ফ্রিডম স্যানিটারি ন্যাপকিনের ‘ফ্রিডম টিন্স’

কিশোরীদের স্বাস্থ্যসেবা ও উন্নত জীবন যাপনে উদ্বুদ্ধ করতে ‘ফ্রিডম’ নিয়ে এসেছে কিশোরীদের জন্য বিশেষ বৈশিষ্ট্য সম্বলিত স্যানিটারি ন্যাপকিনের নতুন সংস্করণ ‘ফ্রিডম টিন্স’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2018, 09:05 AM
Updated : 4 April 2018, 09:05 AM

কিশোরীদের স্বাস্থ্যকর জীবন যাপনে উদ্বুদ্ধ করতে বিশেষ ‘কটনি সফট টপ শিট’, বাহারি নকশার প্যাক এবং পাউচে ‘ফ্রিডম’ বাজারে এই পণ্য নিয়ে এসেছে।

সম্প্রতি ‘ফ্রিডম টিন্স’য়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান আয়োজন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই কনজুমার ব্র্যান্ডস্ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর।

এছাড়াও অনুষ্ঠানে এসিআই লিমিটেড’য়ের ব্যবসায়িক পরিচালত মো. কামরুল হাসান, বাজারজাতকরণ ব্যবস্থাপক ইশতিয়াক আহমদসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং মাঠ পর্যায়ের বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দেশের ১ কোটি ৩০ লাখেরও বেশি কিশোরীদের স্বাস্থ্যসেবা ও উন্নত জীবন যাপনে উদ্বুদ্ধ করতে ‘ফ্রিডম’ এই পণ্য বাজারে নিয়ে এসেছে।

কিশোরীদের জন্য বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে এই স্যানিটারি ন্যাপকিন।

এসিআই প্রতিষ্ঠানের ‘ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন’ বাংলাদেশের অন্যতম স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড। তাদের নিজস্ব কারখানায় অত্যাধুনিক মেশিনে হাতের স্পর্শ ছাড়াই উপরে তুলার মতো নরম আস্তর দিয়ে তৈরি করা হয়েছে ‘ফ্রিডম টিন্স’। যা দেয় কোমল অনুভূতি।

ন্যাপকিন ব্যবহারের সময় দুর্গন্ধ মুক্ত রাখতে ‘ফ্রিডম টিন্স’য়ে দেওয়া আছে ‘ওডোর লক সিস্টেম’ এবং আরও আছে ‘সফট অ্যাবজরবেন্ট কোর’ যা দেয় অধিক কার্যকর শোষণ ক্ষমতা।

- বিজ্ঞপ্তি।