হাজারও কণ্ঠে বর্ষবরণ-১৪২৪

চ্যানেল আই ও সুরের ধারা আয়োজিত বাংলা নববর্ষের অনুষ্ঠান ‘সানসিল্ক হাজারও কণ্ঠে বর্ষবরণ’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2017, 01:13 PM
Updated : 12 April 2017, 01:13 PM

বরাবরের মতো এবারও ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপন অনুষ্ঠান ‘সানসিল্ক হাজারও কণ্ঠে বর্ষবরণ-১৪২৪’।

চ্যানেল আই ও সুরেরধারা’র যৌথ আয়োজনে এ উৎসবের প্রধান পৃষ্ঠপোষক ইউনিলিভারের অন্যতম ব্র্যান্ড ‘সানসিল্ক’।

এদিন সূর্যোদয় থেকে বিশিষ্ট রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার নেতৃত্বে সুরের ধারা ও সারাদেশ থেকে নির্বাচিত এক হাজার শিল্পীর কণ্ঠে পরিবেশিত হবে বর্ষবরণের গান। রেজওয়ানা চৌধুরী বন্যার কণ্ঠে পঞ্চকবির গানসহ ছয়টি একক পরিবেশনা থাকবে।

অনুষ্ঠানে আরও সংগীত পরিবেশন করবেন দেশের বিশিষ্ট রবীন্দ্র, নজরুল এবং আধুনিক গানের বরেণ্য শিল্পীবৃন্দ। থাকবে ব্যান্ড শিল্পী আইয়ূব বাচ্চু ও এলআরবি’র পরিবেশনা। আরও থাকছে ‘সানসিল্ক বৈশাখী ফ্যাশন শো’।

অন্যান্য আয়োজনের মধ্যে থাকবে বৈশাখী মেলা। শোভা পাবে পিঠা-পুলি, মাটির তৈরি তৈজস, বেত, কাঁথা, পিতল, পাটপাটজাত দ্রব্যের জিনিসপত্রসহ রকমারি ও ঐতিহ্যসমৃদ্ধ নানান পণ্য সামগ্রী।

এই বর্ষবরণ উৎসব চলবে দুপুর ১২টা পর্যন্ত।

অনুষ্ঠানের বিস্তারিত জানাতে ‘ইউনিলিভার বাংলাদেশ, চ্যানেল আই ও সুরেরধারা যৌথভাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- চ্যানেল আই’য়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সুরেরধারার চেয়ারম্যান ও বিশিষ্ট রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং ইউনিলিভার বাংলাদেশ এর হেড অফ পার্সোনাল কেয়ার, নাফিস আনোয়ার প্রমুখ। মেলায় একটি বিশেষ আকর্ষণ থাকবে ঘুড়ি ফেডারেশনের উদ্যোগে ‘ঘুড়ি উৎসব’।