লো মেরিডিয়ানে বিয়ের বিশেষ আয়োজন

বিয়ের বিশেষ দিনটি স্মরণীয় করে রাখার জন্য পুরো অক্টোবর মাসজুড়েই থাকছে বিশেষ ছাড়। প্ল্যাটিনাম ওয়েডিং এবং ডায়মন্ড ওয়েডিং প্যাকেজের আওতায় বুকিং করলে ভেন্যুর কোনো মূল্য দিতে হবে না।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 10:32 AM
Updated : 25 Oct 2017, 08:39 PM

রাজধানীর এই লো মেরিডিয়ানের ‘প্ল্যাটিনাম ওয়েডিং’ প্যাকেজে সর্বনিম্ন ১০ লাখ টাকায় (ভ্যাট ও সার্ভিস চার্জ ব্যতীত) আয়োজন করা যাবে বিয়ের অনুষ্ঠান। যেখানে নবদম্পতির জন্য সৌজন্য হিসেবে থাকছে একরাত ডিলাক্স রুমে থাকার সুব্যবস্থা। আরও আছে বুফে ব্রেকফাস্ট এবং ‘ইন রুম ফ্রুট বাস্কেট’ ও চকোলেট প্ল্যাটার’। এ বিশেষ আয়োজনে রুম চেক আউটের সময় থাকবে বিকাল ৪টা পর্যন্ত।

এছাড়াও, যুগলরা পাবেন তাদের পছন্দ অনুযায়ী ওয়েডিং কেক। আর এসবের বাইরেও থাকছে পছন্দ অনুযায়ী বিয়ের অনুষ্ঠানের আগে কিংবা পরে নির্দিষ্ট পাসের মাধ্যমে ৩০ জন অতিথির জন্য শেফের পছন্দ অনুয়ায়ী দুটি স্ন্যাক্স ও কোমল পানীয়র আপ্যায়ন।

ওয়েডিং অফারে নব বিবাহিতদের সুযোগ থাকছে ইনফিনিটি পুল ও জিমনেশিয়াম ব্যবহারের সুযোগ। এর পাশাপাশি, পছন্দ অনুযায়ী বিয়ের আগে কিংবা পরে ফটোশুটের জন্য ভেন্যু। 

আর লো মেরিডিয়ান ঢাকায় বিয়ের জন্য ডায়মন্ড প্যাকেজ নেওয়া যাবে সর্বনিম্ন পনের লাখ টাকায় (ভ্যাট ও সার্ভিস চার্জ ব্যতীত)। পাশাপাশি, এ প্যাকজের সাথেও থাকছে নবদম্পতিদের জন্য বিশ্বের যেকোনো স্টারউড হোটেল এবং রিসোর্ট কিংবা পাঁচ তারকা হোটেলে বুফে ব্রেকফাস্টসহ একরাত থাকার ব্যবস্থা।

এ অফার নিতে পারবেন অনুষ্ঠান শেষ হওয়ার পরেও ৩ মাস পর্যন্ত। এছাড়াও, যারা দেশের বাইরে যাচ্ছেন না তারা নিশ্চিন্তে নিয়ে নিতে পারেন ‘প্ল্যাটিনাম ওয়েডিং’ অফার। এছাড়াও, প্ল্যাটিনাম ওয়েডিং এর সকল অফার ডায়মন্ড ওয়েডিং অফারে পাওয়া যাবে।

এ সম্পর্কে লো মেরিডিয়ানের এক উচ্চপদস্থ কর্মকর্তা বলেন, ‘আমরা বিয়ের অভিজ্ঞতাকে নতুন করে সাজিয়ে দিচ্ছি। লো মেরিডিয়ানে বিয়ের অনুষ্ঠান আয়োজনে আমাদের ওয়েডিং প্যাকেজের মাধ্যমে যুগলরা এতো সব সুবিধা পাবে যা তাদের বিয়ের অভিজ্ঞতাকে সত্যিকার অর্থেই সুমধুর স্মৃতিতে পরিণত করবে। আমরা শুধু বিয়ের আয়োজনই করছি না, আমরা একে সম্পূর্ণ নতুন মাত্রা দিচ্ছি।’

লো মেরিডিয়ানের গ্র্যান্ড বলরুম, স্কাই বলরুম কিংবা রুফটপ ইনফিনিটির যেকোনো একটিতে বিয়ের আয়োজন করলেই ওয়েডিং প্যাকজের এ বিশেষ অফারগুলো নেয়া যাবে।

- বিজ্ঞপ্তি।