এ সপ্তাহের রাশিফল

৮ ফেব্রুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 08:08 AM
Updated : 2 Feb 2019, 08:08 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। তর্ক বিবাদ এড়িয়ে চলাই ভালো। কর্মক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। স্থান কাল পাত্র বিবেচনা করে কথা বলুন। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে। সংঘবদ্ধভাবে কোনো কার্যক্রমের অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। এমন কিছু করা ঠিক হবে না যার জন্য বদনাম রটতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় সচেতনতা বাড়তে পারে। ভাগ্যোন্নয়নে গুরুজনের পরামর্শ পেতে পারেন। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকলে ভালো করবেন। ছোট ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। অপ্রাসঙ্গিক বিষয়ে আলাপচারিতা এড়িয়ে চলুন। বন্ধুবান্ধবের কাছ থেকে গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) সাময়িকভাবে প্রতিকূল কোনো পরিস্থিতি মোকাবেলার প্রয়োজন হতে পারে। কোনো কারণে মানসিক উদ্বিগ্নতা বাড়তে পারে। রাগের মাথায় কোনো সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। পাওনা অর্থ হাতে আসতে পারে। আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) কারও সঙ্গে কোনো বিষয়ে মতের অমিল হতে পারে। অপ্রাসঙ্গিক আলোচনা এড়িয়ে চলুন। কোনো বিষয়ে চুক্তি করার আগে জেনে বুঝে তারপর সিদ্ধান্ত নিন। অন্যথায় সমস্যার সম্মুখীন হতে পারেন। রাগ ক্রোধ নিয়ন্ত্রণ করুন। কাউকে খোঁচা দিয়ে কথা না বললেই ভালো করবেন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) মানসিক চাপ বাড়তে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হলে ভালো করবেন। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। প্রবাসীরা নিজের দক্ষতা ও যোগ্যতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) অনুসন্ধানীমূলক কাজে সাফল্য পেতে পারেন। স্টক মার্কেটের সঙ্গে সম্পৃক্তরা লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মন বসানো কঠিন হতে পারে। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। প্রিয়জনের সঙ্গে আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরবতীর্তে অনুশোচনা করতে হতে পারে। শরীর কম ভালো যেতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) আপনার ওপর নতুন কোনো দায়িত্ব অর্পন করা হতে পারে। দায়িত্ব নিতে ভয় পাবেন না, যত দায়িত্ব নেবেন তত বাড়বে আপনার দক্ষতা। পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে নতুন বিনিয়োগে ঝুঁকির সম্ভাবনা রয়েছে। সাধ্যের অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) আপনার বিশেষ কোনো দক্ষতা কাজে লাগানের সুযোগ পেতে পারেন। যোগাযোগমূলক কাজে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। চলাফেরায় অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। আপনার মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পারষ্পরিক আলোচনায় অন্যের চেতনার স্তর বুঝে কথা বলুন। অন্যথায় সম্পর্কে অবনতির আশঙ্কা রয়েছে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সাময়িকভাবে আয়ের অংক ওঠানামা করতে পারে। পাওনা অর্থ আংশিক আদায় হতে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। এমন কিছু বলা কিংবা করা থেকে বিরত থাকুন যা সম্পর্কে অবনতির কারণ হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। আপনার কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। কেউ কেউ চক্ষু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) আলস্য থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারও মতামত নিয়ে দেখতে পারেন। কোনো বিষয়ে সন্দেহ কিংবা সংশয় থাকলে সরাসরি কথা বলুন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। বিশেষ কোনো আলোচনায় আপনার অভিব্যক্তি প্রকাশের সুযোগ পেতে পারেন। কালো রংয়ের পোশাক এড়িয়ে চলুন। আলোচনার মাধ্যমে কোনো সমস্যা সমাধানের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হলে ভালো করবেন। রাগের মাথায় কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। বেকারদের কেউ কেউ আয় উপার্জনের চেষ্টায় সাফল্য পেতে পারেন। কারও কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। আপনার বুদ্ধি ও যুক্তি কাজে লাগিয়ে সিদ্ধান্ত নিলে ভালো করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। বন্ধু কিংবা পরিচিত জনের সঙ্গে যোগাযোগ হতে পারে। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। অন্যথায় তা আপনার সমস্যার কারণ হতে পারে। পরিবারের কোনো সদস্যের শরীর স্বাস্থ্যের ব্যাপারে চিন্তিত হতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন-