বন্ধু দিবসের আয়োজন

দেশীয় পোশাক ব্র্যান্ড রঙ বাংলাদেশ এবং ক্যাটস আই বন্ধু দিবস উপলক্ষ্যে নিয়ে এসেছে নতুন পোশাক।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2018, 10:08 AM
Updated : 3 August 2018, 10:08 AM

বন্ধু দিবসে রঙ বাংলাদেশ

 

দেশীয় এই পোশাক ব্র্যান্ড বন্ধু দিবস উপলক্ষ্যে বিভিন্ন ধরনের পোশাকের পসরা সাজিয়েছে।

রয়েছে টি-শার্ট, শার্ট, ফতুয়া, শিশুদের পোশাক। উপহার সামগ্রী হিসেবে আছে মগ, গহনা ও শোপিস।

টি-শার্ট সাড়ে ৩শ’ থেকে ৫শ’ টাকা। পোলো শার্ট সাড়ে ৬শ’ থেকে ১ হাজার ২শ’ টাকা। শার্ট সাড়ে ৬শ’ থেকে ১ হাজার ৮শ’ টাকা। ফতুয়া সাড়ে ৭শ’ থেকে ১ হাজার ২শ’ ৫০ টাকা। শিশুদের পোশাক ৩শ’ থেকে ২ হাজার টাকা। মগ ২৮০ থেকে সাড়ে ৩শ’ টাকা। শোপিস আড়াইশ থেকে সাড়ে ৯শ’ টাকা। গহনা ১শ’ থেকে ৩ হাজার টাকা।

এছাড়াও থাকছে তাদের নিয়মিত সংগ্রহের আয়োজন। এর মধ্যে রয়েছে শাড়ি, থ্রি-পিস, কামিজ, স্কার্ট-টপ্স, পাঞ্জাবি, ওড়না, সেলাইহীন পোশাক।

বিক্রয়কেন্দ্র ছাড়া্ও অনলাইন থেকেও সংগ্রহ করা যাবে তাদের পণ্য। ওয়েবসাইট www.rang-bd.com

বন্ধু দিবস নিয়ে ক্যাটস আই

 

গরম বান্ধব শার্ট এনেছে ক্যাটস আই। রিভিয়্যর কলারে পকেট বিহীন হাফ হাতা এই শার্টগুলো বেশ ট্রেন্ডি এবং সমকালীন প্রিন্ট বৈচিত্র্যতা নিয়ে তৈরি। বর্ণিল এই শার্টগুলো সুতি বা রেয়ন কাপড়ে এবং রেগুলার প্যাটার্ন অনুসরণ করে তৈরি।

নতুন পোশাক ছাড়াও ক্রেতাদের আগ্রহ বাড়াতে তাদের অনলাইন কেনাকাটায় দিচ্ছে বিশেষ ছাড়। একটি পণ্য কিনলে অন্য সামগ্রীতে দেওয়া হচ্ছে শতকরা ২০ ভাগ ছাড়।

এছাড়াও রয়েছে ফেইসবুক প্রতিযোগিতার। ক্যাটস আইয়ের ফেইসবুক পেইজে বন্ধুদের গ্রুপ ছবি প্রকাশ করে সেরা তিন বিজয়ী বন্ধুদের জন্য মিলবে দলেবলে ডিনার এবং সারপ্রাইজ উপহার পাওয়ার সুযোগ। ছবি দেওয়ার শেষ সময় ৩ অগাস্ট। তাদের ওয়েবসাইট www.catseye.com.bd