রেস্তোরাঁয় বিজয় আয়োজন

খাদ্যরসিক বাঙালির খাবার ছাড়া উৎসব জমে না। সেটা হোক পহেলা বৈশাখ কিংবা ১৬ ডিসেম্বর। আর বিজয়ের এই উৎসব মুখর মাসের সুযোগে রাজধানীর রেস্তোরাঁগুলোও দিচ্ছে বিভিন্ন উপাদেয় প্রস্তাব।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2017, 08:57 AM
Updated : 15 Dec 2017, 08:57 AM

রাজধানীর কয়েকটি রেস্তোরাঁর বিজয় দিবসের বিশেষ আয়োজন নিয়েই এই প্রতিবেদন।

ক্লাউড বিস্ট্রো:
পান্থপথের চৌরাস্তার কাছে রওশান টাওয়ারে দোতলায় অবস্থিত এই রেস্তোরাঁ দিচ্ছে একটির বিনিময়ে আরেকটি বিনামূল্যে খাওয়ার সুযোগ। তবে সব খাবারে নয়, বিশেষ দুটি খাবারে থাকছে এই সুযোগ।

সেগুলো হল কলিফ্লাওয়ার সালাদের সঙ্গে প্যান সিয়র্ড ম্যাকারেল দাম ৪৯০ টাকা (অন্যান্য সেবামূল্য বাদে) এবং চিকেন স্যান্ডুইচ ১৭০ টাকা (অন্যান্য সেবামূল্য বাদে)। এছাড়াও থাকছে বিনামূল্যে ‘ওয়েলকাম ড্রিংকস’।

তাদের এই আয়োজন চলবে ১৬ থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

বিবিকিউ বাংলাদেশ:
চারটি প্ল্যাটার সাজিয়েছে রেস্তোরাঁটি। সঙ্গে থাকবে পিউরো পেস্ট্রি অ্যান্ড বেকারি থেকে বিনামূল্যে ডেজার্ট। 

গোচুজাং চিকেন গালবি মিলের সঙ্গে ডেজার্ট হিসেবে থাকবে রেড ভেলভেট কেক, দাম সাড়ে ৪শ’ টাকা। বুলগোগি বিফ গালবি মিলের সঙ্গে আছে মোকা ডিলাইট, দাম সাড়ে ৪শ’ টাকা। বুলগোগি চিকেন গালবি মিলের সঙ্গে মিলবে মোকা ডিলাইট, দাম ৫শ’ টাকা। জ্যামাইকান ডুক বক্কি মিলের সঙ্গে আছে রেড ভেলভেট কেক, দাম ৫শ’ টাকা।

নবাব চাটগাঁ: গুলশান ১-এর এই রেস্তোরাঁয় চলবে রেস্তোরাঁর দুই বছরপূর্তি উপলক্ষ্যে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার, চলবে ১৫ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত।

ফিলমি ক্যাফে: মোহাম্মদপুর শেখেরটেকের এই রেস্তোরাঁয় ১৪ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত চলবে ১৬ শতাংশ মূল্যছাড়। এজন্য রেস্তোরাঁর ফেইসবুক পেইজ থেকে নির্দিষ্ট একটি ছবি ডাউনলোড করে রেস্তোরাঁয় প্রদর্শন করতে হবে।

কোকোবিন ক্যাফে:
উত্তরার সেক্টর ৩, রোড ১৮, বাড়ি ৩৯য়ে অবস্থিত এই রেস্তোরাঁ দিচ্ছে ৪৬ টাকায় কফি পানের প্রস্তাব। তবে কাপুচিনো, লাটে এবং আইসড লাটে কফির জন্য এই বিশেষ আয়োজনটি থাকছে।