লোটোর ঈদ আয়োজন

ঈদ উপলক্ষ্যে লোটো পাঁচশরও বেশি নতুন পণ্যের সমাহার ঘটিয়েছে এবার।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2019, 05:55 AM
Updated : 28 July 2019, 05:56 AM

দেশজুড়ে ১৫০টিরও বেশি লোটো’র বিক্রয়কেন্দ্রে পাওয়া যাচ্ছে দৈনন্দিন ব্যবহারের জুতা, ‘স্লিপার্স’, চামড়ার জুতা, চামড়ার স্যান্ডেল, পোলো শার্ট, টি-শার্ট, ‘ফোর ওয়ে ফ্লেক্স’ অর্থাৎ চারদিকে প্রসারিত হয় এমন জিন্স ও গ্যাবার্ডিন, ‘মোকাসিন’ জুতা, ব্যক্তিগত ব্যবহার্য প্রসাধনী, ব্যাকপ্যাক, লাগেজ, ট্রাভেল ব্যাগ ও আনুষঙ্গিক নানান উপকরণ।

নিরলস গবেষণার মাধ্যমে লোটোর ‘রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট’ বিভাগ সবসময়ই এর জুতা ও পরিধেয় বস্ত্র তৈরিতে আধুনিক সব প্রযুক্তির ব্যবহার করে থাকে। লোটোর নিজস্ব পরীক্ষাগারে উদ্ভাবিত বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয় পণ্যগুলো।

এবার প্রায় সবগুলো লাইফস্টাইল লোটো সু-তে ব্যবহার হচ্ছে ‘অ্যাডাপ্টো মেমোরি ফোম’ এবং ‘সুপার লাইট টেকনোলজি’। ‘সুপার কমফোর্ট’, ‘লং মেমোরি’, ‘আলট্রা লাইট’, ‘ওয়াশ অ্যান্ড ড্রাই’ সুবিধা সম্বলিত এই ‘ইনার সোল’ বা শুকতলা পায়ের প্রতি অত্যন্ত যত্নশীল।

আর ‘ডিপফোম’ প্রযুক্তি নির্ভর ‘আউটসোল’ পথচলায় আনে গতি।

লোটোর আরেকটি জনপ্রিয় কালেকশন ‘লোটো পশ’ এবং ‘গ্লোবাল ফোর এল’ সিরিজ। ‘ব্রিদেবল মেশ আপার’ আর ‘ফাইলন আউটসোল’য়ে তৈরি এই জুতাগুলো পায়ে আরাম দেয় দীর্ঘক্ষণ।

আধুনিকতার এই ধারাবাহিকতায় লোটোতে আরও এসেছে নতুন পোলো শার্ট এবং টি-শার্ট। ‘আলট্রা-ড্রাই’ প্রযুক্তি সম্বলিত এসব পোলো শার্ট এবং টি-শার্ট অত্যন্ত নরম এবং আরামদায়ক। এর বিশেষ গুণ হল এটি শরীরে ঘাম জমতে দেয় না, ভেতরের সহজেই বাতাম প্রবেশ করতে পারে ফলে শরীরে ঠাণ্ডা অনুভূতি পাওয়া যায় এবং দেহের তাপমাত্রা ঠিক রাখতে সাহায্য করে।

গ্রীষ্মের এই খরতাপে লোটোর ‘আলট্রা-ড্রাই’ প্রযুক্তি সম্বলিত এসব পোলো শার্ট এবং টি-শাট তাই বেশ আরামদায়ক।

প্রায় ৫০টিরও বেশি নতুন ডিজাইনের পোলো শার্ট এবং টি-শার্ট তৈরিতে ব্যবহৃত হয়েছে ‘কম্ব কটন’, ‘রেওন’, ‘সিনলন’, ‘পলিয়েস্টার’ এবং ‘স্প্যান্ডেক্স’য়ের মতো উন্নতমানের কাপড়।

এই পণগুলো এখন লোটোর সবগুলো বিক্রয়কেন্দ্রেই পাওয়া যাচ্ছে।

- বিজ্ঞপ্তি।