চট্টগ্রামে সেইলর এবং লা’মেরিডিয়ানে সাকিব

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন ক্রিকেটার সাকিব আল হাসান। আর পোশাক প্রতিষ্ঠান সেইলর বিক্রয়কেন্দ্র খুলেছে চট্টগ্রামে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2018, 09:30 AM
Updated : 21 Oct 2018, 09:31 AM

লা মেরিডিয়ান ঢাকার সঙ্গে সাকিব আল হাসান

ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করলো বেস্ট হোল্ডিংস লিমিটেড; যা লা মেরিডিয়ান ঢাকার মালিকানা প্রতিষ্ঠান।

সাকিব আল হাসানের উপস্থিতিতে লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে পাঁচ তারকা এ হোটেলটির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আগামী দুই বছরের জন্য সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেন।

অনুষ্ঠানে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন,  “শীর্ষস্থানীয় এ হোটেলটির সাথে অংশীদারিত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত।”

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস. গ্যাভ্রিয়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং এর বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক আনোয়ার হোসেন। - বিজ্ঞপ্তি।

চট্টগ্রামে ফ্যাশন শো দিয়ে যাত্রা করলো সেইলর

চট্টগ্রামে এবার নিজেদের অস্তিত্বের জানান দিতে ২০ অক্টোবর থেকে যাত্রা শুরু করল ইপিলিয়ন গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর।

পূর্ব নাসিরাবাদের বায়েজিত বোস্তামী রোডে সেইলর’য়ের নতুন বিক্রয়কেন্দ্রটি প্রায় ৭ হাজার বর্গফুটে সজ্জিত। ক্রেতাদের আগ্রহ বাড়াতে ২৬ অক্টোবর পর্যন্ত সেইলরের নতুন এই বিক্রয় কেন্দ্রে থাকছে ক্র্যাচ অ্যান্ড উইন অফার। এতে গ্রাহক প্রতিটি েকেনাকাটায় পাবেন একটি করে ক্র্যাচ কার্ড। যাতে নূন্যতম ২০ থেকে শতভাগ মূল্যছাড় সুবিধা ছাড়াও থাকবে ঢাকা ব্যাংকক ঢাকা বিমানের টিকেট, পাঁচতারকা হোটেলে থাকাসহ বিবিধ উপহার।

দর্শকনন্দিত উপস্থাপিকা মারিয়া নূরের সঞ্চালনায় বর্ণাঢ্য ফ্যাশন শো দিয়ে উদ্বোধন করা হয় চট্টগ্রামে সেইলরের প্রথম এই বিক্রয়কেন্দ্র। র‌্যাম্প মডেলদের ৪টি পৃথক কিউতে তুলে ধরা হয় পোশাকের নতুনত্ব। এতে এথনিক, ফরমাল ও ক্যাজুয়াল এবং আসন্ন শীতের পোশাক সংগ্রহ প্রদর্শনের পাশাপাশি থাকে শিশুদের বর্ণিল পোশাক নিয়েও একটি আলাদা ফ্যাশন কিউ। পুরো ফ্যাশন শোটির কোরিওগ্রাফি করেন মাহামুদুল হাসান মুকুল। 

ফ্যাশন কিউয়ের আগে আড়ম্বরপূর্ণভাবে উদ্বোধনী যাত্রায় সবিশেষ উপস্থিতি দিয়ে শুভকামনা জ্ঞাপন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাছির উদ্দিন, ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুনসহ সেইলর ও ইপিলিয়নের কর্মকর্তাবৃন্দ। - বিজ্ঞপ্তি।