খবরাখবর

রয়েল টিউলিপ, ক্যাটস আই ও ব্রাদার্স ফার্নিচারের মূল্য ছাড়, কোডার্সট্রাস্টয়ের নতুন ক্যাম্পাস এবং গ্রিলাস্ট চ্যালেঞ্জে কমল।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2018, 09:49 AM
Updated : 19 August 2018, 09:52 AM

ঈদে ক্যাটস আইয়ের সাশ্রয়ী অফার

গরম বান্ধব ঈদ পোশাক এনেছে ক্যাটস আই। নতুন পোশাক ছাড়াও ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই তাদের সকল বিক্রয়কেন্দ্রে দিচ্ছে সাশ্রয়ী মূল্যছাড়। সমমূল্যের যে কোনো পণ্য ক্রয়ে প্রথমটিতে ১০ ভাগ, দ্বিতীয়টিতে ২০ ভাগ এবং তৃতীয়টিতে থাকছে শতকরা ৩০ ভাগ মূল্য ছাড়ের সুযোগ। যেকোন পণ্যের উপরেই এই ছাড় পাওয়া যাবে। ওয়েবসাইট: catseye.com.bd - বিজ্ঞপ্তি।

ব্রাদার্স ফার্নিচারে ঈদ উপলক্ষ্যে ছাড়

ফার্ণিচার প্রস্তুকারী প্রতিষ্ঠান ব্রাদার্স ফার্নিচার লিঃ ঈদুল আজহা উপলক্ষ্যে তাদের ফার্নিচারে ৫ থেকে ১৫ শতাংশ পযন্ত মূল্য ছাড় দিচ্ছে। সম্প্রতি বারিধারা কর্পোরেট শাখার বিক্রয়কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে এই সুযোগের উদ্ধোধন করেন ব্রাদার্স ফার্নিচারের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান সরকার, পরিচালক শরীফুজ্জামান সরকার এবং বিপণন ও বিক্রয় বিভাগের প্রধান মোহাম্মদ মনিরুল ইসলাম বখ্‌শী। - বিজ্ঞপ্তি।

আন্তর্জাতিক গ্রিলার্স চ্যালেঞ্জ’য়ে অংশ নিতে যাচ্ছেন কমল

এ বছর অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক গ্রিলার্স চ্যালেঞ্জ ২০১৮তে সারা বিশ্ব থেকে মাস্টার গ্রিলাররা জড়ো হচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে অংশ নিতে ন্যানদোস’য়ের বাংলাদেশ মাস্টার গ্রিলার ২০১৮ কমল বাড়ই নির্বাচিত হয়েছেন। সম্প্রতি ন্যানদোস গুলশান এক শাখায় অনুষ্ঠিত হয় বাংলাদেশ পর্বের প্রতিযোগিতা। বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, অভিনেত্রী উপস্থাপিকা তানিয়া হোসেইন, মডেল শাবনাজ সাদিয়া ইমি, মডেল ইসমত জেরিন চৈতী, আমারি ঢাকা’র এক্সিকিউটিভ শেফ জেড আর্কডিকন, বিশেষ অতিথি শ্রী সোয়াদ চৌধুরী এবং শাহীন মোহাম্মদ সামিউল হক, হেড অফ বিজনেস, এমআরপিএল। প্রতিযোগিতার সময় নানদোসের চার শাখার গ্রিলার্সরা সব থেকে সেরা ও খাঁটি পেরি পেরি চিকেন প্রস্তুত করতে রান্না ঘরে মাত্র ১৫ মিনিট সময় কাটান। বিচারক প্যানেল এই প্রতিযোগিতা থেকে সেরা গ্রিলার বাছাই করতে সহযোগিতা করেন। নানদোস দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক চেইন রেস্টুরেন্ট। বাংলাদেশে পরিচালনা করে এমজিএইচ গ্রুপ। - বিজ্ঞপ্তি।

কোডার্সট্রাস্ট  মিরপুরে এর নতুন ক্যাম্পাস

দক্ষ ফ্রিল্যান্সার তৈরির কার্যক্রমকে দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ১৪ অগাস্ট রাজধানীর মিরপুরে কোডার্সট্রাস্ট দ্বিতীয় ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। কোডার্সট্রাস্ট বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর মোঃ আতাউল গনি ওসমানী এর সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ‍হিসেবে ‍উপস্থিত ছিলেন মোঃ আব্দুল করিম, ম্যানেজিং ডিরেক্টর, পিকেএসএফ। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান এবং অপ্টিম্যাক্স কমিউনিকেশন এর চেয়ারম্যান ও সিইও ইকবাল বাহার। অনুষ্ঠানে অন্যান্যদের পাশাপাশি ‍নিউওয়ার্ক থেকে কোডার্সট্রাস্ট এর কো-ফাউন্ডার, বোর্ড মেম্বার এবং চিফ স্ট্যাটিজিস্ট আব্দুল আজিজ এবং কোডার্সট্রাস্ট গ্লোবাল এর চেয়ারম্যান কার্সটেন হেজেলডে নরওয়ে থেকে স্কাইপের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কেক এবং ফিতা কেটে কোডার্সট্রাস্ট বাংলাদেশ এর দ্বিতীয় ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন উৎযাপন করেন।এই

রয়েল টিউলিপে ৪০ শতাংশ ছাড়

ঈদুল আজহা উপলক্ষ্যে কক্সবাজরের ইনানিতে রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট ও স্পা দিচ্ছে রুম বুকিংয়ে ৪০ শতাংশ ছাড়। এই সুযোগ চলবে ২১ থেকে ৩১ অগাস্ট পর্যন্ত। www.facebook.com/royaltulipcoxsbazar/ - বিজ্ঞপ্তি।