বাণিজ্য মেলায় দ্বিতীয় স্থানে ও-কোড

সেরা সাধারণ মিনি প্যাভিলিয়ন প্রতিযোগীতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে এনার্জিপ্যাকের আওতাভুক্ত তৈরি পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান ও-কোড।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2019, 07:00 AM
Updated : 11 Feb 2019, 07:00 AM

এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৫নং জেনারেল মিনি প্যাভিলিয়ন সেজেছিল ও-কোড’য়ের হালফ্যাশনের নতুন পোশাক দিয়ে। তাদের প্রধান আকর্ষণ ছিল ‘ফ্রেশ ফ্রম ফ্যাক্টরি’।

পুরষ্কার গ্রহণের সময় এনার্জিপ্যাকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ূন রশিদ, সিআইপি বলেন, “ও-কোড বিগত কয়েক বছর ধরে দেশের বাজারে আলোড়ন তৈরি করে আসছে এবং ভবিষ্যতেও এই ধারা বজায় রাখতে আমরা চেষ্টা করে যাব। গুণগত মানের দিক থেকে ও-কোডের মর্যাদাকে আমরা আন্তর্জাতিক মানের সঙ্গে তুলনাযোগ্য করে তুলতে চাই।”

তিনি আরও বলেন, “সম্প্রতি দেশের বাইরেও ও-কোড’কে একটি ব্রান্ড হিসেবে নিয়ে যাওয়া প্রয়াস শুরু করেছি এবং আমরা এ ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী।”

এই ফ্যাশন হাউজে রয়েছে ফরমাল, ক্যাজুয়েল এবং পার্টিতে পরার উপযোগী পোশাক। ফরমাল ক্যাটাগরিতে আছে নারী-পুরুষের কমপ্লিট স্যুট, ব্লেজার, র্শাট, ওয়েস্ট কোট, চিনো, র্স্কাট, জ্যাকেট ও পাঞ্জাবি।

উল্লেখ্য ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮-তে সেরা সাধারন মিনি প্যাভিলিয়নে তৃতীয় স্থান অর্জন করেছিল প্রতিষ্ঠানটি।