এ সপ্তাহের রাশিফল

২৯ জুন ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2019, 04:59 AM
Updated : 23 June 2019, 04:59 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আপনার মনের কোনো সুপ্ত বাসনা পূরণ হতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বন্ধু কিংবা প্রিয়জনের কাছ থেকে প্রয়োজনীয় তথ্য কিংবা সহযোগিতা পেতে পারেন। নিজের কোনো ভুলের জন্য খেসারত দিতে হতে পারে। ঠাণ্ডা মাথায় ধীরস্থিরভাবে সিদ্ধান্ত নিয়ে কাজে লেগে থাকার চেষ্টা করুন। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি ও কৌশল লাগিয়ে পদস্থদের সুদুষ্টি পেতে পারেন। নতুন কিছু শেখার চেষ্টা করুন যা পেশাক্ষেত্রে আপনাকে এগিয়ে রাখবে। বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক জ্ঞানসম্পন্ন কারও কাছ থেকে দিকনির্দেশনা পেতে পারেন। কারও কারও তীর্থযাত্রা হতে পারে। যারা অনলাইনে ফ্রিল্যান্সিং করেন তারা কোনো সুখবর আশা করতে পারেন। অপ্রাসংগিক আলোচনা সামাজিক সমস্যার কারণ হতেপ পারে। স্থান কাল পাত্রভেদে কথা বলুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) ব্যবসায়িক প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অগ্রগতি হতে পারে। অংশীদারি কিংবা যৌথমূলধনী ব্যবসায়ে কাঙ্ক্ষিত সাফল্য পাওয়া বিলম্বিত হতে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনা হতে পারে। প্রেমঘটিত বিয়েতে কোনো ধরনের সমস্যা দেখা যেতে পারে। পারষ্পরিক শ্রদ্ধাবোধ ও সহযোগিতামূলক মনোভাব দাম্পত্য জীবন আনন্দময় করে তুলবে। ভ্রমণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। বন্ধুবেশে কাছে বসে থাকা সুবিধাবাদী লোকদের সম্পর্কে সচেতন হোন। কেউ কেউ আপনাকে ব্যবহার করে লাভবান হওয়ার চেষ্টা করতে পারে। কর্মস্থলে আপনার দায়দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। যে কোনো কিছু করার আগে ভবিষ্যতে তার ফলাফল কি হতে পারে তা চিন্তা করুন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) মনের মানুষকে কাছে পেতে পারেন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের বাজনা বাজতে পারে। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। কেউ কেউ সাময়িকভাবে শারীরিক ও মানসিকভাবে কম ভালো অনুভব করতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। যারা আবাসন পরিবর্তন করতে চান তারা প্রয়োজনে অন্যের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কারও কারও ঘরে ফেরা হতে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) গুরুত্বপূর্ণ কোনো তথ্য আদানপ্রদান হতে পারে। আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে। কারও কারও ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) পাওনা অর্থ আদায়ে তাগাদা দিন। আংশিক অর্থ আদায় হতে পারে। খাবার-দাবারে বিশেষ করে সচেতন থাকুন। অন্যথায় কেউ কেউ শারীরিক সমস্যায় ভুগতে পারেন। যাদের চক্ষু সংক্রান্ত সমস্যা রয়েছে তারা অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। কোনো কারণে মনের সন্দেহ প্রবণতা বাড়তে পারে। সংশয় কাটাতে সরাসরি কথা বলুন। কারণ কখনও কখনও আন্দাজ-অনুমান মিথ্যাও হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ তথ্য আদান-প্রদান হতে পারে। মনের ইচ্ছা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বয়োজ্যেষ্ঠদের সঙ্গে সময় কাটালে ভালো করবেন। তাদের সুপরামর্শ আপনার দৃষ্টিভঙ্গি কিংবা সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়া সহজতর করবে। কেউ কেউ কোনো কারণে দুশ্চিন্তাগ্রস্ত হতে পারেন। কর্মের ব্যাপারে বিকল্প চিন্তাভাবনা করলে ভালো করবেন। কোনো ভুল সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হতে পারেন। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। অর্থপ্রাপ্তি হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) বন্ধুবান্ধবের সঙ্গে মতের অমিল হতে পারে। কেউ কেউ কথা দিয়ে কথা নাও রাখতে পারে। বাস্তব পরিস্থিতি মেনে নেওয়ার চেষ্টা করুন। কারও কাছ থেকে অপ্রয়োজনীয় বিষয়ে সহযোগিতা আশা না করলে ভালো করবেন। ভাইবোনের কাছ থেকে আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। ব্যয় বাড়তে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন