সংক্ষিপ্ত সংবাদ

রয়েছে কে ক্র্যাফটের বর্ষার আয়োজন ও আড়ংয়ের ঈদুল আজহার সম্ভার। এছাড়া গো যায়ান এবং ট্রাভেল বুকিং বাংলাদেশ’য়ের খবর।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2018, 08:51 AM
Updated : 26 July 2018, 08:51 AM

বর্ষায় কে ক্র্যাফট’য়ের আয়োজন

 

বর্ষায় কদম, অপরাজিতা, সন্ধ্যামালতি, দোলনচাঁপার মতো সুপরিচিত ফুল যেমন রয়েছে তেমনি আছে অপ্রতুল তবে নিজস্ব সৌন্দর্যের গুল নার্গিস, মালতিলতা, বোতামফুল, তরুলতার মতো নানাফুল। আর এই সব জানা-অজানা বর্ষার ফুল নিয়ে বর্ষার পোশাকের আয়োজন করেছে কে ক্র্যাফট।

আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, টপস, পাঞ্জাবি, শার্ট ও শিশুদের পোশাক।

আর বর্ষার পোশাক পাওয়া যাবে কে ক্র্যাফট’য়ের সকল বিক্রয়কেন্দ্র এবং অনলাইন স্টোর kaykraft.com এ।- বিজ্ঞপ্তি।

আড়ং ঈদুল আজহা ২০১৮ কালেকশন প্রদর্শনী

 

২২ জুলাই রবিবার সন্ধ্যায় আড়ং’য়ের ধানমণ্ডির বিক্রয়কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে গেল ঈদুল আজহার পোশাকের প্রদর্শনী। এতে উপস্থিত ছিলেন আড়ং রিওয়ার্ড কার্ড মেম্বার এবং বিভিন্ন মিডিয়া প্রতিনিধিরা।

এবারের ঈদে রয়েছে সালোয়ার কামিজ, কুর্তা, শাড়ি এবং পাঞ্জাবির সম্ভার। এই সংগ্রহের মূল ভাবনায় ফুটে উঠেছে রংয়ের বর্ণিলতা। ধাতব অলঙ্কার, ফুলেল মোটিফ এবং দোরোখা কাজের মিশেলে তৈরি হয়েছে আধুনিক ছাঁটের সালোয়ার কামিজ। ক্লাসিক কাতান, মসলিন এবং সিল্ক শাড়িতে আছে হাতের কাজ এবং নকশি কাঁথার ছোঁয়া। ছেলেদের জন্য রয়েছে সুতি, সিল্ক  কাপড়ের পাঞ্জাবি, কুর্তা এবং কটি। জ্যামিতিক ধাঁচের আকৃতি, ভিক্টোরিয়ান মোটিফ এবং অ্যাপ্লিকের কাজের মাধ্যমে ছেলেদের পোশাকে ঘটানো হয়েছে সনাতন এবং সমসাময়িক ধারার সমন্বয়।- বিজ্ঞপ্তি।

একীভূত হলো গো যায়ান এবং ট্রাভেল বুকিং বাংলাদেশ

 

আনুষ্ঠানিকভাবে এক হওয়ার ঘোষণা দিল দুই অনলাইন ট্রাভেল প্রতিষ্ঠান গো যায়ান এবং ট্রাভেল বুকিং বাংলাদেশ। একীভূত প্রতিষ্ঠানটি পরিচালিত হবে গো যায়ান নামে।

অনলাইনে দেশের মানুষকে ওয়ানস্টপ ট্রাভেল সলিউশন দেয়ার লক্ষ্যে ২০১৭ সালের অগাস্ট মাসে গো যায়ান যাত্রা শুরু করে।   

ট্রাভেল বুকিং বাংলাদেশ ২০১৪ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের সর্বপ্রথম ডিজিটাল ট্রাভেল প্লাটফর্ম যা বিশেষভাবে পরিবার, কর্পোরেট গ্রুপসহ সবার জন্য বিভিন্ন ট্রাভেল সেবা প্রদান করে।

গো যায়ানের এই একীভূত হওয়া এবং এর পেছনে বিনিয়োগ করেছে ডাটা বার্ড লিমিটেড, যারা দেশের ইন্টারনেট ইকোসিস্টেম তৈরি করতে কাজ করে যাচ্ছে। - বিজ্ঞপ্তি।