চপস্টিক নুডল্‌স নিয়ে বিপাশা

নতুন স্বাদের এই নুডুলস শিশুদের উপযোগী করে তৈরি।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2017, 10:22 AM
Updated : 8 April 2017, 10:22 AM

বিভিন্ন খাবার থেকে অভিভাবকের অজান্তে শিশুর শরীরে অনাকাঙ্ক্ষিত খাদ্যউপাদান চলে যায়, যা অনেকদিন পর্যন্ত নিয়মিত শরীরে প্রবেশ করলে তাদের দীর্ঘমেয়াদী ক্ষতি হতে পারে- এমন  একটি বিষয়ে মায়েদের সতর্ক থাকার পরামর্শ দিতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের নুডল্‌স ব্র্যান্ড ‘চপস্টিক’ একটি বিজ্ঞাপন নির্মাণের উদ্যোগ নিয়েছিল।

বর্তমানে দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি প্রচারিত হচ্ছে। আর এই বিজ্ঞাপনে অংশ নিয়েছেন অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত।

তিনি বলেন, “বিজ্ঞাপনটির একটি ভালো উদ্দেশ্য রয়েছে। বাচ্চাদের খাবার নিয়ে আমরা মায়েরা ভীষণ খুঁতখুঁতে। দিনের কোন্‌ সময় কী খাওয়াতে হবে, খাবারের মাধ্যমে বাচ্চারা প্রয়োজনীয় পুষ্টি পাচ্ছে কিনা, খাবারে ক্ষতিকর কিছু আছে কিনা এসব নিয়ে মায়েদের ভাবনার শেষ নেই।”

“স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বিষয়টির গুরুত্ব অনুধাবন করে, শিশুদের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে স্বাস্থ্যসম্মত নুডল্‌স ‘চপস্টিক’ উৎপাদন করেছে। বিজ্ঞাপনে দেওয়া এই বিশেষ বার্তা আমি মনে করি অবশ্যই সবার জানা উচিত। এবং বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আমি আনন্দিত।” বললেন এই অভিনেত্রী।

পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা এবং শিশুদের কথা মাথায় রেখে একটি ভালো পণ্য বাজারে আনবার জন্য স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডকে সাধুবাদ জানান বিপাশা।