এ সপ্তাহের রাশিফল

১২ এপ্রিল ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2019, 06:29 AM
Updated : 6 April 2019, 06:29 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) সপ্তাহটি আপনার জন্য ভালো যেতে পারে। তবে বুদ্ধিমত্তার সঙ্গে সময়ের প্রতিটি মুহূর্ত কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার বিশেষ কোনো দক্ষতার মাধ্যমে অন্যকে অনুপ্রাণিত করার সুযোগ পাবেন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ ভ্রমণের সুযোগ পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) আপনার কর্মকৌশল ও কর্মদক্ষতা সাফল্যের পথে আপনাকে এগিয়ে রাখবে। ঝামেলা মুক্ত থাকতে চাইলে অপ্রাসঙ্গিক বিষয়ে আলাপচারিতা এড়িয়ে চলুন। রাগের মাথায় কারও সঙ্গে এমন আচরণ করা ঠিক হবে না যা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) ‍সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। আলস্যের কারণে নির্ধারিত সময়ে হাতের কাজ শেষ করা কারও কারও জন্য কঠিন হতে পারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। সম্পর্ক নষ্ট হতে পারে এমন কিছু না করলেই ভালো করবেন। প্রযুক্তির অপব্যবহার কারও কারও জন্যে ক্ষতির কারণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) বন্ধুবান্ধবের কাছ থেকে কোনো প্রস্তাব পাওয়ার পর আগে তা যাচাই বাছাই করে নিন। ভুল সিদ্ধান্ত আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতার প্রয়োজন আছে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য কিংবা সহযোগিতা আশা করতে পারেন। পারিবারিক সম্পর্ক উন্নয়ণে নিজে কিছু করার চেষ্টা করুন। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) ভাগ্যোন্নয়ণে আপনার বিশেষ কোনো পদক্ষেপে সফলতা আসতে পারে। কারও কারও ক্ষেত্রে আইনগত বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো অগ্রগতি হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) অভিজ্ঞ কারও কাছ থেকে সঠিক পথনির্দেশনা পেতে পারেন। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন। কারও কারও তীর্থভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাক্ষেত্রে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কেউ কেউ কর্মক্ষেত্রে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বাড়তে পারে। উচ্চতর শিক্ষা ও গবেষণায় সফলতা আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) যে কোনো সম্পর্কের ক্ষেত্রে সীমারেখা মেনে চলুন। অন্যথায় তা পাবলিক ইমেজ নষ্টের কারণ হতে পারে। সাময়িকভাবে প্রতিকূল সময় মোকাবেলার প্রয়োজন হতে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে সামাজিক বদনামের আশঙ্কা রয়েছে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কর্মস্থলে আপনার দক্ষতা ও যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক আলোচনায় কোনো সমস্যার সমাধান হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। ভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কেউ কেউ গুরু সান্নিধ্য পেতে পারেন। কেউ যাতে আপনার দুর্বলতা কাজে লাগাতে না পারে সেদিকে খেয়াল রাখুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কোনো বিষয়ে কারও সঙ্গে মতের অমিল হতে পারে। বিতর্ক এড়িয়ে চলার চেস্টা করুন। দৈনন্দিন কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারও কারও সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। মন ভালো রাখতে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক আলোচনা ফলপ্রসু হতে পারে। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। কারও সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে এমন কিছু না করলে ভালো করবেন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। মৌসুমী পণ্যের ব্যবসায়ে সাফল্য পেতে পারেন। ক্রীড়াবিদদের জন্য সময় ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। প্রেম রোমান্স শুভ। শরীর স্বাস্থ্যের বিষয়ে আরও যত্নশীল হলে ভালো করবেন। নব দম্পতির সন্তান লাভের যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় আপনার মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। ক্রীড়াক্ষেত্রে সতর্কতার প্রয়োজন আছে। অসতর্কতারয় কোনো ধরনের ঝুঁকির আশঙ্কা রয়েছে। পারিবারিক সম্পর্ক আনন্দময় হবে। মার্কেটিং পেশার সঙ্গে সম্পৃক্তরা নির্ধারিত লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন