ধানমণ্ডিতে ইফতার ১

রাজধানীর সাত মসজিদ রোডের রেস্তোরাঁগুলোতে চলছে বাহারি ইফতারের আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2016, 10:47 AM
Updated : 29 June 2016, 10:45 AM

এই এলাকার ছয়টি রেস্তোরাঁর ইফতার আয়োজন জানা গেছে তাদের ফেইসবুক পেইজ থেকে।

ম্যাডশেফ: তিনটি প্ল্যাটার আছে এই রেস্তোরাঁয়। সাড়ে ৫শ’ টাকার প্ল্যাটারে আছে রেস্তোরাঁয় বার্গারের মেন্যু থেকে যে কোনো একটি বার্গার, মেন্যুর যে কোন এক ধরনের উইঙসের সাধারণ পরিমাণের অর্ধেক পরিমাণ, সাধারণ পরিমাণের অর্ধেক পরিমাণ স্পাইসি গার্লিক মাশরুম, ফ্রাই অথবা অনিয়ন রিঙস, ব্ল্যাক-কারেন্ট লাইমেইড। ৬শ’ টাকার প্লাটারে মিলবে যে কোনো একটি বার্গার, চিকেন স্টেক, অর্ধেক গার্লিক মাশরুম, ফ্রাই অথবা অনিয়ন রিঙস, ব্ল্যাক-কারেন্ট লাইমেইড। ৭শ’ টাকার প্ল্যাটারে মিলবে যে কোনো একটি গুরমে বার্গার, যে কোনো এক ধরনের উইঙসের অর্ধেক, পছন্দসই যে কোনো পুটিন এবং ব্ল্যাক-কারেন্ট লাইমেইড।

টেকআউট: এখানেও আছে তিনটি প্ল্যাটার। ৩শ’ টাকার প্ল্যাটারে আছে একটি বিফ চিজ বা চিকেন চিজ বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, আমের জুস। একটি বিফ চিজ ডিলাইট বা চিকেন চিজ ডিলাইট, ফ্রেঞ্চ ফ্রাই, আমের জুস মিলে প্ল্যাটারের দাম ৩৭০ টাকা। ৪৭০ টাকার প্ল্যাটারে আছে বিফ বেইকন বা চিকেন সুপ্রিম বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, আমের জুস।

ডিক্যাফে:
দুটি প্লাটার মিলবে এই রেস্তোরাঁয়। ৪৩০ টাকার প্ল্যাটারে মিলবে কেশনাট সালাদ, থাই স্যুপ(থিক/ক্লিয়ার), স্প্যাগেটি বোলোনিজ, লেমোনেড, আইসক্রিম, খেজুর ও পানি। সাড়ে ৮শ’ টাকার প্ল্যাটারে মিলবে জিঞ্জার চিজ ব্রেড, মিট বল, প্রন টোস্ট, মাশরুম সত্তে, অনিয়ন রিং, স্প্যাগেটি বোলোনিজ, কাজাকি বিরিয়ানি, আম/কমলা/আনারস জুস বা লেমোনেড, জিলাপি, খেজুর ও পানি।

এছাড়াও সম্প্রতি রেস্তোরাঁয় যোগ হয়েছে পিৎজা, নাম র‌্যাপিডো। ইফতারের পর থেকে ৭৪০ টাকায় মিলবে আনলিমিটেড পিৎজা অফার।

অরেগানো: তিনটি প্ল্যাটার। স্পাইসি স্প্যানিশ রাইস, গ্রিলড ১/৪ চিকেন, দুই টুকরা বিফ ভ্যানিলা, ফেঞ্চ ফ্রাই, চিকপিস সালাদ, নাটেলা ব্রাউনি, খেজুর, লেমোনেইড ও পানি মিলে প্ল্যাটারের দাম ৫শ’ টাকা। একই দামে মিলবে আরেকটি প্ল্যাটার। আছে স্পাইসি স্প্যানিশ রাইস, গ্রিলড কিং প্রন, কালামারি ফ্রাই, জন ডোরি প্রোভিনসিয়াল, চিকপিস সালাদ, নাটেলা ব্রাউনি, লেমোনেড, খেজুর ও পানি। স্পাইসি স্প্যানিশ রাইস, গ্রিলড কিং প্রন, গ্রিলড ১/৪ চিকেন, দুই টুকরা বিফ ভ্যানিলা, কালামারি ফ্রাই, চিকপিস সালাদ, নাটেলা ব্রাউনি, লেমন ওয়েজেস, খেজুর, লেমোনেড, পানি মিলে প্ল্যাটারটির দাম ৯শ’ টাকা।

ট্রায়াঙ্গেল ক্যাফে: দুটি প্ল্যাটার। সাড়ে ৩শ’ টাকার প্ল্যাটারে মিলবে খেজুর, ফল, ডিমের চপ, ফ্রাইড রাইস অথবা চাওমিন, দুটি বিবিকিউ উইঙস, চিকেন সিজলিং, চিকেন কাবাব রোল, গ্রিলড মাশরুম ও লেমন চিলার। ৪শ’ টাকার প্ল্যাটারে মিলবে খেজুর, ফল, ডিমের চপ, ফ্রাইড রাইস অথবা চাওমিন, চিকেন সিজলিং, চিকেন কাবাব রোল, থাই সুপ গ্রিলড মাশরুম, স্প্রি রোল এবং দুটি ওনথন।

আল ফ্রেসকো:
মোট ছয়টি প্ল্যাটার থাকছে এখানে। সেট এ- ৪শ’ টাকা। থাকবে পাস্তা আল ফ্রেসকো অথবা পাস্তা বাস্তা, ফ্রেঞ্চ ফ্রাই, লেমোনেইড ও পানি। সেট বি- ৫শ’ টাকা, থাকবে পাস্তা আল ফ্রেসকো অথবা পাস্তা বাস্তা, আল ফ্রেসকো চাওমিন, চিকেন ফ্রাই, লেমোনেইড, পানি, ভ্যানিলা অথবা ফ্রুট কেক। সেট সি- ৫শ’ টাকা। মিলবে ৬ ইঞ্চি পিৎজা, আল ফ্রেসকো বা পিৎজা ইতালিয়ানো, ফ্রেঞ্চ ফ্রাই, লেমোনেইড ও পানি। সেট ডি- ৬শ’ টাকা। আছে ৬ ইঞ্চি পিৎজা, আল ফ্রেসকো বা পিৎজা ইতালিয়ানো, আল ফ্রেসকো চাওমিন, চিকেন ফ্রাই, ফ্রেঞ্চ ফ্রাই, লেমোনেইড, পানি, ভ্যানিলা অথবা ফ্রুট কেক। সেট ই- ৫শ’ টাকা, চিকেন অথবা বিফ ইয়লো রাইস, দুই টুকরা ফ্রাইড চিকেন, চিকেন চিলি অনিয়ন, সালাদ, লেমোনেইড, পানি, ভ্যানিলা অথবা ফ্রুট কেক। সেট এফ- ৫শ’ টাকা, বিরিয়ানি রাইস, তন্দুরি চিকেন, চিকেন অথবা বিফ আচারি সালাদ, লেমোনেইড, পানি, ভ্যানিলা অথবা ফ্রুট কেক।