লো মেরিডিয়ানে বিজয় দিবসের আয়োজন

এছাড়াও এই হোটেলে চলছে নবাবি ভোজ উৎসব।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2019, 02:46 PM
Updated : 8 Dec 2019, 10:37 AM

বিজয় দিবস উপলক্ষ্যে প্রথমবারের মতো যৌথভাবে 'জয়ধ্বনি' উৎসবের আয়োজন করতে যাচ্ছে বেস্ট হোল্ডিংস লিমিটেড এবং লো মেরিডিয়ান ঢাকা। উৎসবটি রাঙিয়ে তুলতে হোটেলটির রয়েছে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় গান ও আলোকচিত্র প্রদর্শনী এবং বিজয় মেলা।

এছাড়া উৎসবে হোটেলটির পুরস্কার প্রাপ্ত বিজয়ী শেফরা অতিথিদের মাঝে ঢাকার ঐতিহ্যবাহী ‘স্ট্রিট ফুড’ পরিবেশন করবেন। তিনদিনের এই উৎসব ১৬ ডিসেম্বর শুরু হয়ে শেষ হবে ১৮ ডিসেম্বর।

উৎসবে দেশের সুপরিচিত ফটোগ্রাফি ক্লাবের বাছাইকৃত ছবি প্রদর্শন করা হবে। আলোকচিত্রশিল্পীরা বাংলাদেশের স্বাধীনতা এবং বিজয় দিবসকে উপজীব্য করে তোলা ছবি জমা দিতে পারবেন। উৎসবটির সার্বিক তত্বাবধান করছে বেস্টকম এবং প্রযোজনা করছে পেপসিকো।   

জমাকৃত সকল কাজের মধ্যে ৬টি আলোকচিত্রকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। বিজয়ী নির্বাচিত হওয়া আলোকচিত্রগুলো ‘লো মেরিডিয়ান ঢাকা’ কিনে নেবে। বিজয়ীদেরকে ক্রেস্ট এবং সনদ প্রদান করা হবে। উৎসব চলাকালীন লো মেরিডিয়ান ঢাকার লবিতে প্রদর্শনীটির আয়োজন করা হবে।

এই উৎসব লো মেরিডিয়ান ঢাকার ছাদে অবস্থিত 'ইনফিনিটি' ভেন্যুতে আয়োজন করা হবে। চলবে দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত। উৎসবে গান পরিবেশন করবেন লোকসংগীত শিল্পী কিরণ চন্দ্র রায়, নেমেসিস এবং এফ মাইনর।

জয়ধ্বনি' উৎসবের ফেইসবুক পেইজে রেজিস্ট্রেশন করার পাশাপাশি বিস্তারিত তথ্য জানা যাবে।

হায়দ্রাবাদি ফুড ফেস্টিভল

 

বর্তমানে এই হোটেলে চলছে হায়দ্রাবাদি খাবারের উৎসব। ডিসেম্বরের ১২ তারিখ পর্যন্ত চলা এই আয়োজনে গেস্ট শেফ হিসেবে উপস্থিত আছেন হায়দরাবাদি ওয়েস্টিন হোটেলের রাভিন্দর সিং।     

থাকছে বাহারি পদের হায়দরাবাদি ক্যুইজিনের সমাহার। এসব ক্যুইজিনে রয়েছে পার্সিয়ান, মুঘল ও লখনৌর বৈচিত্র্যপূর্ণ রন্ধনপ্রণালীর ছোঁয়া।

৩,৯০০ (অন্যান্য সেবা মূল্য বাদে) টাকায় অতিথিরা নবাবি খাবার উপভোগ করা যাবে।

- বিজ্ঞপ্তি।