সাজে ছাড় এবং ইনকাম ট্যাক্সের প্রশিক্ষণ

চলছে ইনকাম ট্যাক্সের ওপর কোর্স এবং বিউটি পার্লারে ব্রাইডাল সাজের ছাড়।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2019, 10:25 AM
Updated : 30 Jan 2019, 10:25 AM

বেসিক কোর্স অন ইনকাম ট্যাক্স

যারা অ্যাকাউন্টস-এ চাকরী করেন তাদেরকে প্রতিদিনই কর্মস্থলে উৎসে কর কর্তন, বেতন থেকে আয়ের উপর উৎসে কর গণনা, কর সংক্রান্ত সার্টিফিকেট প্রদান, উৎসে কর রিটার্ন, কোম্পানির কর নির্ধারন এবং রিটার্ন, আপিল সংক্রান্ত কাজ করতে হয়।

ট্যাক্সপার্ট উপরের বিষয়গুলো নিয়ে ১০ দিনের একটি কোর্স চালু করতে যাচ্ছে। প্রশিক্ষক হিসেবে থাকবেন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট জসীম উদ্দিন রাসেল।

তিনি আইসিএবি-র কো-টিচার হিসেবে সার্টিফিকেট লেভেলে প্রিন্সিপাল অফ ট্যাক্সেশন এর ক্লাস নিচ্ছেন এবং এর পাশাপাশি ট্যাক্সের বিভিন্ন বিষয়ের উপর নিয়মিত ট্রেইনিং নিচ্ছেন।

০১ ফেব্রুয়ারি ২০১৯ থেকে শুরু হতে যাওয়া এই কোর্স ৮ হাজার টাকায় করা যাবে। প্রতি শুক্র এবং শনিবার ৩ ঘন্টা করে মোট ১০টি ক্লাস হবে। যোগাযোগঃ taxpert@jasimrasel.com

- বিজ্ঞপ্তি 

অরা বিউটি লাউঞ্জে ছয় ব্রাইডাল প্যাকেজ

বেইলি রোডের এই বিউটি পার্লার দিচ্ছে ছয়টি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ সেবা। প্যাকেজ ছয়টিতে থাকছে- এক্সক্লুসিভ হলুদ মেকআপ-এর সঙ্গে থাকবে ফেইস মেইকআপ। প্রিমিয়াম ব্রাইডাল মেকআপের সঙ্গে রেগুলার পার্টি মেকআপ ফ্রি। এক্সক্লুসিভ ব্রাইডাল মেকআপ-এর সঙ্গে ব্রাইডাল ফেইশল অথবা ব্রাইডাল মেহেদি ফ্রি।

আরও থাকছে প্রিমিয়াম হলুদ মেকআপ ও প্রিমিয়াম ব্রাইডাল মেকআপের সঙ্গে ফ্রিতে এক্সক্লুসিভ পার্টি মেকআপ। এছাড়াও এক্সক্লুসিভ হলুদ মেকআপ ও এক্সক্লুসিভ ব্রাইডাল মেকআপের সঙ্গে ফ্রিতে রেগুলার পার্টি মেকআপ পাবেন। আর এক্সক্লুসিভ পার্টি মেকআপের সঙ্গে একদম ফ্রিতে মিলবে এক্সক্লুসিভ পার্টি মেকআপ।

- বিজ্ঞপ্তি