জুতার নতুন ব্র্যান্ড ‘ফ্লাই’

ক্রেতাদের ক্রয় ক্ষমতা ও পছন্দের কথা মাথায় রেখে এপেক্স নিয়ে এল তাদের নতুন জুতার ব্র্যান্ড ‘ফ্লাই’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2017, 07:48 AM
Updated : 12 Oct 2017, 07:48 AM

হাল্কা, টেকসই ও আকর্ষণীয় ডিজাইনের এই জুতা পায়ে ‘স্টাইল হবে আরামসে’- মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করছে ‘ফ্লাই’। যা খুব শিগগিরই এপেক্স’য়ের নিজস্ব বিক্রয়কেন্দ্রগুলোতে পাওয়া যাবে।

একটি অনাড়ম্বর অনুষ্ঠানে এপেক্স’য়ের সভাপতি সৈয়দ মঞ্জুর এলাহী নতুন এই ব্র্যান্ডের  মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর, সিওও রাজন পিল্লাইসহ অন্যান্য উচ্চপদস্ত কর্মকর্তারা।

মার্চেন্ডাইজিং বিভাগের প্রধান মো. আখতার আজিজ তার একটি উপস্থাপনায় জার্মান প্রযুক্তিতে তৈরি এই পণ্যের বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেন।

এই নতুন ব্র্যান্ড সম্পর্কে সৈয়দ মঞ্জুর এলাহী বলেন, “২৭ বছর ধরে এপেক্স’য়ের যাত্রা চলছে। সকলের চাহিদার কথা মাথায় রেখেই আমাদের পথচলা। সময়ের সাথে সাথে আমরা উপলব্ধি করি যে ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতার মধ্যে স্টাইলিশ এবং টেকসই জুতা তাদের হাতের নাগালে পৌঁছে দেওয়ার সময় এসেছে। আর সে শূন্যস্থানটি পুরণ করতে আমরা বাজারে নিয়ে এসেছি ‘ফ্লাই’।

‘ফ্লাই’য়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তাসকিন আহমেদ ও মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।

- বিজ্ঞপ্তি।