নাচের প্রশিক্ষণ ও নতুন পোশাক

ত্রয়ী গ্রুমিং অ্যাকাডেমি আয়োজন করেছে নৃত্য প্রশিক্ষণ। লা রিভের রয়েছে বসন্তের আয়োজন। কে ক্রাফটের স্বাধীনতা ও তরুণদের জন্য পোশাক।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2018, 12:48 PM
Updated : 15 March 2018, 12:48 PM

ত্রয়ী’তে নাচের প্রশিক্ষণ

ত্রয়ী গ্রুমিং অ্যাকাডেমি মডেলিং প্রশিক্ষণের পাশাপাশি আয়োজন করেছে নাচের প্রশিক্ষণ। যেখানে মডেল এবং নৃত্য পটু আনিকা কবির শখের সঙ্গে যুক্ত হয়েছেন কোরিওগ্রাফির আসাদ খান এবং বোম্বের ডান্স প্লাস থ্রি’র নৃত্যশিল্পী ও পাশ্চাত্য নৃত্য পটু রিদি শেখ। এছাড়াও থাকছে দেশ বরেণ্য নৃত্য শিল্পী এবং মিডিয়া ব্যক্তিত্বদের অনেক টিপস। তিন মাসের এই নাচের প্রশিক্ষণে থাকছে ক্লাসিকাল, ফোক, কনটেম্পোরারি, সালসা, ব্যালে, হিপ হপ-সহ আরও কিছু শিক্ষার সুযোগ। প্রতি সপ্তাহে দুদিনের এই প্রশিক্ষণ শুরু হয়েছে এই মার্চ মাস থেকে।

ত্রয়ীর ঠিকানা- বাড়ি ৫৩-৫৫, রোড ৩, ব্লক বি, নিকেতন, গুলশান ১। ফোন ০১৭০০৭৪৪৭৬৪

- বিজ্ঞপ্তি।

লা রিভ স্প্রিং-সামার কালেকশন ২০১৮

গ্রীষ্ম-বসন্তের বর্ণিল ও উজ্জ্বল বাহারি আয়োজন নিয়ে সেজেছে দেশীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’য়ের সকল আউটলেট। এই আয়োজন তাদের lerevecraze.com অনলাইন স্টোরেও থাকছে।

এই প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এই গ্রীষ্ম-বসন্ত সমাহারে রয়েছে ‘নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস, ক্যাজুয়াল’ ও ঐতিহ্যবাহী পোশাক।

কর্মজীবী নারীদের জন্য রয়েছে টিউনিক, শার্ট, লং কামিজ, ব্লেজার ও ফরমাল ট্রাউজার, কিউলটস ও পালাজ্জো ইত্যাদি। সিলহোটি ও বাহারি নকশাখচিত ভিন্ন ভিন্ন ঘরানার হাতার এসব পোশাক কাজের দিনগুলোতে বাড়তি সৌন্দর্যের পাশাপাশি যে কোনো উৎসবে অংশগ্রহণে এনে দেবে বাড়তি আমেজ।

নারীদের ক্যাজুয়াল কালেকশনে রয়েছে টিউনিক, শ্র্যাগ, শার্ট ও টপ ইত্যাদি। গ্রীষ্মের নান্দনিকতা ফুটিয়ে তুলতে রংয়ের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে উজ্জ্বল হলুদ, সজীব কমলা, মিষ্টি গোলাপি, উষ্ণ গেরুয়া, গাঁঢ় বেগুনি, ছাই ধূসরসহ অন্যান্য। আভিজাত্য এনে দিতে এসব পোশাকে হাতায় বৈচিত্র্যের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ফ্লাওয়েন্স, লেয়ার্ড ট্রাম্পেটস, বিলো অ্যান্ড কোল্ড শোল্ডার ইত্যাদি।

নারীদের ঐতিহ্যবাহী সংগ্রহে থাকছে শাড়ির বিশাল আয়োজন। আরও রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য সাজপোশাক।

ছেলেদের গ্রীষ্ম-বসন্ত সমাহারে বাড়তি মাত্রা যোগ করতে ভাইব্রেন্ট ক্যারিবিয়ান হলিডে অনুসৃত পোশাকসমূহকে মূলত তিনটি ভাগে ভাগ করা হয়েছে- ক্যাজুয়াল, অ্যাথলেইজার ও নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস।

কেবল ভ্রমণপিয়াসু নয়, ঘরে-বাইরে যেকোনো কিছুতেই মানানসই ক্যাজুয়াল আয়োজনে প্রাধান্য দেয়া হয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজার অ্যান্ড ডেনিম।

স্বতঃস্ফূর্ত ও উদ্যমী মনোভাব জাগিয়ে তুলতে বিশেষভাবে নকশাকৃত লা রিভ অ্যাথলেইজার কালেকশনে থাকছে ফিটেড শার্ট, পোলো ও টি-শার্ট। পাশাপাশি, বিশ্বকাপের রংয়ে নিজেকে রাঙিয়ে নিতেও রয়েছে পছন্দসই জার্সি ও আকর্ষণীয় টি-শার্ট।

শুধু তাই নয়, কর্মক্ষেত্রে প্রাণবন্ত ভাব ধরে রাখতে লা রিভ নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিসও দিচ্ছে সেরা অফিস পরিচ্ছদসমূহ।

উৎসব-আয়োজনে পরার জন্য রয়েছে  বাহারি পাঞ্জাবি।

এছাড়াও, পরিবারের ছোট সদস্যদের জন্য লা রিভ গ্রীষ্ম-বসন্ত সমাহারের কিডস কর্নারে রয়েছে বিভিন্ন পোশাক। নবজাতক থেকে তিন বছর বয়সি শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে ১২ বছর বয়সিদের জন্য রয়েছে বিভিন্ন রং ও মাপের সব ধরনর পোশাক।

- বিজ্ঞপ্তি।

কে ক্রাফট’য়ের স্বাধীনতা ও তরুণদের জন্য পোশাক

স্বাধীনতার মহিমাকে পোশাকের মাধ্যমে ফুটিয়ে তুলতে ও তরুণ প্রজম্মের মধ্যে ছড়িয়ে দিতে প্রতিবারই থাকে বিশেষ পোশাকের আয়োজন যা লাল সবুজে উজ্জীবিত।

এবারও রয়েছে সেই লাল সবুজের সম্ভার। সাথে অন্য রং এবং শিল্পের ছোঁয়া। আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, টপস্, কুর্তি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, উত্তরীয়, ব্যানডেনা এবং শিশুদের জন্য রয়েছে কামিজ, টপস্, পাঞ্জাবি, শার্ট, ইত্যাদি।

এছাড়া বসন্তে তরুণদের কে ক্রাফটের রয়েছে ইয়াংকে আয়োজন।

নতুন প্রজম্মের চাহিদাকে মাথায় রেখে দেশীয় অবয়বে কিন্তু পাশ্চাত্যের ছোঁয়ায় ক্রেতাদের পছন্দের পণ্য তৈরি করে থাকে ইয়াংকে। আর এই বসন্তে নিয়মিত পণ্যের পাশাপাশি তারা এনেছে মেয়েদের জন্য বিশেষ শর্ট ও লং কুর্তি এবং শার্ট। ফিউশন ধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসাবে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি। এছাড়া রং হিসাবে নেওয়া হয়েছে রোজি ব্রাউন, পেটাল পিচ, লাইট অরেঞ্জ, হালকা সবুজ।

স্বাধীনতা ও ইয়াংকে’র এসব আয়োজন তাদের সকল বিক্রয়কেন্দ্র ও অনলাইন স্টোর kaykraft.com থেকে সংগ্রহ করা যাবে।

- বিজ্ঞপ্তি।