শীত ও বিয়ের পোশাক

কে ক্র্যাফট’য়ের বিয়ের পোশাকের আয়োজন। রঙ বাংলাদেশ’য়ের ২৫ বছর পূর্তি। সেইলর’য়ের নতুন বিক্রয়কেন্দ্র। ক্যাটস আই’য়ের হুডি ও সোয়েটার।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2020, 10:14 AM
Updated : 13 Jan 2020, 10:14 AM

কে ক্র্যাফটের বিয়ের পোশাকের আয়োজন

বিয়ের নানান রীতি, রংয়ের কথা মাথায় রেখে কে ক্র্যাফ্ট ব্রাইডাল কালেকশনে থাকছে বিয়ের পোশাকের নানান আয়োজন।

প্রতিষ্ঠানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর ও কনের পানচিনি, গায়ে হলুদ থেকে শুরু করে আকদ, বিয়ে এবং বিয়ে পরবর্তী বৌভাত, সব আনুষ্ঠানিকতার জন্যই থাকছে বিশেষ পোশাকের আয়োজন

আছে বর ও তার নিকটজনের জন্য পাঞ্জাবি, চুড়িদার-সহ পোশাকের সেট। আবার শুধু আলাদা করে পাঞ্জাবি বা শেরওয়ানি কাট পাঞ্জাবি, লং কোটিও থাকছে।

কনে ও সঙ্গীদের জন্য থাকছে নানা আকর্ষণীয় ডিজাইনের শাড়ি, যা গায়ে হলুদ ও বিয়ের দিনে পরার মতো করে তৈরি। থাকছে কনে ও তার উপহার বাক্রে দেওয়ার উপযোগী শাড়ি ও সালোয়ার কামিজ।

শাড়ি ও পাঞ্জাবি অর্ডার নিয়ে গ্রাহকদের পছন্দের ডিজাইনে তৈরি করে দেওয়া হচ্ছে। তবে এর জন্য ১৫ থেকে ২০ দিন আগে যোগাযোগ করতে হবে।

রঙ বাংলাদেশ’য়ের শীতসম্ভার

রঙ বাংলাদেশের এবারের শীত আয়োজনের মধ্যে আছে ঝরা পাতা ও ভেজিটেবল ডাই-এর টেকচার থিমে সাজানো নকশায় নান্দনিকতা। তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবার রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রং। নেভি ব্লু, মেরুন, কফি, বিস্কুট, ফিরোজা, পেস্ট, মেজেন্টা, কালো ও অ্যাশ।

তাঁত, সুতি, মোটা খাদি, লিলেন, এন্ডি এবং গার্মেন্টস-ধর্মী সুতি কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি ও প্যাচ ওয়ার্ক ইত্যাদি।

রয়েছে পশ্চিমা ধাঁচের পোশাকও। এছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে- ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়র-এর পোশাকেও রয়েছে শীতের আমেজ।

পুরান ঢাকায় সেইলর

 

পুরান ঢাকার ২/২ নবাব স্ট্রিটে নিজেদের ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে হাজির হল সেইলর। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ১৩ হাজার ৫শ’ স্কয়ার ফিটের চার তলা বিশিষ্ট এই বিক্রয়কেন্দ্রে সেইলরের সব পণ্য। ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো মোট আটটি সার্ভিস কাউন্টার।

নতুন এই বিক্রয়কেন্দ্রের উদ্বোধন করেন এপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুন। এসময় আরও উপস্থিত ছিলেন সেইলরের পরিচালক মো. জুনায়েদ আবু সালেহ মূসা, সিইও রেজাউল কবিরসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ডিজাইনার, কোরিওগ্রাফার, মডেল, ফ্যাশন ফটোগ্রাফার, ফ্যাশন সাংবাদিকসহ ফ্যাশন ইন্ড্রাস্টির সংশ্লিষ্টদের উপস্থিতিতে সরব হয়ে ওঠে পুরো আয়োজন।

শীতের উষ্ণতায় ক্যাটস আই’য়ের হুডি ও সোয়েটার

 

শীতকালে প্রতিটি মূহুর্তকে উষ্ণ রাখতে বিভিন্ন ডিজাইনের হুডি এবং সোয়েটার এনেছে ক্যাটস আই। রং, কাপড়, ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্যতা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্যাটস আই-এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ‘অযাচিত ভ্যালু এডিশন এড়িয়ে কাটিং বৈচিত্র্যের দিকে বেশি মনোযোগ দেওয়া হয়েছে। তাই ক্যাটস আই  সোয়েটারের নেক লাইনে এনেছে নতুনত্ব। টার্টেল নেক (কচ্ছপ গলা), শার্ট কলার বা গোল গলার সোয়েটারগুলো তারুণ্যের ফ্যাশনে আনবে গতি। শীত তাড়াতে ক্যাটস আইয়ের হুডি বা সোয়েটারগুলো ক্যাজুয়াল তবে মিলবে সাশ্রয়ী দামেও।”

প্রধানত টেইলারিংয়ে মুন্সিয়ানার সঙ্গে উন্নত কাপড় সবই মিলবে এক ছাদের নিচে প্রতিটি ক্যাটস আইয়ের বিক্রয়কেন্দ্রে।