নতুন ব্র্যান্ড ও মূল্যছাড়

সোলাস্তার ‘অ্যাক্টিভেইশন’, দ্য বডিশপ’য়ের দ্বিতীয় শাখা, লা রিভ এবং জেন্টেল পার্কের মূল্যছাড়।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2020, 03:58 PM
Updated : 20 Jan 2020, 03:58 PM

পথ চলা শুরু করতে যাচ্ছে সোলাস্তা 

 

পোশাক প্রস্তুতকারক ও রপ্তনিকারক প্রতিষ্ঠান ‘মডেল গ্রুপ’য়ের ফ্যাশন উদ্যোগ হিসেবে ‘সোলাস্তা’ আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানায়, এই উপলক্ষ্যে শুরু হয়েছে ‘অ্যাকটিভেইশন’ কার্যক্রম। শুক্রবার রাজধানীর বিভিন্ন মিনাবাজার’য়ে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত এ কার্যক্রম চালু থাকে। আজিমপুর ছাপড়া মসজিদ আবাসিক এলাকায় কার্যক্রম চলে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

এরই ধারাবাহিকতায় সোলাস্তার এই আয়োজন শুরু হতে যাচ্ছে রাজধানীর সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোতেও। অ্যাকটিভেশন কার্যক্রমে তরুণ-তরুণীদের জন্য সোলাস্তার পক্ষ থেকে ‘বার্থডে গিফট’ হিসেবে ২০ শতাংশ মূল্যছাড়ের ‘প্রিভিলেজ কার্ড’ এবং একটি আকর্ষণীয় টি-শার্ট উপহার দেওয়া হয়।

এক বছর মেয়াদী এই ‘প্রিভিলেজ কার্ড’ দিয়ে কার্ডধারী তার জন্মমাসের প্রতিদিন সর্বোচ্চ একবার ২০ শতাংশ মূল্য ছাড়ে যত খুশি সোলাস্তা পণ্য কিনতে পারবেন।

‘বি নিউ, বি ইউ’ শ্লোগান নিয়ে শুক্রবার থেকে শুরু হওয়া সোলাস্তার এই অ্যাকটিভেইশন কার্যক্রম পুরো জানুয়ারি মাস জুড়ে চালু থাকবে।

জেন্টল পার্কে মূল্যছাড়

 

মাঘের শীতে গরম পোশাকে সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে এই প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফ্যাশনেবল বাইকার জ্যাকেট, পিউরলেদারের জ্যাকেট কেনা যাবে বর্তমান মূল্যের থেকে ৫০ ভাগ কমদামে। রং, স্ট্রাইপ এবং প্যাটার্ন ভিন্নতার ব্লেজার, ইয়ার্ন ও স্ট্রাইপ বৈচিত্র্যের সোয়েটার মিলবে ৩০ ভাগ কম দামে। ছোটদের শীতের জ্যাকেট, হুডি, ফুল হাতা পোলো বা টি শার্ট এবং তরুণীদের প্রতিটি শীত পোশাকে থাকছে শতকরা ৩০ শতাংশ মূল্যছাড়।  হালকা বা ভারি শীত পোশাকের পাশাপাশি থাকছে সাশ্রয়ী ফ্যাশন অনুসঙ্গও।

লা রিভে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়

 

এই প্রতিষ্ঠান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মূল্যছাড় পাওয়া যাবে শীতের পোশাকসহ নারী, পুরুষ এবং শিশুদের যেকোনো ঘরোয়া এবং উৎসবের পোশাকে।

পুরুষদের জন্য শীতের সোয়েট শার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও আছে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গোপ্যান্ট পাওয়া যাবে।

এছাড়াও মিলবে রেগুলার, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ পায়জামা ও বক্সার।

মেয়েদের রয়েছে টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ, টপস, কোটি এবং শ্রাগ। মেয়েদের শীতের জ্যাকেট, ব্লেজার, শাল, পঞ্চোর পাশাপাশি ডেনিম প্যান্ট, ফরমাল প্যান্ট, লেগিংস, হারেম এবং পালাজ্জো প্যান্টও থাকবে। হুডি টিউনিক এবং জ্যাকেটের সংগ্রহ থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে।

ছোটদের জন্য রয়েছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরনের প্যান্ট ও পায়জামা।

সিজন শেষের এই সুবিধা মিলবে রাজধানীর উত্তরা, বনশ্রী, ধানমণ্ডি, মিরপুর ১ ও ১২, ওয়ারী ১ ও ২, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, বেইলি রোড, পুলিশ প্লাজা কনকর্ড, বাসাবো, মোহাম্মদপুর-সহ খুলনা, নারায়নগঞ্জ, ও সিলেটের বিক্রয়কেন্দ্রে।

দ্য বডি শপ’য়ের দ্বিতীয় শাখা

 

রাজধানীর বসুন্ধরা সিটিতে দ্বিতীয় বিক্রয়কেন্দ্র উন্মোচন করলো এই প্রতিষ্ঠান। তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই উপলক্ষ্যে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যান্ডটির জ্যেষ্ঠ বিপণন ব্যবস্থাপক- এশিয়া সাউথ তারানা আহমেদ এবং ব্যবস্থাপক অপারেশনস-বাংলাদেশ আব্দুল মোহাইমিন সুমন।

বাংলাদেশে ২০১৮ সালে রাজধানীর যমুনা ফিউচার পার্কে প্রথম ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর উন্মোচনের করে দ্য বডি শপ। প্রাকৃতিক উপাদান ব্যবহার করে রূপসজ্জা ও প্রসাধনী পণ্য উৎপাদন করে এই প্রতিষ্ঠান দাবি করে। গ্লোবাল ব্র্যান্ড দ্য বডি শপের বিশ্বজুড়ে ৩ হাজার ২শ’র বেশি বিপনিকেন্দ্র রয়েছে। বাংলাদেশ দ্য বডি শপের ৭০তম গ্লোবাল মার্কেট।