এ সপ্তাহের রাশিফল

১৫ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2019, 05:20 AM
Updated : 9 Dec 2019, 05:20 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। বাড়িতে অতিথি আসতে পারে। আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করুন। অযথা মাথা গরম করা উচিত হবে না। ভ্রমণ হতে পারে। মনের আশা পূরণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) নতুন কোনো উদ্যোগে সফল হওয়ার সম্ভাবনা আছে। কাজে ব্যস্ততা বাড়তে পারে। আর্থিক লেনদেন শুভ। ভ্রমণে ঝুঁকি এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) মানসিক চাপ বাড়তে পারে। কাজে বিলম্ব হতে পারে সে ব্যাপারে খেয়াল রাখুন। আত্মীয় স্বজনদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে। আর্থিক বিষয়ে বাড়তি সচেতনতা প্রয়োজন হবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। অপ্রয়োজনীয় ব্যয় সম্পর্কে সচেতন হন। শারীরিক ও মানসিক চাপ বাড়তে পারে। যাদের সন্তান আছে তাদের ভালো সময় যাবে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) পেশায় ব্যস্ততা বাড়বে। নেতৃত্ব দেওয়ার সুযোগ তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। চিকিৎসা-সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। শরীরের দিকে নজর দিন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রবাস যাত্রা শুভ। গুরুজনের কাছ থেকে গুরুত্বপূ্র্ণ পরামর্শ পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। নেতৃত্ব দেওয়ার সুযোগ আসতে পারে। সামাজিক বা সাংগঠনিক কাজে মতের অমিল হওয়ার সম্ভাবনা আছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) সাময়িক ভাবে সময়টা চ্যালেঞ্জের হতে পারে। কাজে বিলম্ব হওয়ার সম্ভাবনা আছে। আইনগত বিষয়ে সচেতনতা প্রয়োজন আছে। ভ্রমণ হতে পারে। পেশাগত ব্যস্ততা বাড়বে। কাছের কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) ব্যবসায়িক আলোচনা বা চুক্তি হতে পারে। যাদের বিয়ে হয়নি তাদের বিয়ের আলোচনা হতে পারে। কাজে বিলম্ব হওয়ার সম্ভাবনা আছে। ভ্রমণ হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শিক্ষা কার্যক্রম ও ব্যবসায়ে অগ্রগতি হতে পারে। শরীর সুস্থ রাখতে নিজের প্রতি বাড়তি যত্ন নিন। কর্মস্থলে মানিয়ে চলার চেষ্ট করুন, না হলে জটিলতা বাড়তে পারে। সামাজিক / সাংস্কৃতিক সংগঠকদের ব্যস্ততা বাড়তে পারে। চুক্তিভিত্তিক কাজের সুযোগ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন। শিল্প ও সংস্কৃতির প্রতি আগ্রহ বাড়তে পারে। মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ হবে। সাময়িক অসুস্থতার আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীদের মধ্যে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। তাই যে কোনো চুক্তি করতে বাড়তি সর্তকতা অবলম্বন করাই শ্রেয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) মনের কোনো আশা পূরণ হতে পারে। দক্ষতা ও প্রতিভা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। কর্মস্থলে ভুল বোঝাবুঝি আশঙ্কা আছে। শরীর কম ভালো যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ভ্রমণ হতে পারে। যোগাযোগ সাফল্য পেতে পারেন। মনের কোনো আশা পূরণ হতে পারে। আবাসন খাতে বিনিয়োগ শুভ। সন্তানের সাফল্য আসবে। প্রেমের সম্পর্কে বাড়তি সর্তক থাকার প্রয়োজন আছে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন