ঈদের আয়োজনে ক্যাটস আই ও নিত্য উপহার

ক্যাটস আই’তে কেনাকাটায় মালয়েশিয়া বেড়ানোর সুযোগ। নিত্য উপহারের নতুন টিশার্ট।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2019, 08:23 AM
Updated : 31 May 2019, 08:23 AM

ক্যাটস আই

জীবনযাত্রায় সাবলীলতা আনতে এবারের ঈদের পোশাকের ছাঁটে নতুনত্ব আনা হয়েছে, তবে দাম সাশ্রয়ী। থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পোলো ছাড়াও চিনোস প্যান্ট।

রংয়ের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বিপরীতে থাকছে রাতের ফরমাল পোশাকে। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপসে এসেছে পরিবর্তন।

ক্যাটস আই’য়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, “শুধু নতুন ডিজাইন আর পোশাকই নয়, এই ঈদে ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই দিচ্ছে বিনামূল্যে বিদেশ ভ্রমণের সুযোগ। ক্যাটস আই স্টোর থেকে ঈদের কেনাকাটা করলেই ১০ জন ক্রেতা পাবেন মালয়েশিয়ায় তিন দিনের ট্যুর। লটারির মাধ্যমে জয়ী ১০ জন অগাস্টে এই সুবিধা পাবেন।”

নতুন ঈদ পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত জানা যাবে ক্যাটস আই’য়ের ফেইসবুক ফ্যান পেইজে। থাকছে নির্দিষ্ট ব্যাংক কার্ড ও অ্যাপে ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও অনলাইনে ১০ ভাগ কম মূল্যে কেনাকাটা করতে ভিজিট করতে পারেন www.catseye.com.bd অনলাইন স্টোরে।

নিত্য উপহার

ঋতুর পালাক্রমে যেমন গ্রীষ্ম, বর্ষা ও শীত আসে, তেমনি আসে নতুন উৎসব। আর সেই উৎসবের আবহে নিত্য উপহারে আসে নতুন ডিজাইনের টিশার্ট। এবারও ঈদ উৎসবকে সামনে রেখে নিত্য উপহার’য়ের আয়োজনে বরাবরের মতো প্রাধান্য পেয়েছে অগ্রণী শিল্পীদের আঁকা নকশা।

নিত্য উপহারের ঈদ আয়োজন ছোট-বড়দের সব মিলিয়ে মোট ২৫টি ডিজাইনের টি-শার্ট পাওয়া যাবে।

শঙ্খবারেও এসেছে নতুন ২টি শাড়ি শিল্পী কাইয়ুম চৌধুরীর আঁকায় ‘নতুন পাতার দ্বারে’ ও ‘স্বপন মাখা’, শাড়িটি টাঙাইলের সুতিতে ৮টি ও ১০টি ভিন্ন রংয়ে পাওয়া যাচ্ছে। দাম ১ হাজার ৭শ’ টাকা।

টিশার্ট মূল্য বড়দের ৩১০ টাকা এবং ছোটদের ২০০ টাকা।

পাওয়া যাচ্ছে রাজধানীর আজিজ সুপার মার্কেটের তৃতীয় তলায়। এছাড়াও মোহাম্মদপুরের তাজমহল রোডও তাদের বিক্রয়কেন্দ্র রয়েছে।

- বিজ্ঞপ্তি।