নতুন বছর বরণে 'বালুন ও কনফেট্টি' আয়োজন

নতুন বছর স্বাগত জানাতে রেডিসন ব্লু ঢাকা আয়োজন করতে যাচ্ছে ‘নিউ ইয়ার ২০২০ বালুন ও কনফেট্টি’ উৎসব!

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2019, 08:19 AM
Updated : 29 Dec 2019, 08:19 AM

রেডিসন ব্লু ঢাকা’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ৩১ ডিসেম্বর হোটেলটির লবিতে আয়োজন করা হবে নতুন বছরের আগমনের জন্য নানান উৎসব।

আয়োজন শুরু হবে ‘লাইভ মিউজিক’ ও ‘পারফরমেন্স’ দিয়ে। নতুন বছরের কাউন্ট ডাউন দেখানো হবে বোরো ডিজিটাল ডিসপ্লেতে। ঘড়ির কাটাতে ১২টা বাজতেই শুরু হবে বালুন ও কনফেট্টি ড্রপ-এর প্রদর্শনী।

টিকেটের ক্রেতারা হোটেলে ঢুকতেই পাবেন ফ্রি ড্রিঙ্ক ও পার্টিপ্যাক। স্ন্যাক্স স্টলে থাকবে ক্যানাপে, ত্রুদিতে ও বিভিন্ন ফিঙ্গার স্ন্যাক্স। এছাড়া সাঙ্গরিয়া স্টেশনে থাকবে বিভিন্ন ধরনের জুস। অতিথিরা তাদের স্বরণীয় মুহূর্তগুলো সংক্ষণ করতে পারবেন লবিতে রাখা ফটো বুথে। আরও থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। প্রথম পুরস্কার- রেডিসন ব্লু ঢাকায় এক রাত থাকার সুযোগ। দ্বিতীয় পুরস্কার- দুজনের জন্য বুফে ডিনার। তৃতীয় পুরস্কার-  একটি স্পা এরোমাথেরাপি ট্রিটমেন্ট।

অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় প্রদর্শনী হবে ‘বালুন ও কনফেট্টি ড্রপ’।

৩১ ডিসেম্বর অনুষ্ঠান শুরু হবে রাত ১০টায়। শেষ হবে রাত ১টায়। টিকেট বিক্রি করা হবে হোটেলটির লবিতে ২৯ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। দাম ১৫৯৯ টাকা (অন্যান্য সেবা মূল্য বাদে)।

এছাড়া যারা ৩১ ডিসেম্বর হোটেলটির অতিথি হিসেবে যারা থাকবেন, ওয়াটার গার্ডেন ব্রাসেরির ডিনার বুফে এবং সাবলাইম রেস্টুরেন্টের গুরমে ডিনার কিনবেন তারা এই আয়োজন উপভোগ করতে পারবেন বিনামূল্যে।