লা মেরিডিয়ান ঢাকায় হ্যালোইন উৎসব

৩০ ও ৩১ অক্টোবর ‘স্পুকটাকুলার হ্যালোইন’ নামে হ্যালোউইন উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। দুই দিনের এই উৎসব তাদের ১৭ তলায় ‘ইনফিনিটি স্কাইলাইন’য়ে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2017, 07:07 AM
Updated : 27 Oct 2017, 07:10 AM
বিশ্বের নানা দেশে প্রতিবছর ৩১ অক্টোবর হ্যালোইন উৎসব উদযাপন করা হয়। সে ধারাবাহিকতায় বাংলাদেশেও এ সাংস্কৃতিক এ উৎসবের আয়োজন করেছে লা মেরিডিয়ান।

‘অল সেইন্টস ডে’র স্মরণে বিভিন্ন মজাদার কর্মকাণ্ডের মাধ্যমে এই দিন উদযাপন হয়। ভৌতিক পোশাক পরা, ভূতুড়ে বাড়িতে ভ্রমণ, শিশুদের চকলেট খাওয়ানো ইত্যাদি আয়োজন হ্যালোউইন উৎসবের অংশ।

এই উৎসবের আনন্দকে আমাদের শিশুদের মধ্যে ছড়িয়ে দিতে লা মেরিডিয়ান ঢাকা ভূতুড়ে বাড়ি, চলচ্চিত্র প্রদর্শনী এবং নানারকম খেলার আয়োজনের মাধ্যমে এ উৎসব আয়োজনের প্রস্তুতি নিয়েছে। 

হ্যালোইনের এ উৎসবে অংশ নেওয়া যাবে জনপ্রতি ১,৭০০++ টাকায়। যার মধ্যে হ্যালোইন উৎসবে অংশগ্রহণ ছাড়াও থাকছে বিশেষ বুফে ডিনার ‘গৌলস মিস্ট্রি বুফে’। 

সুস্বাদু খাবার, আকর্ষণীয় পরিবেশ, উন্নত সেবা এবং উৎসব আয়োজনের প্রাণকেন্দ্র হিসেবে লা মেরিডিয়ান ঢাকা পরিচিত একটি নাম। হ্যালোউইন উৎসব আয়োজনের মাধ্যমে প্রাচ্য ও পাশ্চাত্যের মেলবন্ধনের সূচনা করবে লা মেরিডিয়ান ঢাকা।

বুকিংসহ বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন: ০১৯৯০ ৯০০৯০০।