‘তাগা ম্যান’

নারীদের জন্য ‘তাগা’র সংযোজনের পর পুরুষদের জন্য আড়ং নিয়ে এল ‘তাগা ম্যান’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2018, 09:30 AM
Updated : 3 August 2018, 09:30 AM

রাজধানীর ধানমণ্ডিতে সাতমসজিদ রোডে এই ব্র্যান্ডের নামে শুরু করা বিক্রয়কেন্দ্রের উদ্বোধন হয় পহেলা অগাস্ট।

এ উদ্দেশ্যে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত ব্যক্তিত্ব এবং আমন্ত্রিত অতিথিরা।

উদ্বোধনের সময় আড়ংয়ের প্রধান ও ব্র্যাকের জ্যেষ্ঠ পরিচালক তামারা আবেদ বলেন, “এর আগে আমরা তাগা নামের ব্র্যান্ড তৈরি করেছিলাম। যেটা ছিল শুধু মেয়েদের ওয়েস্টার্ন পোশাক। তাগা ম্যান তাগারই ছেলেদের ভার্সন। তাগা শব্দের অর্থ হচ্ছে সুতা। নকশিকাঁথায় সেলাইকে তাগা বলা হয়। আন্তর্জাতিক অঙ্গনে একে পরিচিত করতে এই নাম ব্যবহার করেছি।”

সাড়ে তিন হাজার স্কয়ার ফিটের এই দ্বিতল বিক্রয়কেন্দ্রে ছেলেদের সব ধরনের পোশাকের পাশাপাশি জুতা, বেল্ট মানিব্যাগ-সহ অন্যান্য অনুষঙ্গের আয়োজন।

এর আগে পুরুষদের পোশাক হিসেবে পাঞ্জাবি, শার্ট কিংবা ফতুয়া থাকলেও এই ‘তাগা ম্যান’য়ে পাওয়া যাবে অফিস উপযোগী শার্ট প্যান্ট। তবে আড়ংয়ে কখনও জিন্স পাওয়া যেত না। এবারই প্রথম জিন্স নিয়ে যাত্রা শুরু করলো এই প্রতিষ্ঠান।

বিক্রয়কেন্দ্র ঘুরে যা বোঝা গেল তা হল, পশ্চিমা ধাঁচের আয়োজনই বেশি থাকছে ‘তাগা ম্যান’য়ে।

এই ব্র্যান্ড সংযোজনের উদ্দেশ্যে নতুন করে সাজানো হয়েছে উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর ১২ এবং ময়মনসিংহের আড়ংয়ের পাঁচটি বিক্রয়কেন্দ্র।

এছাড়াও ক্রেতারা তাগা’র পণ্যগুলো অনলাইনের মাধ্যমে কিনতে পারবেন aarong.com/taaga ওয়েবসাইট থেকে।

এছাড়া একইদিনে ব্র্যান্ডটি ‘ক্লাব তাগা’ নামে এর ‘কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম’ উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হল বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইলের অভিজ্ঞতা উপহার দেওয়া।

তবে শুধু পুরুষদের জন্য নয় ‘তাগা ম্যান’য়ে নারীদের পোশাকও মিলবে।

‘তাগা’ এবং ‘তাগা ম্যান’ বাংলাদেশের লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের সাব-ব্র্যান্ড এবং ব্র্যাক’য়ের সামাজিক প্রতিষ্ঠান।