ঈদুল আজহার পোশাক

রঙ বাংলাদেশ , গ্রামীণ ইউনিক্লো, লা রিভ, কে ক্রাফট ও ইয়াংকে’র আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2018, 08:56 AM
Updated : 14 August 2018, 08:57 AM

দেশীয় ফ্যাশন ঘরগুলো তাদের বিক্রয়কেন্দ্রে ঈদের বিশেষ পোশাকের আয়োজন সাজিয়েছে। গরমের মধ্যে ঈদ হচ্ছে। তাই প্রতিষ্ঠানগুলো বেছে নিয়ে গরম-বর্ষা উপযোগী কাপড়।

রঙ বাংলাদেশ 

সকল বয়সের ক্রেতাদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ মেলানো পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরও রয়েছে গয়না, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেড কভার, পিলো কভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানান নকশার মগ-সহ গৃহস্থালী ও উপহার সামগ্রী।

তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।

থাকছে ‘কোরবানীর হাক ডাক -বেশি কিনলে বেশি লাভ’ অফার।

রঙ বাংলাদেশ থেকে একের বেশি সামগ্রী কিনলেই পাওয়া যাবে বিশেষ ছাড়। দুটি কিনলে মূল্যছাড় ১০%, তিনটি কিনলে ১৫% আর তিনটার বেশি পণ্য কিনলে পাওয়া যাবে ২০% ছাড়। ওয়েবসাইট: www.rang-bd.com

- বিজ্ঞপ্তি।

গ্রামীণ ইউনিক্লো

ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের শার্ট, টি-শার্ট, পোলো শার্টসহ বিভিন্ন ধরনের জিন্স ও চিনো প্যান্টস্। মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস্, লেগিংস্, পালাজ্জো ও টিউলিপ প্যান্টসহ বিভিন্ন রংয়ের স্কান্টস্ ও শ্রাগ।
ছেলেদের এসব পোশাক পাওয়া যাবে ৯৯০ থেকে ১ হাজার ৬শ’ ৯০ টাকার মধ্যে।  মেয়েদের পোশাক পাওয়া যাবে ৮৯০ থেকে ২ হাজার ৬শ’ ৯০ টাকার মধ্যে।

এছাড়াও ঈদ উপলক্ষ্যে গ্রামীণ ইউনিক্লোর বিক্রয়কেন্দ্রে থাকছে বিভিন্ন পোশাকে ছাড়। ওয়েবসাইট: www.grameenuniqlo.com www.facebook.com/grameenuniqlo

- বিজ্ঞপ্তি।

লা রিভ

যেকোনো বয়সের নারীদের জন্য রয়েছে অ্যাবসট্র্যাক্ট প্রিন্ট, সুইস ডট, ফ্লোরাল প্রিন্ট, ব্যান্ড কলার, অ্যাসিম্যাট্রিকাল ইয়ক ডিজাইনসহ বিভিন্ন নকশার লং শার্ট, সালয়ার-কামিজ, দোপাট্টা, টিউনিক, জামা, টপ, হারেম ও পালাজ্জোসহ নিয়মিত সব ফ্যাশন অনুষঙ্গ। ঘরোয়া থেকে জমকালো এসব পরিচ্ছদে আধুনিকতার ছোঁয়া দিতে যোগ করা হয়েছে ক্রস বডি স্টাইলিং, ইনফ্লুয়েনশিয়াল পাইপিং স্টাইল, বোল্ডস্ট্রাইপ, লেয়ারিং, নেকলাইনফেন্সি বাটন ও এমব্রয়ডারি।
পাঞ্জাবির সমাহারে পুরুষের জন্য রয়েছে প্রিমিয়াম পাঞ্জাকি কালেকশন ও সেটসহ ডেনিম লুক পায়জামা, টি-শার্ট, পোলো শার্ট ও অন্যান্য নিয়মিত সব পোশাক।

নবজাতক থেকে কিশোর-কিশোরীদের জন্য লা রিভে রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রংয়ের হরেক নকশার পোশাক ও অনুষঙ্গ। রয়েছে পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টিশার্ট, জ্যাকেট, জিন্স, ফ্রক, অভেন, সালয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাঘরা-চোলিসহ আরও অনেক কিছু। ওয়েবসাইট: www.lerevecraze.com

- বিজ্ঞপ্তি।

কে ক্রাফট

ঈদের বিশেষ আয়োজনে বড়দের জন্য শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, পাঞ্জাবি, শার্ট ছাড়াও রয়েছে শিশুদের পোশাকের বিশাল সম্ভার। করা হয়েছে জোড়া পোশাক। যেমন: শাড়ি-পাঞ্জাবি। সালোয়ার কামিজ-কুর্তি। শিশুদের জন্য, স্কার্ট, টপস ছাড়াও রয়েছে সালোয়ার কামিজ ও লেহেঙ্গা।

নানান রংয়ের সকল পোশাকে রয়েছে উৎসবের আমেজ। তবে নীল, বেগুনি, হালকা গোলাপি, গাঢ় গোলাপি, বার্রগেন্ডি, সবুজের নানান শেইড, অ্যাশ, সাদা, কালো ইত্যাদি রং প্রাধান্য দেওয়া হয়েছে।

গরমের কথা মাথায় রেখে কটন, ভয়েল ও লিনেনকে প্রাধান্য দেওয়া হলেও কিছু কিছু পোশাকে জর্জেট ব্যবহার করা হয়েছে উৎসব উপযোগী করার জন্য। ফুলেল মোটিফ, হাতের কাজ, মেশিন এমব্রয়ডারি, ধাতব অলঙ্করণ, স্ক্রিন প্রিন্ট ও টাই-ডাইয়ের মিশেলে তৈরি হয়েছে আধুনিক ছাঁটের সালোয়ার কামিজ ও কুর্তি।

ছেলেদের পোশাকে কাটের ভিন্নতা ও অলঙ্করণের ভিন্নতায় দেওয়া হয়েছে আধুনিক ছোঁয়া। শিশুদের পোশাকে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রং ও প্রিন্ট, লেইস, ফুল ইত্যাদি। ওয়েবসাইট: kaykraft.com   

- বিজ্ঞপ্তি।

ইয়াংকের ঈদ আয়োজন

কে ক্রাফটে’র একটি ব্র্যান্ড ইয়াংকে। তরুণদের উপযোগী ফ্যাশন ভাবনায় ভিন্ন মাত্রার পোশাক নিয়ে ইয়াংকের এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য নানা প্যাটানর্রে লং টপস, শর্ট টপস্, বিভিন্ন কাটের প্যান্ট, স্কার্ট, গাউন, টু পিস ইত্যাদি। প্যার্টানে ও হাতায় রয়েছে বৈচিত্র্য।
ড্রপ সোল্ডার স্লিভলেস, হল্টারনেক এমন নানান কাটের পোশাক রয়েছে মেয়েদের জন্য। ছেলেদের জন্য স্লিমফিট পাঞ্জাবি, কুর্তা, টি-শার্ট রয়েছে নানা রং ও ডিজাইনে। হালকা, গাঢ় সব রংয়ের সংগ্রহ রয়েছে এবার ঈদে।

এসব আয়োজন পাওয়া যাবে- ইয়াংকের মিরপুর, পুলিশ প্লাজা, বেইলি রোড, সোবহানবাগ ও বসুন্ধরা সিটি-দেশীদশ শাখায়।