বিশ্বসেরা এয়ারলাইনের খেতাব সিঙ্গাপুর এয়ারলাইন্সের দখলে

ভ্রমণ-বিষয়ক ওয়েবসাইট ট্রিপএডভাইজর ২ এপ্রিল ‘বিশ্বসেরা এয়ারলাইন্স’য়ের খেতাব তুলে দিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্সের হাতে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2019, 07:53 AM
Updated : 4 April 2019, 01:07 PM

টানা দ্বিতীয়বারের মতো এই খ্যাতি অর্জন করল প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা গো চুন ফং বলেন, “দ্বিতীয়বারের মতো এই ‘বেস্ট এয়ারলাইন ইন দ্য ওয়ার্ল্ড’য়ের খেতাব পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এই মাহেন্দ্রক্ষণে আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে ধন্যবাদ জানাচ্ছি পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আসা আমাদের কর্মীদের, যাদের অক্লান্ত শ্রম ও আন্তরিকতা আমাদের এই সম্মান পাওয়ার যোগ্য করে তুলেছে।”

ট্রিপএডভাইজর ফ্লাইটস, ক্রুজ অ্যান্ড কার’য়ের প্রেসিডেন্ড ব্রায়ান সল্টজবার্গ বলেন, “অভিনন্দন সিঙ্গাপুর এয়ারলাইন্স’কে এই বছর আবারও ‘ট্রাভেলারস’ চয়েস এয়ারলাইন্স’ খেতাব ছিনিয়ে নেওয়ায় জন্য।”

“আমাদের কাছে থাকা তথ্য মতে বিশ্বব্যাপী ভ্রমণকারীদের প্রিয় এয়ারলাইন্স যে তারাই, তা প্রমাণ করে এই সম্মানজনক পুরষ্কার। সিঙ্গাপুর এয়ারলাইন্স দলের গর্ব বোধ করা উচিত, কারণ বিশ্বের বিভিন্ন প্রান্তের গ্রাহকরা তাদেরকেই বিমানযাত্রার জন্য সেরা হিসেবে বেছে নিয়েছে।”

‘ট্রাভেলারস’ চয়েস অ্যাওয়ার্ডস ফর এয়ারলাইন্স ২০১৯’য়ের বিজয়ীরা নির্বাচিত হয়েছেন বিশ্ব জুড়ে ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে, যার মুল বিষয় ছিল গ্রাহকসেবা, গুনগত মান এবং খরচের মানদণ্ডে সর্বোচ্চ প্রাপ্তি। এই যাচাই বাছাইয়ের জন্য বিশেষ ‘অ্যালগারিদম’ ব্যবহার করে ট্রিপএডভাইজর, যা আলোচ্য এয়ারলাইন্স সম্পর্কে গ্রাহকদের মতামতের সংখ্যা, মান এবং রেটিং পর্যালোচনা করে ১২ মাসের সময়সীমার মধ্যে এবং নির্বাচন করে বিজয়ী।

- বিজ্ঞপ্তি