নদী পর্যটন-বিষয়ক সেমিনার

নদীমাতৃক বাংলাদেশে নদী ভিত্তিক রোমাঞ্চকর পর্যটন-বিষয়ক সেমিনার আয়োজন করেছে বাংলাদেশ ট্যুরিজম ফাউন্ডেশন ও ই-ট্যুরিজম কনসোর্টিয়াম।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2018, 02:24 PM
Updated : 6 August 2018, 02:25 PM

১১ অগাস্ট শনিবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমবিএ হলে পর্যটন সেক্টরে ওয়াটার অ্যাডভেঞ্চার নিয়ে আয়োজিত এই সেমিনার ও মতবিনিময়ের আয়োজনে আলোচনার বিষয় নির্ধারণ করা হয়েছে- ‘বাংলাদেশে নদী পর্যটনের সম্ভাব্যতা’।

ভ্রমণ ও পর্যটন শিল্পের সঙ্গে সম্পৃক্ত সকল প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, ট্যুর এজেন্সি, ট্যুর অপারেটর গ্রুপের পরিচালক, অ্যাডমিন, মডারেটর, ট্রাভেল রাইটার এবং জড়িত সকল প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ এই আয়োজনে অংশ নিতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের নিখিল রঞ্জন রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম ও হসপিটালিটি বিভাগের চেয়ারপারসন ড. মো: বদরুজ্জামান ভূঁইয়া। আলোচক হিসেবে থাকছেন বাংলাদেশ ট্যুরিজম ফাউন্ডেশনের চেয়ারপারসন মো: মোখলেসুর রহমান, পর্যটন বিচিত্রা ম্যাগাজিনের এডিটর মহিউদ্দীন হেলাল, স্কুবা ড্রাইভার ও আন্ডার ওয়াটার এক্সপ্লোরার থেকে এস এম আতিকুর রহমান, সরোজ অ্যাডভেঞ্চারের প্রতিষ্ঠাতা ও ১৩ বার বাংলা চ্যানেল বিজয়ী মো: লিপ্টন সরকারসহ আরও অনেকে।

বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/events/219653792026983/

- বিজ্ঞপ্তি।