ঈদুল আজহায় পোশাকের আয়োজন

টুয়েলভ’য়ের নতুন বিক্রয়কেন্দ্র, রঙ বাংলাদেশ এবং সেইলয়ের গরম উপযোগী পোশাক।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2019, 05:51 AM
Updated : 6 August 2019, 05:52 AM

টুয়েলভ’য়ের র‌্যাঙ্কিন স্ট্রিট বিক্রয়কেন্দ্রে ছাড়

 

সম্প্রতি ঐতিহ্যবাহী পুরানো ঢাকার র‌্যাঙ্কিন স্ট্রিট, ওয়ারীতে ফ্যাশন হাউজ টুয়েলভ-এর নতুন শো-রুম উদ্বোধন হয়েছে। ফিতা কেটে উৎসবমুখর পরিবেশে আকর্ষণীয় এ শো-রুমটি উদ্বোধন করেন চলচ্চিত্র ব্যক্তিত্ব ফেরদৌস ও পূর্ণিমা।

শো-রুমটি উদ্বোধনের সময় টুয়েলভ ক্লদিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব-এর সঙ্গে অন্যান্য পরিচালকরা উপস্থিত ছিলেন। 

উদ্বোধন উপলক্ষ্যে শুধুমাত্র এই বিক্রয়কেন্দ্রে থাকছে ঈদ পর্যন্ত ২০ শতাংশ ছাড়।

ঈদ উপলক্ষ্যে টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে বিভিন্ন স্টাইলের আকর্ষণীয় সব পোশাক। কাবলি সেট, সালওয়ার-কামিজ ও পাঞ্জাবির পাশাপাশি রয়েছে আকর্ষণীয় পাশ্চাত্য ঘরানার পোশাক।

ঢাকায় ওয়ারী, ধানমণ্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বনশ্রী এবং  বসুন্ধরা শপিং মল মিলিয়ে বর্তমানে টুয়েলভ-এর ৭টি শাখা আছে। এছাড়াও ঢাকার বাইরে ফেনী, ময়মনসিংহ, সিলেট এবং টাংগাইলে টুয়েলভ- এর রয়েছে আরও ৪টি শাখা।

রঙ বাংলাদেশ এর ঈদুল আযহা সংগ্রহ 

 

নতুন পোশাকে সব বয়সিদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদুল আযহা সংগ্রহ।

রয়েছে শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, কাবলি, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরও রয়েছে গয়না, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, বিভিন্ন ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ‘ওয়েস্ট রঙ’য়ের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন ‘শ্রদ্ধাঞ্জলি’ এবং শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন ‘রঙ জুনিয়র’।

বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য সকল ডিজিটাল মাধ্যম ছাড়াও রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। ওয়েবসাইট: www.rang-bd.com

সেইলরের ঈদের পোশাক

 

ঈদুল আজহা উপলক্ষ্যে গরমবান্ধব পোশাক এনেছে তারা।

নারীদের জন্য রয়েছে ফিউশন স্ট্রিটওয়্যার এবং রানওয়ে ইন্সপার্য়াড কুর্তি। এথনিক, ডাবল লেয়ার, ওভারল এবং ফ্ল্যারেড কুর্তিগুলোতে থাকছে ভিন্ন কাট ও প্যাটার্ন। পোশাকগুলো তৈরি হয়েছে সিল্ক, হাফ সিল্ক ও রিংকেল শিফনের কাপড়ে। ঈদ পোশাকে এমব্রয়ডারিকেও প্রাধান্য দিয়েছে সেইলর।

পুরুষদের জন্য রয়েছে কমফোর্ট ক্যাজুয়াল এবং এথনিক পোশাক। যেখানে ‘সামার স্ট্রিট’ ফ্যাশন গুরুত্ব দেওয়া হয়েছে। নতুন সংগ্রহে রয়েছে সিঙ্গেল জার্সি নিট ক্যাজুয়াল শার্ট। পোশাকগুলো আরামদায়ক।

গ্রীষ্মের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে এসব পোশাক তৈরিতে পাতলা কাপড় বেছে নেওয়া হয়েছে। যেমন রেমি কটন, লাইট ওয়েট সিল্ক, হাফ সিল্ক, শিফন এবং জ্যাকার্ড।

সাদা, কালো, নীল ও কোরাল রংগুলো প্রাধান্য পেয়েছে এই সংগ্রহে।

ঈদে পোলোতে ভেরিয়েশন নিয়ে হাজির হয়েছে সেইলর। টু টোন ইন্ডিগো পোলো, লাইকরা পিকে পোলো, জ্যাকার্ড পোলোতে থাকবে ট্রপিক্যাল প্রিন্টের ডিটেইলিং।

টি-শার্টে ওয়াশ ভেরিয়েশন, প্রিন্টেড ও বিচ ডিটেইলিংও থাকবে। ওয়াশ ইফেক্ট এবং চেক ফেব্রিকের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সেইলরের ক্যাজুয়াল শার্টগুলো। এ ছাড়া সুতি জ্যাকার্ড কাপড়ে কারচুপি ও এম্ব্রয়ডারির ইসলামি মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে সেইলরের ঈদ পাঞ্জাবিতে।

- বিজ্ঞপ্তি।