পথশিশুদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট

পথশিশুদের নিয়ে একটি প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ‘পথের ইশকুল’।

কিডস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2021, 06:48 PM
Updated : 31 Jan 2021, 06:48 PM

শুক্রবার ঢাকার পল্টনে শেখ রাসেল আউটার মাঠে এতে অংশগ্রহণ করে গুলিস্তানের ‘পথের ইশকুল’ ও শনির আখড়ার ‘আমাদের বিদ্যানিকেতন’ এর পথশিশুরা।

খেলায় ‘আমাদের বিদ্যানিকেতনকে’ ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘পথের ইশকুল’। ‘পথের ইশকুল’ এর পক্ষে গোল করে রনি, রমজান ও বাবু।
সুবিধাবঞ্চিত শিশুদের জন্য নতুন বছরে নতুন কিছু আয়োজন করার মাধ্যমে তাদের মনের আশা পূরণ করতে পারা আনন্দদায়ক বলে জানান আয়োজক স্বেচ্ছাসেবীরা।
‘পথের ইশকুল’ এর প্রতিষ্ঠাতা পরিচালক সাকির ইব্রাহিম মাটি বলেন, “আমাদের ইশকুল পথশিশুদের ড্যান্ডিসহ সব ধরনের মাদকের আসক্তি থেকে বের করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছে। একটু ভালোবাসা ও সহায়তা দিয়ে ড্যান্ডি-আসক্ত শিশুগুলোকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতেই এ ফুটবল টুর্নামেন্ট।” 
কিডস পাতায় বড়দের সঙ্গে শিশু-কিশোররাও লিখতে পারো। নিজের লেখা ছড়া-কবিতা, ছোটগল্প, ভ্রমণকাহিনী, মজার অভিজ্ঞতা, আঁকা ছবি, সম্প্রতি পড়া কোনো বই, বিজ্ঞান, চলচ্চিত্র, খেলাধুলা ও নিজ স্কুল-কলেজের সাংস্কৃতিক খবর যতো ইচ্ছে পাঠাও। ঠিকানা kidz@bdnews24.com। সঙ্গে নিজের নাম-ঠিকানা ও ছবি দিতে ভুলো না!