এ সপ্তাহের রাশিফল

২১ থেকে ২৭ জুলাই ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 06:48 AM
Updated : 21 July 2018, 06:48 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) চলার পথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। গোপনসূত্রে গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারও কারও তীর্থযাত্রা হতে পারে। আইনগত বিষয়ে প্রয়োজনীয় পরামর্শ সেবা পেতে পারেন। সাংগঠনিক কিংবা পেশাগত বিষয়ে কোনো ধরনের প্রতিকূল পরিবেশ মোকাবেলার প্রয়োজন হতে পারে। চাকুরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) সামাজিক কোনো অনুষ্ঠানে নেওয়া হতে পারে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। অসাদুপায় অবলম্বন কারও কারও জন্য বিপজ্জনক হতে পারে। ব্যবসায়িকভাবে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারও কারও ক্ষেত্রে বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। ভ্রমণ হতে পারে। খেয়ালীপনার ফলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার মতের সাথে দ্বিমত করতে পারে। কারও কারও পেটের পীড়া দেখা যেতে পারে। আহারবিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন। ব্যক্তিগত ও পেশাগত বিষয়ে শক্তিশালী প্রতিপক্ষকে মোকাবেলার প্রয়োজন হতে পারে। বুদ্ধি ও কৌশলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করুন। কোনো খবরে মন খারাপ হতে পারে। ঝামেলা মুক্ত থাকতে চাইলে তর্ক এড়িয়ে চলুন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) প্রিয় মানুষদের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। পেশাক্ষেত্রে দায়িত্বশীলতার প্রয়োজন হবে। কর্মস্থলে সহকর্মী কিংবা পদস্থদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। নতুন চুক্তি ঝুঁকিপূর্ণ হতে পারে। বুঝে শুনে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। চলারপথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সন্তানের বিষয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে কেউ কেউ প্রতারণার শিকার হওয়ার আশঙ্কা রয়েছে। এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে অনুশোচনা করতে হয়। কর্মক্ষেত্রে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। বড় ধরনের ঝুঁকি নেওয়ার ক্ষেত্রে অভিজ্ঞজনের পরামর্শ কাজে আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সন্তানের বিষয়ে চিন্তা বাড়তে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগে অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শরীর ও মন মোটামুটি ভালো থাকতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। মানসিক অবস্থা বারবার ওঠানামা করতে পারে। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সাফল্য পেতে চাইলে আলস্য থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। আত্নউন্নয়ণের চেষ্টায় বিশেষ কারও সুপরামর্শ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। আত্মউন্নয়ণে সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে। মানসিকভাবে আপনি বেশ চাঙা অনুভব করবেন। পাওনা আদায়ে তাগাদা দিন। গৃহে অতিথি আসতে পারে। আয়ের অংক ওঠানামা করতে পারে। ভ্রমণ হতে পারে। পুরানো বন্ধুত্বের সম্পর্ক প্রয়োজনে কাজে লাগতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) ব্যয় বাড়তে পারে। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আপনার কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় অন্যের সহযোগিতা পেতে পারেন। চলার পথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কোনো দিক থেকে অর্থ আসতে পারে। আলস্য ও খেয়ালীপনা আপনার সাফল্যের পথে বাধার কারণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) পুরানো কোনো রোগ নতুন করে দেখা যেতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তরা কোনো ধরনের ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। সামাজিক মর্যাদা ও খ্যাতি বাড়তে পারে। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আপনার সততা ও দক্ষতার মাধ্যমে আস্থা অর্জন করতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার ওপর বিশেষ কোনো দায়িত্ব অর্পন হতে পারে। কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। পেশাক্ষেত্রে আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। সাংগঠনিক কর্মকাণ্ডে এমন কিছু করা ঠিক হবে না যাতে করে সমস্যা সৃষ্টি হয়। খেয়ালীপনার ফলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) পিতৃসূত্রে লাভবান হতে পারেন। যোগ্যতা অনুযায়ী কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। আপনার বিশেষ কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা পেতে পারেন। শিক্ষা ও গবেষণায় সাফল্য আসতে পারে। পেশাগত বিষয়ে বুঝে শুনে কাজ করুন। যা করতে পারবেন না বা করবেন সে বিষয়ে কাউকে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। 

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com

আরও পড়ুন