কুমারিকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন উম্মে আহমেদ শিশির

শ্রীলঙ্কান বহুজাতিক কোম্পানি হেমাস’য়ের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী, উম্মে আহমেদ শিশির এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড কুমারিকা’র নতুন সাবানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2017, 10:28 AM
Updated : 30 Oct 2017, 10:28 AM

চুক্তি অনুযায়ী কুমারিকা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করবেন শিশির।

এই প্রসঙ্গে শিশির বলেন, “কুমারিকা বাংলাদেশের অন্যতম নামকরা ব্র্যান্ড। তাদের ব্র্যান্ডের একটি অংশ হতে পেরে আমি আনন্দিত ও সম্মানিত।”

শ্রীলঙ্কা, বাংলাদেশ, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে বিশ্বমানের পণ্য সরবরাহ করে আসছে হেমাস। এর মধ্যে কুমারিকা তেল বাংলাদেশে ভেল্যু অ্যাডেড হেয়ার অয়েল ক্যাটাগরিতে অন্যতম। 

শিশিরকে তাদের প্রতিনিধি করার বিষয়ে হেমাস বাংলাদেশ’য়ের কান্ট্রি ডিরেক্টর কাজী আরিফ জামান বলেন, “কুমারিকা বাংলাদেশের অত্যন্ত পরিচিত একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডের নতুন পণ্য কুমারিকা সাবান, যাতে রয়েছে নিম, অ্যালো ভেরা ও শসার নির্যাস। মূলত কুমারিকা সাবানের প্রচারণার কাজ করবেন শিশির। যাতে একটি বিশ্বমানের সাবানের সঙ্গে এ দেশের মানুষ আরও বেশি পরিচিত হতে পারে।”

এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেমাস বাংলাদেশ’য়ের ক্যাটাগরি বিজনেস ম্যানেজার নুসরাত জাহান, ন্যাশনাল সেলস ম্যানেজার আনিসুর রহমান ও কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।