এ সপ্তাহের রাশিফল

১২ অক্টোবর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2019, 12:36 PM
Updated : 6 Oct 2019, 02:53 PM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) কর্মক্ষেত্রে কোনো ধরনের জটিলতা দেখা যেতে পারে। যা কিছু করার বুঝেশুনে করার চেষ্টা করুন। অসদুপায় অবলম্বন কারো কারো জন্য পদস্খলনের কারণ হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোন বিষয় তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। নিজের ভুলের জন্য মাশুল গুনতে হতে পারে। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) ধর্মীয় কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। গুরুজনের সান্নিধ্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। প্রতারণার ঝুঁকি এড়াতে প্রবাস সংক্রান্ত লেনদেনে সতর্ক ও কৌশলী হওয়ার প্রয়োজন আছে। ভালোভাবে না জেনে অর্থ বিনিয়োগ করা ঠিক হবে না। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকুন। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) আইনপেশায় নিয়োজিতদের জন্য সময় কিছুটা কম ভালো যেতে পারে। সাধ্যের অতিরিক্ত কোনো বিষয়ে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। নিজের কোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যক্তিগত ও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনায় সচেতন থাকুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) পার্টনারশীপ ব্যবসায়ে আর্থিক বিনিয়োগে সচেতন থাকুন। ভুল জায়গায় অর্থ বিনিয়োগ আর্থিক ক্ষতির কারণ হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। ধর্মীয় কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে কোন ভুল বোঝাবুঝি অবসানে সরাসরি কথা বলুন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) ছোট খাটো বিষয়ে তর্ক এড়িয়ে চলুন, কৌশলে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। সেবামূলক কাজে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। ধর্মীয় কিংবা সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পেতে পারেন।বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। কারও কারও গোপন কোন তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। সামাজিকভাব সম্মানহানির কারণ হতে পারে এমন কিছু থেকে দূরে থাকুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) তরুণ তরুণীদের প্রেমের সম্পর্ক ভালো যাবে না। বায়বীয় প্রেমে ভুল সঙ্গী নির্বাচন কারও কারও জীবনের জন্য ক্ষতির কারণ হতে পারে। ফটকা কারবার ঝুঁকিপূর্ণ। মৌসুমী পণ্যের ব্যবসায়ীদের জন্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কারও কারও শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) রুটিনমতো কাজ করার চেষ্টা করুন। অন্যথায় আপনার মনের কোন আশা পূরণ বিলম্বিত হতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রয়োজনে অভিজ্ঞ কারও সহযোগিতা কিংবা পরামর্শ পেতে পারেন। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতা প্রয়োজন হবে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অংশ নিতে পারেন। আর্থিক লেনদেনে প্রতারণার ঝুঁকি এড়াতে বুঝে শুনে বিনিয়োগ করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। নতুন কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। খেলাধুলার সাফল্য পেতে পারেন। পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে। ব্যক্তিগত যানবাহন চালনায় সচেতন থাকুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) কোনো দিক থেকে হাতে টাকা-পয়সা আসতে পারে।পাওনা অর্থ আংশিক পেতে পারেন।ঝামেলা এড়াতে চাইলে অপ্রাসঙ্গিক বিষয়ে আলোচনা সচেতনভাবে পরিহার করুন। আত্মীয়-স্বজনের সঙ্গে কোন বিষয়ে মতের অমিল হতে পারে। সুন্দরভাবে যেকোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। আপনার মনের কোন আশা পূরণ হতে পারে। গৃহে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। শরীর চর্চা কিংবা বিনোদনমূলক কোনো কর্মকাণ্ডে অংশ নিয়ে মনকে চাঙ্গা করে তুলতে পারেন। বিশেষ কোনো রংয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন। গৃহে আত্নীয়স্বজন আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সময় সাময়িকভাবে চ্যালেঞ্জিং যেতে পারে। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। প্রতিটি কাজ বুঝে শুনে করার চেষ্টা করুন। খেয়ালীপনার কারণে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আশংকা রয়েছে। পাওনা অর্থ হাতে পেতে পারেন। সাফল্য পেতে চাইলে পরিকল্পনা মতো সময় কাজে লাগানোর চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারও কারও আয় উপার্জনে সাময়িক চ্যালেঞ্জ দেখা যেতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় ব্যয় পরবর্তীতে আর্থিক সংকট কিংবা মানসিক চাপের কারণ হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com

আরও পড়ুন