এ সপ্তাহের রাশিফল (৪ থেকে ১০ নভেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2017, 05:21 AM
Updated : 4 Nov 2017, 05:21 AM

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) মন প্রফুল্ল থাকবে। সঙ্গীতের প্রতি অনুরাগ বাড়বে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। হাতে অর্থকড়ি আসতে পারে। মায়ের সঙ্গে সুন্দর ব্যবহার করুন; অনেক সমস্যা থেকে রক্ষা পাবেন। কারও কারও ক্ষেত্রে জায়গা জমি সংক্রান্ত বিষয়ে জটিলতা দেখা যেতে পারে। ভ্রমণ ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হতে পারে। মানসিক চাপ বাড়বে। সামগ্রিকভাবে ব্যয় বাড়তে পারে। নিজের কোনো ভুলের জন্য অনুশোচনা জাগতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য পাবেন। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে ভ্রমণ হতে পারে। মনের মানুষের দেখা পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) দূরে কোথাও ভ্রমণ হতে পারে। সামাজিক/সাংগঠনিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বড় ভাইবোনের কাছ থেকে পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। বিদেশ থেকে রেমিটেন্স আসতে পারে। সামাজিক সম্মান ও মর্যাদা বাড়বে। বন্ধুদের সঙ্গে আনন্দবিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। বিশেষ কোনো কাজে নেতৃত্বের সুযোগ আসতে পারে। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। পেশাক্ষেত্রে পদস্থদের সহযোগিতা পেতে পারেন। পদ মর্যাদা বৃদ্ধির যোগ রয়েছে। বিশেষ কোনো তথ্য লাভের যোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে গোপন প্রেম প্রণয় দাম্পত্য অশান্তির কারণ হতে পারে। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) প্রবাসীদের জন্য সময় বেশ ‍অনুকূল থাকবে। ব্যবসায়িক যোগাযোগ বাড়বে। আমদানি রপ্তানির সঙ্গে সম্পৃক্তরা নতুন কোনো সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বাড়তে পারে। সপ্তাহের শেষে কাজের চাপ বাড়বে। চলাফেরায় সাবধান থাকুন; অসতর্কতায় কোনো ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) পরধন প্রাপ্তির যোগ রয়েছে। জীবন ও জগত সম্পর্কে বিশেষ কোনো জ্ঞান লাভের সুযোগ পাবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। প্রবাসী বন্ধু কিংবা ব্যবসায়িক পার্টনারদের সঙ্গে কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়বে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। পেশাক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। উচ্চশিক্ষায় আগ্রহীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের নিরাপত্তার ব্যপারে সচেতন থাকার প্রয়োজন আছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) মানসিক চাপ বাড়তে পারে। পেশাগত কোনো সুযোগ আসতে পারে। আহার বিহারে সচেতন থাকুন। ‍উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে তীর্থযাত্রা হতে পারে। গুপ্ত কোনো বিষয়ে জ্ঞান লাভ করবেন। কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়বে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের যোগ রয়েছে। নিজেকে সংযত রাখুন। অন্যথায় বদনাম রটতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সাংস্কৃতিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। কোনো কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। ব্যবসায়িক সাফল্য অব্যাহত থাকবে। ব্যবসায়িক কোনো বিষয়ে চুক্তি হতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছু না করলেই ভালো করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে। মনোবাসনা পূর্ণ হতে পারে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। কারও কারও ক্ষেত্রে হঠাৎ করে আবাসন পরিবর্তন হতে পারে। শিল্পী ও লেখকরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবেন। প্রকাশ্যে বিরোধ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) ব্যক্তিগত কিংবা পেশাগত কাজে হঠাৎ কোথাও যেতে হতে পারে। নব বিবাহিতদের সন্তানলাভের যোগ রয়েছে। জীবনসঙ্গীর সাথে সুসময় কাটানোর সুযোগ পেতে পারেন। পেশাক্ষেত্রে শত্রুতার কারণ হতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন। সন্তানের কোনো সাফল্যে আনন্দিত হতে পারেন। সাংস্কৃতিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। পাওনা আদায় হতে পারে। ট্যাক্স সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে কোনো সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। যাত্রা ও যোগাযোগ শুভ। মনের কোনো আশা পূরণ হতে পারে। প্রেম রোমান্সের ক্ষেত্রে আবেগ নিয়ন্ত্রণ করুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।