তারকা হোটেলে ভ্যালেন্টাইন

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন এবং লা মেরিডিয়ান ঢাকা’তে ভালোবাসা দিবস উদযাপনের জন্য রয়েছে বিশেষ আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2019, 10:22 AM
Updated : 13 Feb 2019, 10:22 AM

রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন

 

ভালোবাসা দিবস উপলক্ষ্যে এয়ারপোর্ট রোডের এই হোটেলের প্রিমিয়াম রেস্তোরাঁ ওয়াটার গার্ডেন ব্রাসেরি এবং পুলসাইড ওয়াটার গার্ডেন’য়ে রয়েছে ‘ডিনার ডেইট’য়ের ব্যবস্থা।

অতিথিরা বুফে পদ্ধতিতে এসব রেস্তোরাঁয় উপভোগ করতে পারবেন অস্ট্রেলিয়ান রোস্টেড ল্যাম্ব, বিফ ওসোবুকো, পিস্টাচিও ক্রাস্টেড স্যামন, হৃদয় আকৃতির চকলেট কেক, রেড ভেলভেট কেক-সহ নানান খাবার।

পুল সাইডে রাতের খাবারের পাশাপাশি থাকছে সঙ্গীতের ব্যবস্থা।

এছাড়া ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে বেশ কয়েকটি সেট মেন্যুর ব্যবস্থা করা হয়েছে।

এবার ১৪ ফেব্রুয়ারি যেহেতু পড়েছে বৃহস্পতিবার সেহেতু সপ্তাহের শেষ দিন হিসেবে এই হোটেল কর্তৃপক্ষ দম্পতিদের জন্য বিশেষ থাকার আয়োজন করেছে।

উইকএন্ড সিটিব্রেক’ নামের এই আয়োজনে সুবিধার মধ্যে রয়েছে- দুই রাত থাকা, বিনামূল্যে বুফে ব্রেকফাস্ট, শুক্রবারে পুল বার্বিকিউ ডিনার বুফে, অ্যারোমা থেরাপি, সুইমিং পুল ব্যবহার ইত্যাদি। এই আয়োজনটি চলবে ১ মার্চ পর্যন্ত।

বিস্তারিত জানা যাবে: facebook.com/RadissonBluDhaka থেকে।

- বিজ্ঞপ্তি।

লা মেরিডিয়ান ঢাকা

ভালোবাসা দিবস উপলক্ষ্যে এয়ারপোর্ট রোডের এই হোটেলের ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরাঁর বিশেষজ্ঞ শেফগণ বুফে ডিনারের জন্য তৈরি করবেন সুস্বাদু সব খাবার যা জনপ্রতি মাত্র ৪ হাজার ৯শ’ (অন্যান সেবা মূল্য বাদে) টাকায় উপভোগ করা যাবে।

অতিথিরা ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে আয়োজিত র‌্যাফেল ড্র-তে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার। রেস্টুরেন্টের র‌্যাফেল ড্র সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে: facebook.com/events/2472490052824969/

যারা ইতালিয়ান খাবারের স্বাদে ডিনার করতে চান তারা বিশেষায়িত ইতালিয়ান রেস্টরেন্ট ‘ফ্যাভোলা’তে ইতালিয়ান শেফ ভল্টার বেল্লির তৈরি করা চারটি বিশেষ ডিশ উপভোগ করতে পারবেন।

এছাড়া ভালোবাসা দিবস উদযাপন উপলক্ষ্যে রুম প্যাকেজে বিশেষ অফারের মধ্যে রয়েছে- ১৪ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত এক রাতের জন্য সর্বনিম্ন প্যাকেজ মূল্য ১১ হাজার ৫শ’ টাকা (অন্যান্য সেবামূল্য বাদে)

- বিজ্ঞপ্তি।