খবরাখবর

চলছে ‘স্ট্রিট ফুড’ উৎসব এবং ডা: ঝুমু খান’স লেজার মেডিকেলে সারপ্রাইজ ডিসকাউন্ট।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2018, 09:19 AM
Updated : 12 Sept 2018, 09:19 AM

ফোর পয়েন্ট বাই শেরাটনে স্ট্রিট ফুড মার্কেট

লাইফস্টাইল ডেস্ক, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

গুলশানের পাঁচ তারকা হোটেল ফোর পয়েন্ট বাই শেরাটন’য়ের ‘দ্য ইটরি’ রেস্তোরাঁয় শুরু হয়েছে ‘স্ট্রিট ফুড মার্কেট’। এখানে গ্রাহকের পছন্দ মতো খাবার সরাসরি তার সামনেই তৈরি করে দেবেন হোটেলের রন্ধন শিল্পীরা।

মার্কিন, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবারের নানান পদ নিয়ে এই আয়োজন শুরু হয়েছে ৬ সেপ্টেম্বর থেকে। চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত এখানে নানান দেশের খাবার পাওয়া যাবে।

ভোজন রসিকদের জন্য খাবারগুলো তৈরি করবেন ব্রাজিলের রন্ধন শিল্পী কাইকি।

এখানে বুরিটোস ট্যাকোস বার, রিসোটো, সিচুয়ান ল্যাম্ব, গ্রিন্ড র‌্যাপার, স্যামন, চিকেন তেরিয়াকি, চিকেন গিওজাসহ নানান খাবারের ব্যবস্থা আছে। সঙ্গে থাকছে মজাদার ডেজার্ড স্টেশন।

এসব ওয়া যাবে ৩,৯২২ টাকাতে। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফারটিও থাকছে নিদিষ্ট কিছু ক্রেডিট কার্ডের জন্য।

- বিজ্ঞপ্তি

ডা: ঝুমু খান’স লেজার মেডিকেলে সারপ্রাইজ ডিসকাউন্ট

স্বাস্থ্য ও সৌন্দর্য সচেতন মানুষদের জন্য ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল তাদের সব ধরনের সেবায় দিচ্ছে ১০ শতাংশ সারপ্রাইজ ডিসকাউন্ট।

সারপ্রাইজ ডিসকাউন্ট অফারটি চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

কোনো ধরনের কাটা-ছেঁড়ার ঝামেলা ছাড়াই, হেয়ার ট্রিটমেন্ট, অবাঞ্ছিত লোম, ব্রণ ও ব্রণের গর্ত, তিল বা আঁচিল, পিসিওএসসহ ত্বকের যেকোনো সমস্যায় ঝুমু খান’স লেজার মেডিকেল এই সেবা দিচ্ছে।

- বিজ্ঞপ্তি

ডায়াবেটিস রোগীদের ডিজিটাল নিবন্ধন

দেশে প্রথমবারের মত ডিজিটাল পদ্ধতিতে ডায়াবেটিস রোগীর তথ্য ও উপাত্ত নিবন্ধনের অনুষ্ঠানিক সুচনা করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

নভো নরডিস্কের সহযোগিতায় প্রক্রিয়াটি সম্পন্ন করবে বাংলাদেশ ডায়াবেটিক সমিতি (বাডাস) ও দেশ জুড়ে থাকা তাদের সহযোগী প্রতিষ্ঠানগুলো।

কাজটি সম্পাদন করতে ২০১৭ সালের ডিসেম্বর মাসে বাডাসের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফ উদ্দিন ও নভো নরডিস্কের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফ্রেডেরিক কিয়ার এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ব ডায়াবেটিস ফাউন্ডেশনের পরিচালক বোর্ডের চেয়ারম্যান অনিল কাপুর, বাডাসের সাধারন সম্পাদক মুহাম্মদ সাইফ উদ্দিন, বারডেম জেনারেল হাসপাতালের মহাপরিচালক জাফর আহমেদ লতিফ ও নভো নরডিস্কের বিপনণ বিভাগের প্রধান মোহাম্মদ সাইফুলসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ।

- বিজ্ঞপ্তি