হোটেলে সেহেরি ও ইফতার

রাজধানীর বিভিন্ন হোটেলের রেস্তোরাঁগুলোতে চলছে ইফতার ও সেহরির আয়োজন। বুফে, প্ল্যাটার ছাড়াও চাইলে ইফতারি ‍কিনেও নিয়ে যেতে পারবেন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2016, 11:36 AM
Updated : 29 June 2016, 10:45 AM

আমারি ঢাকা: আমায়া রেস্টুরেন্টে ইফতার ও নৈশভোজ বাফেট ৩ হাজার ১৬৩ টাকা। আমারির ক্যাসকেড লবি লাউঞ্জে ২ হাজার ২৭৭ টাকায় রয়েছে মুখরোচক ইফতারির সুব্যবস্থা। এছাড়াও ২ হাজার ৮৭ টাকায় আছে ‘টেকওয়ে’ ইফতার মেন্যু l

আমারি ঢাকার ব্যানকুয়েট হল এবং মিটিং রুমে কর্পোরেট ইফতার পার্টি এবং ব্যক্তিগত ইফতার পার্টির আয়োজনের সুয়োগ রয়েছেl ব্রোঞ্জ মেন্যু ২ হাজার ৫২৮ টাকা, সিলভার মেন্যু ৩ হাজার ১৬১ টাকা, গোল্ড মেন্যু ৩ হাজার ৫৪০ টাকা এবং ডায়মন্ড ৩ হাজার ৭৯৩ টাকাl

লা মেরিডিয়ান: বাফেট ইফতার এবং রাতের খাবারের জন্য জনপ্রতি খরচ হবে ৫ হাজার টাকা এবং বুফে সেহেরির জন্য খরচ পড়বে জনপ্রতি ২ হাজার ৭শ’ টাকা।

১৬ থেকে ২৫ জুন পর্যন্ত ওলেয়া-তে আছে মিশরীয় ইফতার মেলা। জনপ্রতি খরচ হবে সাড়ে ৪ হাজার টাকা।

ফ্যাভোলা-তে মিলবে ৪ হাজার টাকায় ইফতার সেট মেন্যু।

হোটেল সারিনা: হোটেলের অমৃত রেস্তোরাঁয় ইফতার ও নৈশভোজ বাফেটের মূল্য জনপ্রতি ৩ হাজার টাকা ।

সেহেরির আয়োজন আছে তাদের সামার ফিল্ড রেস্তোরাঁয়।

হোটেল সারিনার ইফতার আয়োজন।

আমারি ঢাকা’র ইফতার আয়োজন।

ওয়াটারক্রেস:
আরবীয় ধাঁচের ইফতার ও রাতের খাবারের বাফেট নিতে গুনতে হবে ১ হাজার ৩শ’ টাকা।

র‌্যাডিসন: ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে ‘অ্যারাবিয়ান ইফতার ফেস্টিভাল’য়ে ইফতার ও নৈশ ভোজে জনপ্রতি গুনতে হবে ৩ হাজার ৮৫০ টাকা। এছাড়াও টেকওয়ে বক্স মিলবে ২ হাজার ১৫০ ও ২ হাজার ৩৪০ টাকায়।

ওয়েস্টিন: সিজনাল টেস্টস রেস্তোরাঁয় ইফতার ও নৈশভোজ বাফেট মিলবে ৫ হাজার টাকায়। আইটডোর পুল ভেন্যু স্প্ল্যাশ-এ ইফতার ও নৈশভোজের বাফেট মিলবে সাড়ে ৩ হাজার টাকায়। নিচতলার ক্যাফেতে ১ হাজার ৬শ’ টাকায় মিলবে টেকওয়ে বক্স। সেহেরি বাফেট মিলবে ২ হাজার ১শ’ টাকায়।