সিক্রেট রেসিপির নয়া প্রিমিয়াম মেন্যু

নয়টি নতুন মেন্যু নিয়ে এনেছে এই রেস্তোরাঁ।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2019, 06:32 AM
Updated : 6 July 2019, 06:32 AM

মালয়েশিয়ার ক্যাফে চেইন সিক্রেট রেসিপি বাংলাদেশে নতুন ৯টি প্রিমিয়াম মেন্যু এসেছে। ফেয়ার গ্রপের অন্তর্ভুক্ত পেপেরনি লিমিটেড হল সিক্রেট রেসিপি বাংলাদেশের মাস্টার ফ্রাঞ্চাইজি।

গুলশানে ২ নম্বরে তাদের ফ্ল্যাগশিপ আউটলেটে ৪ জুলাই নতুন মেন্যুর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ফেয়ার গ্রুপের মার্কেটিং বিভাগের প্রধান জে.এম. তসলিম কবীর এবং পেপারনি লি.-এর ব্যবসায় প্রধান ও সিক্রেট রেসিপির ফ্রাঞ্চাইজ প্রধান কে.এস.এম মহিত উল বারি যৌথভাবে এই ৯টি প্রিমিয়াম মেন্যুর নাম ঘোষণা করেন।

সঙ্গে উপস্থিত ছিলেন সিক্রেট রেসিপির সেলস অপারেশন বিভাগের প্রধান মিরাজ-উল-ইসলাম ও অন্যান্য অতিথিরা।

নতুন যোগ হওয়া খাবারগুলো হল স্যামন চাউডার (২৪০ টাকা), সল্ট অ্যান্ড পেপার স্কুইড (৪৫০ টাকা), সি ফুড প্ল্যাটার (২২০০ টাকা) মিক্সড গ্রিল প্ল্যাটার (২৪০০ টাকা), গ্রিলড সি বাস উইথ পেস্ত সস (৯৯০ টাকা), চিজি বিফ ফেঞ্চ ফ্রাই (৪৫০ টাকা), ক্যালজন পিৎজা (৬৫০ টাকা), গ্রিল চিকেন অ্যাভোকাডো (৭২০ টাকা) এবং গ্রিক সালাদ।

উপস্থিত অতিথিদের প্রিমিয়াম মেন্যুর সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং খাবারগুলোর খাদ্যগুণ সম্পর্কে বিস্তারিত বুঝিয়ে বলেন কে.এস.এম মহিত উল বারি।

তিনি বলেন, “সিক্রেট রেসিপিতে আমরা সবসময় বিশ্বাস করি যে, উদ্ভাবন ও নতুনত্ব রেস্তোরাঁ ব্যবসায় সফলতার চাবিকাঠি। তাই আমরা সবসময় সেরা মানের উপাদানে তৈরি নতুন সুস্বাদু খাবারের মাধ্যমে আমাদের অতিথিদের খুশি করার সর্বোচ্চ চেষ্টা করি। আশা করি আমাদের অতিথিরা এই নতুন খাবারগুলো পছন্দ করবেন।”

সেরা মানের খাবার ও সেবার জন্য সম্প্রতি সিক্রেট রেসিপি “ওয়ার্ল্ড ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড” থেকে ক্যাফে চেইন ক্যাটাগরিতে ২০১৮-২০১৯ সালের জন্য ‘ব্র্যান্ড অব দি ইয়ার’ পুরস্কার পেয়েছে।