে। সপ্তাহের শেষদিকে বুদ্ধির সঠিক প্রয়োগের বরাতে কর্মক্ষেত্রে সফলতা ও সম্মান বাড়তে পারে।

কন্যা রাশি: সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের আমন্ত্রণ আপনাকে ব্যস্ত রাখবে। কর্মক্ষেত্রে পুরনো কাজের জন্য প্রসংশা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক উন্নয়নের মাধ্যমে কোনো আশা পূরণ হতে পারেন। সপ্তাহের শেষদিকে রোগবালাই এড়াতে সচেতন থাকতে হবে, বিশেষ করে ব্যক্তিগত পরিষ্কার পরিচ্ছন্নতা দিকে বিশেষ নজর দিতে হবে।

তুলা রাশি: সপ্তাহের শুরুতে চলাচলে সতর্ক থাকতে হবে, এতে সম্ভাব্য দুর্ঘটনা থেকে রক্ষা পেতে পারেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখতে হবে, যাতে রোগবালাই এড়িয়ে চলা সম্ভব হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো কারও সঙ্গে নতুন করে যোগাযোগ হতে পারে, নতুন প্রেমেরও সম্ভাবনা আছে। ব্যবসায়িদের ব্যবসার ক্ষেত্র সম্প্রসারিত হওয়ার যোগ আছে। সপ্তাহের মাঝদিকে উচ্চপদস্থ কর্মকর্তার সাহায্যে আটকে থাকা কাজ উদ্ধার হতে পারে। আর্থিক ক্ষেত্রে দীর্ঘদিনে লক্ষ্য অর্জন হতে পারে।

বৃশ্চিক রাশি: সপ্তাহের শুরুতে সঙ্গীর দিকে যথাযথ মনোযোগ না দিলে সে বিচলিত হতে পারে। বাইরের ঘোরাফেরা কমিয়ে ঘরে সময় কাটালে রোগবালাই থেকে সুরক্ষিত থাকতে পারবেন। সপ্তাহের মাঝদিকে বিদেশি উৎস থেকে অর্থ হাতে আসতে পারে। শেষদিকে সহকর্মীর সহযোগীতায় কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে।

ধনু রাশি: সপ্তাহের শুরুতে কোনো রোগ ব্যাধির বিরুদ্ধে পরিচ্ছন্নতার অভিজানে নেমে অসাধারণ সাফল্য পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটানো সুন্দর মুহূর্ত বয়ে আনতে পারে। অংশীদারী ব্যবসায় সফল হওয়া সমুহ সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে  যানবাহনে চড়া ও চালানো দুটোতেই সাবধানতা অবলম্বন করতে হবে। সপ্তাহের শেষ দিকে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রিয়জনের কাছ প্রচুন্ড আনন্দ ও উৎসাহ মিলতে পারে।

মকর রাশি: সপ্তাহের শুরুতে কারও লম্বা সময় দূরে থাকা প্রিয় মানুষটি কাছে আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যাওয়া সম্ভাবনা আছে। তবে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে হাত না বাড়ানোই মঙ্গল। সপ্তাহের মাঝদিকে আচরণে অস্থিরতা দেখাবেন না ভুলেও, বিশেষ করে স্বামী কিংবা স্ত্রীর সঙ্গে, অন্যথা কলহের সৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষদিকে স্ত্রী ভাগ্যে সম্পদলাভের যোগ আছে।

কুম্ভ রাশি: সপ্তাহের শুরু দিকে ঘরে থাকাই জীবনে সুখ শান্তি বয়ে আনবে। মানসিক শান্তির জন্য বন্ধুর সহযোগিতা হতে পারে দারুণ। প্রেমে অপ্রত্যাশীত মোড় আসতে পারে, মিলতে পারে নতুন প্রেমের ইঙ্গিত। সপ্তাহের মাঝদিকে পুরানো কোনো ঋণ শোধ পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও উন্নত হবে, ব্যবসায় ভালো খবর পেতে পারেন।

মীন রাশি: সপ্তাহের শুরুতে নিকটতম ভ্রমণের কারণে জীবনে সাফল্য আসতে পারেন। জমি কেনাবেচার সঙ্গে জড়িতদের আর্থিক সাফল্যের সম্ভাবনা প্রবল। সপ্তাহের মাঝদিকে প্রেমজনীত যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ধৈর্য্য ধরতে হবে, অন্যথায় সম্পর্কে আঘাত আসতে পারে। সপ্তাহের শেষদিকে অপরকে বিশ্বাস করে ক্ষতি হওয়া আশঙ্কা কম।

আরও পড়ুন