এ সপ্তাহের রাশিফল

১৯ থেকে ২৫ মে পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2018, 07:02 AM
Updated : 19 May 2018, 07:02 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। গৃহস্থালী কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে। আবেগ ও বাস্তবতা দুটো আলাদা বিষয়। অনেক সময় আমরা আবেগের বশে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। যে কোনো সিদ্ধান্তের ক্ষেত্রে প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। আপনার চিন্তা ও কর্মে অন্যের সহযোগিতা পেতে পারেন। শরীর স্বাস্থ্যের দিকে মনোযোগী হলে ভালো করবেন। কোনো বিষয়ে লিখিত কিংবা অলিখিত চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) ব্যক্তিগত যোগাযোগ বাড়বে। আপনার বিশেষ কোনো দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। নতুন বন্ধুত্ব গড়ুন। পুরানো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ করুন। সম্পর্কের গভীরতা অনেক সময় জীবনের পথ চলাকে সহজ করে দেয়। প্রিয় মানুষদের নিয়ে একসঙ্গে সময় কাটনোর সুযোগ পেতে পারেন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। গৃহে আত্মীয় পরিজন আসতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে।  ব্যক্তিগত যোগাযোগ সামাজিক ও পেশাগত উন্নয়নে সহায়ক হতে পারে। সন্তানের শিক্ষা ও পেশাগত বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার বিশেষ কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে। নব দম্পতি সন্তান লাভের চেষ্টায় সাফল্য পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) দায়িত্ব ও কর্তব্যের ক্ষেত্রে সচেতন হোন। বারবার মানসিকতার পরিবর্তন মনের ওপর চাপ বাড়ায়। প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিয়ে এগুতে পারেন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পারিবারিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। আবাসন সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) অপরিকল্পিত উপায়ে জীবনযাপন মানসিক চাপ বৃদ্ধির অন্যতম কারণ। সামনের দিনগুলোতে আপনার করণীয় ঠিক করে কাজে লেগে পড়ুন। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। পারিবারিক বিষয় নিয়ে অপ্রয়োজনীয় চিন্তা করে মানসিক চাপ না বাড়ালেই ভালো করবেন। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) নতুনদের পাশাপাশি পুরানো বন্ধুদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার লক্ষ্য অর্জনে পদস্থ কারও সহযোগিতা মিলতে পারে। যোগাযোগে দক্ষতা আপনার ব্যক্তিগত ও পেশাগত সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। একসঙ্গে একাধিক কাজ করার প্রয়োজন হতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পেশাগত দায়িত্ব ও কর্তব্য বাড়তে পারে। চাকুরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা আশা করতে পারেন। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। মানসিক চাপ এড়াতে রুটিনমাফিক কাজ করুন। বিশেষ কোনো রংয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে।  

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। কারও কারও তীর্থযাত্রা হতে পারে। পেশাগত কাজে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা পেতে পারেন। দৈনন্দিন কাজ ও চলাফেরায় অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। বিষয়টি মনে রাখুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন বিষয় এড়িয়ে চলাই ভালো। কারণ কিছু কিছু বিষয়ে আপনি লোকের মুখ আটকিয়ে রাখতে পারবেন না। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকুন। কারও কারও তীর্থযাত্রা হতে পারে। পেশাক্ষেত্রে নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য আসতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কারও সঙ্গে চুক্তি করার আগে ভালোভাবে জেনে বুঝে নিন। বিবাহযোগ্য কারও কারও নতুন জীবনের সূচনা হতে পারে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান ও ধারণা লাভ করবেন। পর-ধন প্রাপ্তির যোগ রয়েছে। অতীন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। পেশাক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। আহারবিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজের ওপর আস্থা রাখুন। কারণ, পৃথিবী সাহসী মানুষের জন্যে। কারও কান কথায় প্রভাবিত না হলেই ভালো করবেন। গুরু সান্নিধ্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। মন মেজাজ ভালো থাকবে। বিশেষ প্রয়োজনে কারও সহযোগিতা আশা করতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। কারও কারও প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com

আরও পড়ুন