এ সপ্তাহের রাশিফল

১২ জানুয়ারি ২০২০ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2020, 11:44 AM
Updated : 5 Jan 2020, 01:29 PM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) নিজের ভাগ্য উন্নতির জন্য নতুন কিছু দক্ষতা অর্জনের চেষ্টা করুন৷ যা আপনার আয় উপার্জন বাড়াতে সহায়ক হতে পারে। ভ্রমণ কিংবা যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। জায়গা জমি সংক্রান্ত বিষয়ে বুঝে শুনে বিনিয়োগ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) দায়িত্ব না নিলে সহজ বিষয়ও জটিল মনে হয়। আপনি যদি বছর শেষে নিজেকে একজন সফল মানুষ হিসেবে দেখতে চান তবে নিজের দায়িত্ব আগে নিন৷ আপনার দূর্বলতাকে কাটিয়ে উঠুন, আর দক্ষতাকে বিকশিত করার সময় এখনই। অর্থ ও সম্মান পাবেন আপনার যোগ্যতা ও দক্ষতা অনুসারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) আপনাকে সহযোগিতা করার জন্য প্রভাবশালী কারও আগ্রহ দেখা যেতে পারে। তবে কারও কাছ থেকে সুযোগ নেওয়ার আগে চিন্তা করুন ভবিষ্যতে এর জন্য কতটা মূল্য দিতে হতে পারে। ব্যয় বাড়লেও পাওনা আদায় হতে পারে। ঝামেলা এড়াতে চাইলে কথা বলুন বুঝে শুনে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) আবেগ ও বাস্তবতা দুটো আলাদা জিনিস। আবেগের বশে পূর্ব পরিকল্পনা ছাড়া কাউকে কথা দেবেন না। ব্যবসায়িক উন্নয়নে বড় ভাই বোনের সহায়তা কিংবা সুপরামর্শ কাজে লাগতে পারে। চলার পথে প্রয়োজনীয় সচেতনতা ভ্রমণকে আনন্দময় করে তুলবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) জড়তা কিংবা সংকোচ নয়, আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী নিজেকে প্রকাশ করুন। মতামত দিন কিংবা নিজ থেকে আরও দায়িত্ব নিন। যত দায়িত্ব নেবেন তত বাড়বে আপনার দক্ষতা আর হয়ে উঠবেন অপ্রতিদ্বন্দ্বী। সাফল্য আসবে, তার জন্য আগে নিজেকে প্রস্তুত করতে হবে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) কেউ কারও ভাগ্য গড়ে দেয় না। নিজের মধ্যেও তাড়না থাকতে হয়। যদি ভেবে থাকেন কেউ আপনার ভাগ্য উন্নয়নে সুপারিশ কিংবা তদবির করবে, ভুলে যাবেন না এর জন্য ভবিষ্যতে আপনাকে কেউ কেউ অন্যায় কাজে ঢাল হিসেবে ব্যবহার করবে। পারিবারিক সম্পর্ক উন্নয়নে সাধ্য অনুযায়ী দায়িত্ব পালন করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) কারও দুর্বলতা নিয়ে সমালোচনা করতে যাবেন না। এতে করে আপনার দূর্বলতাও ফাঁস হয়ে যেতে পারে। কাজের চাপে তাড়াহুড়া করতে গিয়ে অনাকাঙ্ক্ষিত ভুলের সম্ভাবনা রয়েছে। হাতে সময় নিয়ে বুঝে শুনে কাজ করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) আয় উপার্জন করার অনেক উপায় রয়েছে। সবচেয়ে ভালো উপায় হচ্ছে যে কাজ আপনি ভালো জানেন তাতে বেশি মনোযোগী হওয়া। কারও সঙ্গে চুক্তিতে কোনো কাজ সম্পাদন করতে পারেন। কেউ কেউ বিয়ে কিংবা সামাজিক অনুষ্ঠানে যেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) অহঙ্কার শেখার রাস্তাকে অনেকটাই সংকীর্ণ করে ফেলে। আপনার অবস্থায় যাই হোক না কেন সময়োপযোগী জ্ঞান না থাকলে আপনি একসময় পিছিয়ে পড়বেন। নিয়মিত কিছু সঞ্চয় করুন। প্রয়োজনে কাজে লাগবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) সঞ্চয় করুন, কৃপণতা নয়। যাতে কেউ আপনাকে নিয়ে কান কথা ছড়াতে না পারে সেদিকে খেয়াল রাখুন। সন্তানের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসায়িক লেনদেন জেনে বুঝে করুন। ভুল সিদ্ধান্ত কারও কারও লোকশানের কারণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার অনেক দিনের অসমাপ্ত কোনো কাজ শেষ করার সুযোগ পাবেন। মনের লালিত কোনো স্বপ্ন কিংবা ইচ্ছা পূরণ হতে পারে। শিক্ষায় সাফল্য আশা করতে পারেন।

নিজের সুনাম ও সম্মান ঠিক রাখতে দুষ্ট লোক থেকে দূরে থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) যে কোনো পরিকল্পনা বাস্তবায়নের আগে সম্ভাব্যতা যাচাই করুন বাস্তবতার আলোকে। এতে করে সময় ও অর্থের ক্ষতির ঝুঁকি কমবে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বায়বীয় কিংবা অবাস্তব সম্পর্ক মানসিক প্রশান্তি নষ্ট করতে পারে। দুষ্ট লোকের মিষ্টি কথার ফাঁদে পা দেবেন না।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com

আরও পড়ুন